টার্গেট ডিসেম্বর || সিজন-৪ || ১৩২ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 months ago


আসসালামু আলাইকুম




কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট। আমরা সকলেই কম বেশি পাওয়ার আপের গুরুত্ব বুঝি। আমরা জানি আইডির পাওয়ার বৃদ্ধি করা বলতে, সক্রিয়তা বৃদ্ধি করা বোঝায়। আর এই পাওয়ারের বলে খুব সহজে আমরা ডেলিগেশন করে আর্ন করতে সক্ষম হয়। তাই আমাদের সকলের উচিত, সুযোগ বুঝে কমবেশি পাওয়ার বৃদ্ধি করা। তাই আজকে সেজন চার এর প্রতিযোগিতায় অংশ নিতে চলেছি।আজকে আমি আপনাদের মাঝে ১৩২ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাবো। তাহলে চলুন পাওয়ার বৃদ্ধি সম্পন্ন করি।


Picsart_24-05-11_20-37-26-587.jpg

Photo editing by picsart software



প্রথমে আমি আমার স্টিমিট আইডির ওয়ালেটে গেলাম। এরপর ওয়ালেট লগইন করলাম একটিভ কী দিয়ে। এখন আপনারা দেখতে পাচ্ছেন আমার আইডির ওয়ালেটে লিকুইড স্টিম ১৩২ এর একটু বেশি রয়েছে। আর নিচে লক্ষ্য করলে দেখতে পারবেন আমার স্টিম পাওয়ার রয়েছে ২১৬ এর উপরে। ইতোমধ্যে আমি দেড়শ স্টিম পাওয়ার এবিবি-কিউরেশনে ডেলিগেশন করেছি। তবে আরিফ ভাইয়া বলেছেন ৩০১ এর উপর পাওয়ার ডেলিগেশন থাকতে হবে। তাই সেই লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করতে লিকুইড স্টিমের পাশে থাকা ড্রপডাউন মেনু তে ক্লিক করলাম।


Screenshot_20240511_195807.jpgScreenshot_20240511_201356.jpg



এবার লিকুইড স্টিমের পাশে থাকা ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ অপশন আসলো, সেখানে ক্লিক করলাম। এরপর সামনে কনভার্ট টু স্টিম পাওয়ার অপশন আসলো সেখানে এমাউন্ট বসলাম। যেহেতু পাওয়ার বৃদ্ধি করবো ১৩২ স্টিম। তাই সেই অ্যামাউন্টের ঘরে এই এমাউন্ট লিখে দিলাম। এরপর নিচে ছোট বক্সের মধ্যে বড় আকারে লেখা পাওয়া আপ, সেখানে ক্লিক করলাম।


Screenshot_20240511_201547.jpg




পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর, নিশ্চিত হওয়ার জন্য কনফার্ম অপশন আসলো। সবকিছু দেখে নিশ্চিত হয়ে কনফার্ম অপশনে ওকে বাটনে ক্লিক করলাম। যেহেতু পূর্বে অ্যাক্টিভ কী দিয়ে ওয়ালেট লগইন করেছিলাম, তাই সাথে সাথে পাওয়ার আপ হয়ে গেল।


Screenshot_20240511_201900.jpgScreenshot_20240511_201917.jpg



এখানে আপনারা দেখতে পাচ্ছেন লিকুইড স্টিমের জায়গায় যা স্টিম ছিল তা কনভার্ট হয়ে স্টিম পাওয়ার এর সাথে যুক্ত হয়ে গেছে। এছাড়াও আমরা দেখতে পারি হিস্টরিতে গিয়ে। আর এরই মধ্য দিয়ে আমার পাওয়ার বৃদ্ধির কাজ সম্পন্ন হল।


Screenshot_20240511_202355.jpg


Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74b6kDtcK947Vx3vBbQJoP...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif


পাওয়ার বৃদ্ধি


পূর্বের এসপি২১৬.৯১৭
পাওয়ার আপ১৩২
বর্তমান এসপি৩৪৮.৯১৭

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1TjXjKbU7neRb4MUGqBZJEsBZygBMp3vgpnsxmjJLT2LGe6GhhQ646pj6vVUUkTVSR4JU69ieh1ufxLEsQ.png


সবাই আমার জন্য দোয়া করবেন, যেন খুব শীঘ্রই ভেরিফাইড মেম্বার হয়ে প্রতি সপ্তাহে কমবেশি পাওয়ার বৃদ্ধি করতে পারি এবং এভাবে অনেক ক্ষমতার অধিকারী হতে পারি।


বিশেষ কিছু তথ্য


বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ও ফটোHuawei P30 Pro-40mp
ব্লগার@simransumon
লোকেশনগাংনী
দেশবাংলাদেশ


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য সুমন জিরো নাইন এর পরিবার। আমার বাসা গাংনী মেহেরপুর। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, রেসিপি পাশাপাশি ব্লগ করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ করেছি। গাংনী ডিগ্রী কলেজে অধ্যায়ণরত রয়েছি।


qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

বাহ!!বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন।আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এই কমিউনিটিতে কাজ করার জন্য যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

দোয়া করবেন আপু।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৩২ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি লেভেলের ইউজার হিসেবে অনেক বড় একাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে সত্যিই বেশ মুগ্ধ হয়ে গেলাম। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনি দোয়া করবেন যেন আরো পাওয়ার বৃদ্ধি করতে পারি।

 2 months ago 

আজকে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। আসলে আমাদের এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। নিজের অবস্থান শক্তিশালী করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে । প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার মন্তব্য পড়ে।

 2 months ago 

আপু আপনি এই সপ্তাহে খুব বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

চেষ্টা করছি আপু এভাবে পাওয়ার করতে।

 2 months ago 

একাউন্টঃ @simransumon
পাওয়ার বৃদ্ধিঃ = 61.1111%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71