হাট-বোয়ালিয়া বাজার থেকে কেনাকাটার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ18 days ago


আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আলমডাঙ্গা থানার অন্তর্গত হাট-বোয়ালিয়া বাজার থেকে কাপড় কেনার আনন্দঘন মুহূর্ত শেয়ার করার জন্য। আশা করি আমার এই কেনাকাটার মুহূর্তটা যেনে আপনাদের ভালো লাগবে।


IMG_20240512_191531_293.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



প্রিয়জনের সাথে কেনাকাটার উদ্দেশ্যে উপস্থিত হলাম হাঁট-বোয়ালিয়া বাজারে। এটা গাংনী-মেহেরপুর ও আলমডাঙ্গা চুয়াডাঙ্গার মধ্যবর্তী একটি স্থান। তবে আলমডাঙ্গা অন্তর্গত। আলমডাঙ্গা থেকে বেশ অনেকটা দূরে, তবে গাংনী থেকে নিকটে। ঠিক আমার মায়ের গ্রামের মতো। আমার মায়ের গ্রাম আলমডাঙ্গা থানার অন্তর্গত হলেও গাংনী থানার নিকটে। তাই মায়ের বাসা থেকে গাংনী অথবা হাঁট-বোয়ালিয়া খুব সহজেই কেনাকাটা করতে যাওয়া যায়। ঠিক তেমনি কাল রাত সাতটার পর আমরা উপস্থিত হলাম হাঁট-বোয়ালিয়া বাজারে। হঠাৎ সে আমাকে বেশ কিছু কিনে দিবে বলেছিল। আর সে সুযোগেই বাজারে আসা। এরপর একটি সালোয়ার কামিজের দোকানে উপস্থিত হলাম।


IMG_20240512_190253_097.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



সে আমাকে বলেছিল আমার জন্য বেশ কিছু কেনাকাটা করে দিবে। প্রথমত আমি তার কাছে বায়না করেছিলাম থ্রি পিস কিনে দেয়ার জন্য। পরবর্তীতে এই মতামত চেঞ্জ করেছিলাম। তবে ভালো থ্রি-পিস নিতে হলে বেশ খরচ হয়ে যায় কিন্তু অতিরিক্ত পাতলা হয় বলে ভালো লাগেনা। আর আমি এমনিতেই থ্রি পিস গুলা কম ব্যবহার করি। আমি বেশিরভাগ সময় পছন্দ করে থাকি ম্যাচিং করা সিট কিনে সেগুলো বানিয়ে নিতে। তবে যাই হোক সে আমাকে নিয়ে গেল বড় একটি কাপড়ের দোকানে। বলে দিল একটি দোকান থেকে নিতে হবে, আলাদা আলাদা দোকানে ঘোরাঘুরি করতে পারবোনা। বিভিন্ন পর্যায়ের সিট কাপড় দেখতে থাকলাম। বিভিন্ন কোম্পানির কাপড় বের করে দেখাতে থাকলো।


IMG_20240512_190313_063.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



কাপড় বিক্রেতা অনেক সুন্দর সুন্দর সিট কাপড় দেখাতে থাকলেন। আর এরি মাঝে মাঝে আমিও কিছু ফটো ধারণ করলাম। পাশাপাশি উনিও ফটো ধারণ করে দিলেন। বেশ ভালো লাগছিল প্রিয়জনের সাথে রাতে কেনাকাটা করতে এসে।


IMG_20240512_193505_373.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



বিক্রেতা বেশ অনেকগুলো সিট কাপড় বের করে দিলেন, আমি যেগুলো দেখতে চাইলাম। একের পর এক বিভিন্ন কোম্পানির কাপড় দেখাতে থাকলেন। যত দেখি তত যেন ভালো লাগছিল। আরো মনে হচ্ছিল এর চেয়ে সুন্দর সুন্দর কাপড় যদি দেখাতো তাহলে আরো ভালো হতো। এদিকে বাসা থেকে ছোট বোন ফোন দিচ্ছে সামিয়ার ঘুম ভেঙে গেছে কান্না করছে। এজন্য বেশ দ্রুত কেনাকাটার চিন্তা করেছিলাম। এদিকে সামিয়ার আব্বু বলে রেখেছে একটি ঘর থেকে নেওয়া লাগবে অন্য ঘরে নিয়ে যাব না। আর তাই অন্য দিকে তাকানোর সুযোগ হচ্ছিল না তেমন। এর মধ্য থেকেই নিজের পছন্দ মত দেখতে থাকলাম।


IMG_20240512_191142_989.jpg

IMG_20240512_191511_678.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



এরপর বেশ সুন্দর সিট কাপড় কেনা হয়ে গেল। জামা পায়জামা ওড়নার সিট নিয়ে নিলাম। তবে এই তিনটা আমাদের দুজনার পছন্দমতে নিয়েছিলাম। দেখতে পারছেন জামার সিটের সাথে দুইটার মিল রয়েছে।


IMG_20240512_191253_590.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



এরপর সে আমাকে বলল তুমি বাইরে দাঁড়াও আমি টাকা পরিশোধ করে আসছি। এছাড়াও আরো অন্যান্য জিনিস কেনাকাটা করতে হবে। হঠাৎ করে সে বলে বসলো আরো এক সেট কাপড় নিতে হবে। কথাটা শুনে বেশ অবাক হলাম, কার জন্য কিছুই বুঝলাম না। তার টিশার্ট নেওয়ার কথা ছিল। কিন্তু সে টি শার্ট কিনলো না বললো আগে তোমার কেনাকাটা করে দেই তারপর দেখা যাবে।


IMG_20240512_194005_082.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s



এরপর ফটো ধারণ করলাম শপিং ব্যাগের। যে দোকান থেকে কেনা হল তার ব্যাগের গায়ে লেখা রয়েছে ঠিকানা। এরপর চলে গেলাম আরেকটি দোকানে। সে বলল এ দোকানে তোমার পছন্দ শেষ হয়ে গেছে, তাই আরেকটি দোকান থেকে আরও একটা নিতে হবে। তখন আমি প্রশ্ন করলাম অন্যান্য কেনাকাটা। হাসি হাসি মুখে বলল হবে আরো হবে। চিন্তা করো না স্টিমিট থেকে থাকা উঠিয়েছি। এরপর আবারো কেনাকাটা করার সুযোগ হলো। সে বিষয়গুলো পরবর্তী পোস্টে দেখাবো।


IMG_20240512_192440_004.jpg

Hat-boalia, Alamdanga

Photography device: Infinix hot 11s

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png


পোস্ট বিবরণ


পরিচিতিবিশেষ তথ্য
নাম@simransumon
ফটোগ্রাফি ডিভাইসMobile
ব্লগিং মোবাইলInfinix Hot 11s
আমার বাসামেহেরপুর
What3words LocationGangni-Mehepur
আমার বয়স২২ বছর
আমার ইচ্ছেআমার বাংলা ব্লগে ব্লগ করা


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়


আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য @sumon09 এর পরিবার। আমার বাসা গাংনী-মেহেরপুর। আমার জন্ম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায়। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও রেসিপি করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ।


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1NfxyQcRUrHnbvGAuDxuMioMRjoG74XpZyTRDsUp566Bu2ZZHRsryAWmeAqnTe9T6zT4X1bZ8DTXHHYrr.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 18 days ago 

আপনি তো দেখছি আপনার প্রিয় মানুষের সাথে গিয়ে নিজের জন্য ভালোই কেনাকাটা করেছিলেন। নিজের জন্য কেনাকাটা করতে পেরে নিশ্চয়ই আপনি এখন অনেক বেশি খুশি। আসলে খুশি তো হওয়ারই কথা প্রিয় মানুষের সাথে কেনাকাটা করেছেন। এগুলোর পাশাপাশি আরও কেনাকাটা করেছেন জেনে খুব ভালো লাগলো।
আশা করছি আপনার পরবর্তী কেনাকাটা করার মুহূর্তটা আমরা খুব শীঘ্রই পড়তে পারবো। আর কেনাকাটার জিনিসগুলো দেখার জন্য অপেক্ষায় থাকলাম।

 17 days ago 

অবশ্যই পরবর্তীতে শেয়ার করব ভাইয়া।

 18 days ago 

অনেক ভালো লাগলো তোমাদের হাট বোয়ালিয়াতে কেনাকাটার মুহূর্ত দেখে। দিনের কেনাকাটার চেয়ে রাতে কেনাকাটার মজা আলাদা। যাইহোক ভালো লাগলো অনেক কিছু কেনাকাটা করেছে জেনে। কালকে তোমরা সেখানে গিয়েছিলে এটা আমার জানা। তবে ভাইয়া অনেক কিছু কিনে দিয়েছে দেখে খুশি হলাম।

 17 days ago 

হ্যাঁ ঠিক বলেছেন আপনি।

 18 days ago 

প্রিয় মানুষের সাথে কেনাকাটা করতে সত্যি অনেক বেশি ভালো লাগে। মাঝেমধ্যে সে যদি বলে কেনাকাটা করে দেবে এটা কিন্তু অনেক আনন্দ দেয়। ভাইয়া দেখছি আপনাকে অনেক কিছু কিনে দিয়েছে। আপনি আপনার পছন্দমত কিনেছেন দেখে খুব ভালো লেগেছে। এখনো দেখছি আরো কেনাকাটা বাকি রয়ে গিয়েছে আপনার। নিশ্চয়ই সেগুলো পছন্দ করে কিনে নিয়েছেন। আশা করছি পরবর্তী পোস্টে আপনি সেই কেনাকাটা গুলো ও শেয়ার করবেন। সে পর্যন্ত কিন্তু অপেক্ষায় আছি।

 17 days ago 

আপনি কিন্তু মনের মত কথা বলেছেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67546.21
ETH 3785.08
USDT 1.00
SBD 3.56