গাংনী মার্কেট কেনাকাটার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 days ago


আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি প্রিয় মানুষের সাথে গাংনী মার্কেট থেকে কেনাকাটার মুহূর্তের বেশ কিছু অনুভূতি তুলে ধরার জন্য, আশা করি এই থেকে আপনারা অনেক কিছু জানতে পারবেন।

Collage_20240929_172917.jpg

Photo editing device Huawei P30 Pro Mobile gallery


একদিন আমরা বাড়ি থেকে রওনা দিলাম গাংনী বাজারে বেশ কিছু জিনিস কেনাকাটা করবো বলে। তারমধ্যে পায়ের জুতা বা স্যান্ডেল, টি শার্ট ও শার্ট, প্যান্ট, এদিকে আমার প্রয়োজনীয় সামগ্রী। এই বাজারে আমাদের বেশ সুপরিচিত অনেকগুলো দোকান রয়েছে এবং আত্মীয়-স্বজনের দোকান রয়েছে। সুযোগ পেলে প্রয়োজনীয় জিনিসগুলো আমরা সেখান থেকে কেনার চেষ্টা করে থাকি। আত্মীয়-স্বজনের দোকান থেকে কিনতে পারলে একটা সুবিধা থাকে ভেজালমুক্ত কসমেটিক সামগ্রী কেনা যায়। কারণ বর্তমান সময়ে মেয়েদের বিভিন্ন রকমের কসমেটিক সামগ্রী থেকে থাকে যার মধ্যে অধিকাংশ ভেজাল। আর বুঝতেই পারছেন ফেসওয়াশ জাতীয় জিনিসগুলো যেগুলো আমরা স্কিনে ব্যবহার করে থাকি তার মধ্যে যদি ভেজাল থাকে তাহলে অবশ্যই আমাদের ত্বকের জন্য ক্ষতিকারক। তাই সব সময় আমি চেষ্টা করি এই বিষয়ে সজাগ থাকার। যাইহোক বাজারে উপস্থিত হয়ে প্রথমে আমরা আমাদের প্রয়োজনীয় পোশাক সামগ্রিক কেনাকাটা করে ফেললাম তারপরে উপস্থিত হলাম আমাদের পরিচিত এবং আত্মীয়ের দোকানে। যেখানে ছিল কসমেটিক সামগ্রীর সমারোহ।

IMG_20230717_150534_958.jpg

IMG_20230717_140747_546.jpg

IMG_20230717_140610_630.jpg


বিভিন্ন ধরনের আংটি কানের দুল গলার চেইন পায়ের নুপুর সহ সুন্দর সুন্দর এই সমস্ত জিনিসগুলো দেখলে মন ভরে যায়। বেশি দারুণভাবে গ্লাসের মধ্যে সারিবদ্ধ ভাবে সাজানো থাকে। এ সমস্ত জিনিসগুলো কেনার তেমন একটা প্রয়োজন নেই তারপরও দেখতে বেশ ভালো লাগে তাই কেনাকাটার মুহূর্তে ফটো ধারণ করেছিলাম। আসলে কত সুন্দর সুন্দর ভাবে তৈরি করে এই জিনিসগুলো। দেখেই যেন মন ভরে যেতে থাকে। গ্লাসের মধ্যে রাখা আর বাল্ব জ্বলে রাখার দোকানে যার জন্য আরও সৌন্দর্য বৃদ্ধি পায় হাতের আংটিগুলো। এছাড়াও কানের দুল গুলো তো চমৎকার। মাঝে মাঝে মনে হয় একটার পর একটা নেই কিন্তু এই সমস্ত জিনিসগুলো অনেক সময় রং উঠে যায় আর ব্যবহার করা যায় না বা বিভিন্ন ঝামেলা পড়াতে হয়। তবে ব্যবহার করার চেয়ে এমন ভাবে সাজানো তাই দেখতে ভালো লাগে।

IMG_20230717_140502_550.jpg

IMG_20230717_140457_031.jpg

IMG_20230717_125353_432.jpg


যাইহোক এ সমস্ত জিনিসগুলো দেখার পাশাপাশি প্রয়োজনীয় জিনিস কেনাকাটার শুরু করেছিলাম। তবে তার মধ্যে অন্যতম ছিল ফেসওয়াশ। আমি ফেস ওয়াশ হিসাবে সব সময় পন্ড ফেসওয়াশ ও ক্রিম ব্যবহার করে থাকি। তবে ইন্ডিয়ান গুলো নেওয়ার চেষ্টা করি। কারণ দেশি গুলোর মধ্যে অনেক সময় ভেজাল থাকে এমনটা জেনেছি। সময় দেখা যায় অসাধু ব্যবসায়িকরা যেকোন একটা কোম্পানির জিনিসের মত করে জিনিস তৈরি করে বাজারে ছেড়ে দেয় অল্প দামে। আর সেই সমস্ত জিনিসগুলো ভেজাল দিয়ে তৈরি করা থাকে বলেই মানুষের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। আর এমনই একটা বিষয় এর আগে শুনেছিলাম যার জন্য বেশ ভাইরে থাকতে হয়। তাই চেষ্টা করে থাকি ইন্ডিয়ান টা ব্যবহার করার জন্য এবং আত্মীয়-স্বজন মানুষের দোকান থেকে নেওয়ার জন্য। এক্ষেত্রে সঠিক জিনিসটা পাওয়া যায় এবং চিন্তা মুক্ত থাকা যায়। আর এভাবে বিভিন্ন জিনিস কেনাকাটা ও ফটোগ্রাফি ধারণ করার মধ্য দিয়ে সমাপ্ত হয়েছিল আমাদের কেনাকাটা।

IMG_20230717_125358_885.jpg

IMG_20230717_130112_453.jpg

IMG_20230717_130120_403.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s


পোস্ট বিবরণ


পরিচিতিবিশেষ তথ্য
নাম@simransumon
ফটোগ্রাফি ডিভাইসMobile
ব্লগিং মোবাইলInfinix Hot 11s
আমার বাসামেহেরপুর
What3words LocationGangni-Mehepur
আমার বয়স২২ বছর
আমার ইচ্ছেআমার বাংলা ব্লগে ব্লগ করা


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়


আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য @sumon09 এর পরিবার। আমার বাসা গাংনী-মেহেরপুর। আমার জন্ম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায়। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও রেসিপি করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ।


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 days ago 

বর্তমান আমি কোনো ক্রিম ইউজ করি না কেননা বাচ্চা ছোট সব সময় মুখে হাতে হাত মুখ দেয় মুখে মুখ লাগাই। আপনি দেখছি গাংনী বাজারে গিয়ে অনেক কেনাকাটা করেছেন। আমরাও গাংনী বাজারে গেলে সব সময় চেষ্টা করি নিজের পরিচিত মানুষদের কাছ থেকে জিনিস কেনাকাটা করতে। কেননা একটু বেশি দাম দিয়ে হলেও ওনাদের কাছে ভালো জিনিস পাওয়া যায়। আপনি ইন্ডিয়ান ক্রিম গুলো ইউজ করেন এটা জেনে বেশ ভালো লাগলো। বাংলাদেশের তুলনায় ইন্ডিয়ান ক্রিম গুলো অনেক ভালো। সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন ধন্যবাদ।

 2 days ago 

গাংনী বাজারে বেশ অনেক কিছুই তো কেনাকাটা করেছেন কসমেটিকের জিনিস। আসলে আমাদের স্ক্রিনের জন্য ভালো জিনিসটা নেওয়াই সবচেয়ে উত্তম। আর সেটা যদি চেনা জানা মানুষ হয় তাহলে তো ভেজাল হওয়ার সম্ভাবনা থাকে না। খুব সুন্দর ভাবে আপনি আপনার অনুভূতিগুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79