সামিয়ার অসুস্থতার জন্য গাংনী জেনারেল হাসপাতালে একদিন

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার একমাত্র মেয়ে সামিয়ার অসুস্থতার জন্য ডাক্তার দেখানোর অনুভূতি ব্যক্ত করার জন্য, আশা করছি আমার এই পোস্ট পড়ে আপনারা অনেক কিছু জানবেন এবং আমার এই পোস্ট আপনাদের উপকারে আসবে।


IMG_20240701_123307_486.jpg

Photography device: Infinix hot 11s



বেশ এক সপ্তাহ জুড়ে আমাদের এখানে বৃষ্টি হচ্ছে। রাতের বেলায় বৃষ্টি না হলেও দিনের বেলায় মোটামুটি হচ্ছে। আর এই বৃষ্টির মুহূর্তে বাবুকে নিয়ে বাড়িতে ফিরেছি। তাই পানি বদল হয়েছে,আমার বাবুর সর্দি জ্বর লেগে রয়েছে। বেশ কিছুদিন বাচ্চাদের জ্বরের সিরাপ খাওয়ানো হলো তাতে কোন কাজ হলো না। তাই আমরা দুইজন দ্রুত আমাদের গাংনী জেনারেল হসপিটালের মারুফ ডাক্তারের কাছে নিয়ে গেলাম বাবুকে। প্রথমে টিকিট কাটা হলো এরপর সিরিয়ালে দাঁড়াতে হয়েছে তারপর ডাক্তার দেখানো বেশ দীর্ঘক্ষণের ব্যবধান। কারণ বিকেল মুহূর্তে মারুফ ডাক্তার সেবা ডায়াগনস্টিক সেন্টারে বসেন, বৃষ্টির মুহূর্তে তাকে দেখাতে গেলে হয়তো ঝড়-বৃষ্টি সম্মুখীন হতে হবে, তাই হসপিটালে নিয়েছিলাম। ডাক্তার বাবুকে পরীক্ষা-নিরীক্ষা করে দেখলেন। এরপর প্রেসক্রিপশন লিখে দিলেন এই ঔষধ গুলো খাওয়ালে ইনশাল্লাহ সুস্থ হয়ে যাবে। তার পূর্বে বাবুর ওজন মেপে দেখলাম আগে তুলনায় কিছুটা কমে গেছে। সবকিছু দেখাশোনার পর উনি এই প্রেসক্রিপশন লিখলেন।


IMG_20240701_123249_71.jpg

IMG_20240701_123253_914.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s



এরপর সেবা ডায়াগনস্টিক সেন্টার এর ফার্মেসি থেকে সামিয়ার আব্বু ঔষধ কিনলেন। জেনারেল হসপিটাল থেকে বেস্ট নিকটে এই সেবা ডায়গনস্টিক সেন্টার। সেবার ডায়গনস্টিক সেন্টার এর অন্যতম ডাক্তার হিসেবে রয়েছেন আমাদের আমির হামজা ভাইয়া। সামিয়ার আব্বুর খালাতো ভাই। মারুফ ডাক্তার এবং হামজা ভাইয়া দুজন ফ্রেন্ড। দুজন দুই হসপিটালের ডাক্তার। তাদের পরামর্শ মতই বাবুকে দেখানো হয়। হামজা ভাইয়া এই ফার্মেসিতে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তারপর থেকে প্রয়োজন হলে এখানে ওষুধ নেয়া হয়। এখানে বেশ ছাড় পাওয়া যায়। তাই হসপিটালের গেটের পাশে থাকা ফার্মেসি দিকে না তাকিয়ে এখানে চলে আসি।


IMG_20240701_123335_664.jpg

IMG_20240701_123305_665.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s



উনারা প্রেসক্রিপশন দেখার পর আমার ওষুধ গুলো দেয়া শুরু করলেন। মোটামুটি সব ওষুধ এখানে থাকায় বেশ ভালো লাগছিল। কারণ এদিকে ওদিকে আর যাওয়া লাগেনি। আমার বাবু এর আগে অসুস্থ হয়েছিল তাই তাকে চুয়াডাঙ্গা হসপিটালে দেখানো হয়েছিল। একটা জিনিস লক্ষ্য করে দেখলাম সে হসপিটালের ডক্টরদের ঔষধ দিয়েছিল এবার অসুস্থ হওয়াতেও ঠিক তেমন ঔষধ দিয়েছে। এদিকে এই ঔষধ গুলো আমি এর আগেই নেটে দেখেছি কার্যকরিতা কেমন। বাচ্চাদের সব সময় যত্নে রাখা প্রয়োজন তাই এ সমস্ত বিষয়গুলো আমাদের দেখা ভালো। যাহোক বাবুর ঔষধ সহ আরো অন্যান্য ঔষধ নেওয়া হলো।


IMG_20240701_123303_439.jpg

IMG_20240701_145656_546.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s



এরপর আমার বাবুর ঔষধ সহ আমাদের অন্যান্য ঔষধ গুলো খুব সুন্দর করে তারা প্যাকিং করে দিলেন। ঔষধগুলো হাতে নেওয়ার পর টাকা পরিশোধ করলাম এরপর আমাদের রিজার্ভ করা গাড়িটাকে ফোন করে ডাক দিলাম। কিছুক্ষণের মধ্যে গাড়িটা এসে উপস্থিত হয়ে গেল। এরপর হসপিটাল বাজার থেকে গাংনীর আসল বাজারের দিকে আসলাম কিছু কেনাকাটা করলাম।


IMG_20240701_124059_000.jpg

IMG_20240701_124104_564.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s



এর আগে গ্রাম্য ডাক্তার যখন দেখিয়েছিলাম তখন ডাক্তারের এই সমস্ত ঔষধ গুলো দিয়েছিল আর নাকের ড্রপ। তবে গাংনীর ডাক্তার বলেছিলেন অতিরিক্ত সমস্যা মনে হলে গ্যাস দিতে। আলহামদুলিল্লাহ আমাদের বাড়িতে একটা মেশিন রয়েছে। ডাক্তারে বলেছে দুইবার করে গ্যাস দিতে। এখন আমি নিজের ঘরে থেকেই সুন্দরভাবে গ্যাস্ট দিতে পারি। আগের তুলনায় মোটামুটি বাবু সুস্থ হয়েছে কিছুটা। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।


IMG_20240704_131032_432.jpg

Gangni-Mehepur

Photography device: Infinix hot 11s


পোস্ট বিবরণ


পরিচিতিবিশেষ তথ্য
নাম@simransumon
ফটোগ্রাফি ডিভাইসMobile
ব্লগিং মোবাইলInfinix Hot 11s
আমার বাসামেহেরপুর
What3words LocationGangni-Mehepur
আমার বয়স২২ বছর
আমার ইচ্ছেআমার বাংলা ব্লগে ব্লগ করা


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়


আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য @sumon09 এর পরিবার। আমার বাসা গাংনী-মেহেরপুর। আমার জন্ম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায়। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও রেসিপি করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ।


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97