একটি তেলাপোকার ভিডিও ধারণ

in আমার বাংলা ব্লগ6 months ago


আসসালামু আলাইকুম


আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো রয়েছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকে নতুন একটি ভিডিওগ্রাফি পোস্ট। আশা করি আমার এই ভিডিওটা আপনাদের ভালো লাগবে। যেখানে আপনারা দেখতে পারবেন আমার রুমের মধ্য থেকে একটি তেলাপোকার ভিডিও ধারণ করেছি।



IMG_20240411_214428_9.jpg


ভিডিওগ্রাফি



কয়েকদিন আগে আমার রুমের মধ্যে একটি তেলাপোকা খুব জ্বালাচ্ছিল। এ দেয়াল থেকে ও দেয়ালে লাফিয়ে লাফিয়ে চলছে। কখনো বা আমার মেয়ের আশেপাশে লাফিয়ে পড়ছে। আর বাবুকে নিয়ে আমি ব্যস্ত থাকার মুহূর্তে তার এই বিরক্তিকর চলাচল আমাকে ক্ষুব্ধ করতে লাগলো। আমিও যেমন বাবুকে নিয়ে ব্যস্ত রয়েছি আর এই মুহূর্তে এতটাই বিরক্ত করতে থাকলো এই তেলাপোকা আমি আর সহ্য করতে পারলাম না। মনে মনে ভাবতে থাকলাম কাজ সেরে উঠেই তেলাপোকাটা আগে স্যান্ডেল পিটা করে মারব। তার এই ডিস্টাব দেখে আমার মনের মধ্যে রাগ এভাবেই জন্মাতে থাকল ছোট্ট এই পোকার উপর। এরপর আমি আমার কাজকর্ম প্রায় শেষ করে যখন বেড থেকে উঠলাম। এদিকে বাবু ঘুমিয়ে পড়ল। আমি তার কাপড়-চোপড় জিনিসপাতি বাইরে আনবো তখনও দেখি চোখের সামনে ঠিক একই ভাবে লাফাচ্ছে, কারেন্টের আলো দেখে। এই মুহূর্তে রুমের বাইরে স্যান্ডেল নিব এমন মুহূর্তে হঠাৎ মনে আসলো আমি যদি এর একটা ভিডিও ধারণ করি তাহলে কেমন হয়। আর সেই ভিডিওটা যদি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শেয়ার করি তাহলে তো মন্দ নয়।



Videography: Infinix Hot 11s
Video editing by inshot app
সোর্স

এরপর আমি বাড়িতে থাকা একাধিক মোবাইল এর মধ্যে ভালো ভিডিও ধারণ হবে এমন একটা মোবাইল নিয়ে এলাম। সব সময় ভালো ফটো ভিডিও উঠে ইনফিনিক্স মোবাইল গুলোতে। তাই তখন আমি মোবাইল হাতে করে আবার আমার রুমে প্রবেশ করলাম। দেখলাম তেলাপোকাটা এখনো সেই জায়গাতেই লাফালাফি করছে। আমি যখন ভিডিও ধারণ করতে গেলাম আমাকে দেখে এ পাশ থেকে ওপাশে সরে যেতে লাগলো। আমিও তার পিছু ছাড়লাম না ভিডিও ধারণ করার জন্য পিছু পিছু লেগে থাকলাম। এমন মুহূর্তে আমার ছোট বোন এসে জানতে চাইল কি করব ভিডিও করে। তখন আমি তাকে বললাম ভিডিওটা শেয়ার করব আমাদের কাজের জায়গায়। আমার ছোট বোন খুবই আগ্রহী এখানে কাজ করার জন্য। শে অলরেডি অনেক আগেই একাউন্ট খুলে বসে রয়েছে। আমি ভেরিফাইড হলে সে জয়েন করতে পারবে। সে বলে বসল এই সমস্ত জিনিস ভিডিও করে সেখানে শেয়ার করা যায়? তারপর আমি তাকে বুঝিয়ে বললাম এখানে কি কি শেয়ার করা যায়। আর এমন মুহূর্তে যেন মনে হচ্ছিল তেলাপোকা আমার কথা শুনছে।


IMG_20240411_214844_7.jpg

IMG_20240411_214843_4.jpg



এরপর তেলাপোকা মারার চিন্তা আমার মাথা থেকে কখন যেন আউট হয়ে গেল। ভিডিও ধারণের পাশাপাশি আমি আমার বোনকে অনেক কিছু জানাতে থাকলাম এই কমিউনিটি সম্পর্কে। এরপর হঠাৎ করে তেলাপোকা চোখের আড়ালে ডেসিন টেবিলের সাইডে চলে গেল। এরপর মন থেকে মায়া জাগলো, ওটাকে আর হত্যা করব না। যার সুন্দর একটি ভিডিও ধারণ করলাম তাকে কিভাবে মারা যায়। আর এর পরিণামে যদি আমার কোন ক্ষতি হয়। মনের মধ্যে ভয় জাগ্রত হল। আর এভাবে সুন্দর একটি ভিডিও ধারণ করে ফেললাম এরপর inshot অ্যাপস দিয়ে সাথে সাথে এডিট করে ফেললাম। আর এই সমস্ত ভিডিও এডিটের দক্ষতা কিন্তু আমার ছোট বোনের কাছ থেকেই অর্জন করেছি।



IMG_20240411_214416_524.jpg

IMG_20240411_214411_921.jpg

IMG_20240411_214403_788.jpg


ভিডিওটি দেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য সুমন জিরো নাইন এর পরিবার। আমার বাসা গাংনী মেহেরপুর। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, রেসিপি পাশাপাশি ব্লগ করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ করেছি। গাংনী ডিগ্রী কলেজে অধ্যায়ণরত রয়েছি।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনার সাহসের প্রশংসা করা যায়। মেয়েরা তেলাপোকা দেখলে ভীষণ ভয় পায়। আর আপনি সেই তেলাপোকার ভিডিওগ্রাফি করেছেন আপনার জন্য বাহবা দেয়া উচিত। এই গরমের সময় তেলাপোকার উপদ্রব্য বেশি দেখা যায়। আর এটি ঘরবাড়ি বেশ নষ্ট করে এবং অনেক জীবাণু ধারে একটি প্রাণী।

 6 months ago 

না এটা নিয়ে আমার ভয় লাগে না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67