দাদাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা 'শুভ জন্মদিন'

in আমার বাংলা ব্লগ8 months ago


শুভ জন্মদিন দাদা

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXJuqrXw7wU6vMMnqyZnJF2hYZmSZrgVNYfqPnX5quPPRpSTv2RRSewwBiq3aPDvEkw7dNzrfvqTPyYtVyF2ZBU.jpeg

ব্যানার তৈরি করেছেন @hafizullah ভাইয়া

শুভ জন্মদিন আমাদের প্রিয় দাদার। আজকে দাদার জন্মদিন জেনে আমি অনেক খুশি। যেহেতু আমি এখানে নতুন ইউজার তাই সুন্দর এই জন্মদিন উপলক্ষে প্রত্যেকজন ইউজারের দারুন অনুভূতি দেখে আমিও অনুপ্রাণিত হলাম। তাই আর থেমে থাকতে না পেরে বাড়ির তিনজন আমার বাংলা ব্লগের সদস্য একত্রে দাদার জন্মদিন উদযাপন করলাম। আজকের এই দাদার জন্মদিন উদযাপন করতে গিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। পাশাপাশি এত সুন্দর আয়োজন করা হয় এই কমিউনিটিতে সেই বিষয়ে ধারণা লাভ করলাম। আজকের দিনকে ঘিরে এই কমিউনিটিতে কাজ করার প্রতি যেন আমার আরো একধাপ অগ্রসর হওয়ার সুযোগ পেলাম এবং উৎসাহ বেড়ে চলল মনের মধ্যে। এদিকে কালকে থেকে লক্ষ্য করছি বেশ সুন্দর এনাউন্সমেন্ট হচ্ছে বিশেষ এই দিনকে ঘিরে বিশেষ হ্যাংআউটের। যেখানে লক্ষ্য করলাম স্পেশাল হ্যাংআউট এ অনেকেই গান করবেন এবং কবিতা আবৃত্তি করবেন। পাশাপাশি বিভিন্ন পোস্টগুলো পড়ে দেখলাম যে সমস্ত ইউজারগন রয়েছেন তারা দাদাকে মনেপ্রাণে ভালোবাসেন এবং তার প্রতি শুভেচ্ছা ও শুভকামনা জ্ঞাপন করেছেন।

IMG_20231205_162346.jpg

IMG_20231205_162324.jpg

IMG_20231205_162652.jpg

IMG_20231205_162904.jpg

IMG_20231205_163528.jpg
Camera: Huawei P30 Pro-40mp

তাই আমি আর থেমে থাকলাম না উপস্থিত হয়ে গেলাম দাদার শুভ জন্মদিনে অংশগ্রহণ করার জন্য। আমি যতটা জানি যুগ যুগ ধরে মহান মানুষেরা দুনিয়ার বুকে তাদের বিশেষ অবদান রেখে গেছেন বলেই আজ পর্যন্ত শ্রদ্ধার পাত্র হয়ে রয়েছেন হাজারো মানুষের অন্তরে। আজ আমাদের সকলের প্রিয় দাদা সুন্দর কিছু ব্যবস্থা গড়ে তুলেছে আমার বাংলা ব্লগ সহ অন্যান্য কমিউনিটির মাধ্যমে,যেখানে আমার মত অনেকেই অনলাইনে কাজ করার মধ্য দিয়ে ইনকাম করার সুযোগ পেয়েছে এবং নিজের আর্থিক লাভবান হচ্ছে। এমন মহান কাজ কয়জনে করতে পারে বর্তমান এই বিশ্বের বুকে। তাই তার এই সুন্দর কার্যক্রমের প্রতি আমি চির কৃতজ্ঞ থাকব, চেষ্টা করব আমি এই কমিউনিটিতে নিজেকে একজন প্রতিষ্ঠিত ব্লগার হিসেবে নিজের অবস্থান তৈরি করার এবং দাদার মহান কার্যক্রমে নিজেকে সদস্য হিসাবে রাখার। আমি দোয়া করি দাদার সেই গর্ভধারিনী মায়ের জন্য যিনি আজ সুন্দর এই মহান মন-মানসিকতা আলা একটি সন্তানের জন্ম প্রদান করেছিলেন। আজকে উনি ছিলেন বলেই তার দুইটি ছেলে আমাদের মত মানুষের জন্য উপকারে এসেছে। আর এখান থেকে আমাদের মত অনেক মানুষ প্রতিনিয়ত হাজার হাজার টাকা ইনকাম করে চলেছে খুব সহজেই। নতুন ইউজার হিসেবে বেশি কিছু না জানলেও যতটা জানতে পেরেছি এবং বুঝতে শিখেছি ঠিক সেই দৃষ্টিকোণ থেকে বলতে চাই আমাদের প্রিয় দাদা সুস্থ শরীরে জীবিত থাকুক আমাদের মাঝে দীর্ঘদিন। তার পরিবার-পরিজন আত্মীয়-স্বজনের জন্য আমার পক্ষ থেকে রইল অনেক অনেক দোয়া ও শুভকামনা। দিনটি বারবার ফিরে আসুক আমাদের মাঝে হাসি আনন্দের বার্তা নিয়ে সেই শুভকামনা জানিয়ে সম্পূর্ণ করলাম আজকের পোস্ট। শুভ জন্মদিন দাদা। আমার পক্ষ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য সুমন জিরো নাইন এর পরিবার। আমার বাসা গাংনী মেহেরপুর। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, রেসিপি পাশাপাশি ব্লগ করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ করেছি। গাংনী ডিগ্রী কলেজে অধ্যায়ণরত রয়েছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57156.19
ETH 2431.86
USDT 1.00
SBD 2.41