হঠাৎ মেয়ের অসুস্থতা

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি, আমার বাবু অসুস্থতার জন্য ডাক্তারের শরণাপন্ন হয়েছিলাম; সেই বিষয়ে পোস্ট নিয়ে। আশা করি এ পোস্টের মাধ্যমে অনেক কিছু জানতে পারবেন।

IMG_20240317_165504_153.jpg
Photography device: Infinix hot 11s
Location



আমার মেয়ের সামিয়া। বয়স আজ ১৭ দিন। সিজার করে বাবু হওয়ার পর পর দুইবার অসুস্থ হলো। বেশ কিছুদিন আগে অসুস্থ হয়েছিল। আলহামদুলিল্লাহ এরপর থেকে ভালো ছিল কিন্তু আজকে হঠাৎ আবার পেটে সমস্যা দেখা দেয়। এইজন্য আজকে বিকেল মুহুর্তে সেবা ডায়াগনস্টিক সেন্টারে উপস্থিত হয়েছিলাম আমরা দুজনে। সেবা ডায়গনস্টিক সেন্টারে গাংনী সরকারি হাসপাতালের ডাক্তার তিনটা থেকে রাত আটটা পর্যন্ত শিশুদের দেখেন। তাই ওনার কাছে দেখানোর জন্য নিয়ে গেছিলাম বাবুকে। এর আগের প্রেসক্রিপশন দেখে বাড়ি থেকে সিরিয়াল করেছিলাম, সিরিয়াল নম্বর হয়েছিল নয়। তিনটার সময় আসার কথা থাকলেও ডাক্তার সাড়ে তিনটার পরে এসে উপস্থিত হয়েছেন।
IMG_20240317_170206_895.jpgInShot_20240317_184045739.jpgIMG_20240317_170227_012.jpg

Photography device: Infinix hot 11s
Location



বেশ অনেকক্ষণ অপেক্ষা করার পর আমাদের সময় হলো। ডাক্তার বাবুকে দেখলেন। বুকে পরীক্ষা করলেন। এরপর আলহামদুলিল্লাহ উনি বললেন এতে কোন সমস্যা নেই সামান্য পেট ফেপেছে। গরম পড়ছে এর জন্য। একটু সাবধানে রাখবেন এছাড়া সুন্দর পরামর্শ দিল আমাকে। আর বেশ কিছু ঔষধ লিখে দিল প্রেসক্রিপশনে। আমাকে বেশ অনেকগুলো নিয়ম মেনে চলতে বললেন। এছাড়াও বাবুর আব্বার সাথে গল্প করলেন। আমি আগে জানতাম মারুফ স্যার আমার হাজব্যান্ডের খালাতো ভাইয়ের বন্ধু। আমাদের সেই খালাতো ভাইয়ার নাম আমির হামজা। উনি নিকটস্থ সাহারবাটি সরকারি হাসপাতালের ডাক্তার। সম্ভবত আমার হাজবেন্ডের সাথে পূর্ব পরিচিয় উনার ছিল না। তবে আমাদের বড় ভাইয়া বিদ্যুৎ কে উনি চিনেন। তার কথা বলল, গিয়েছিল তাদের স্কুলে। আজকে উনি পরিচিত হলেন আমাদের সাথে। তাই আরো সুন্দরভাবে বাবুর ভালো রাখার জন্য অনেক পরামর্শ দিলেন।

IMG_20240317_170431_867.jpg
Photography device: Infinix hot 11s
Location



প্রেসক্রিপশন হাতে পাওয়া মাত্র বাবুর আব্বা ফার্মেসিতে চলে গেল এবং ঔষধ গুলো নিয়ে চলে আসলো। এদিকে ডাক্তারের কাছে আবারো আর একবার উপস্থিত হলাম তরল ঔষধ খাওয়ানোর বিষয়ে জানার জন্য। উনি খুব সুন্দর করে বুঝিয়ে দিলেন কখন কিভাবে খাওয়াবো। এরপর সব কিছু জানা শোনা শেষে আমরা বের হয়ে এলাম ডাক্তারের রুম থেকে।
IMG_20240317_165557_711.jpgIMG_20240317_165606_000.jpgIMG_20240317_165612_850.jpg
IMG_20240317_165620_556.jpgIMG_20240317_165940_049.jpg

Photography device: Infinix hot 11s
Location



যেখানে ডাক্তারের ভিজিটের জন্য টাকা জমা দিয়েছিলাম, সেই জায়গার মহিলাটা ডাক্তারের দেওয়া প্রেসক্রিপশনটা আমার হাত থেকে নিলেন। এরপর ফাইল করে দিলেন। বাবুর জন্য দোয়া করে দিলেন, যেন সুস্থ হয়ে যায় দ্রুত। আর এভাবেই গাংনী সেবা ডায়গনস্টিক সেন্টার থেকে বাবুকে ডাক্তার দেখিয়ে বাড়ি চলে এলাম। আপনারা সবাই আমার বাবুর জন্য দোয়া করবেন। যেন সব সময় বাবুর হাসি মাখা মুখ দেখতে পারি এবং সে সুস্থ থাকে।
IMG_20240317_170615_642.jpgIMG_20240317_170709_257.jpg

Photography device: Infinix hot 11s
Location


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য সুমন জিরো নাইন এর পরিবার। আমার বাসা গাংনী মেহেরপুর। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, রেসিপি পাশাপাশি ব্লগ করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ করেছি। গাংনী ডিগ্রী কলেজে অধ্যায়ণরত রয়েছি।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

মনে হচ্ছে দিন দিন মানুষের অসুস্থতা বেড়েই চলেছে। আপনার মেয়ের বয়স মাত্র ১৭ দিন এর মধ্যেই দুইবার ডাক্তার দেখানো হয়ে গেল। তবে আজকে ডাক্তার দেখিয়ে ডাক্তারে বলেছে কোন সমস্যা নেই শুনে খুবই ভালো লাগলো। বর্তমান আবহাওয়ায় বাচ্চাদের কে খুবই যত্নে রাখতে হবে। আপনার মেয়ের জন্য অনেক দোয়া ও শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ ডাক্তার বললেন এগুলা স্বাভাবিক।

 last month 

গতকাল মেয়ের অসুস্থতার কথা জানতে পেরে মনটা খুবই খারাপ হয়েছিল আমার। আমি আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আমাদের মেয়ে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে। তবে মেয়ের প্রতি আরো বেশি যত্নবান হতে হবে এবং শতভাগ খেয়াল রাখতে হবে।

Posted using SteemPro Mobile

 last month 

হ্যাঁ একদম ঠিক বলেছেন আপনি।

 last month 

আপনার বাবু হওয়ার বয়স ১৭দিন হয়েছে জেনে ভালো লাগলো।সিজারের বাচ্চাদের অসুস্থতা একটু বেশি মনে হয় আমার কাছে।আমার মেয়ে হওয়ার পরেও খুব অসুস্থ হতো মাঝে মাঝেই। ডাক্তার আপনাদের পরিচিত জেনে ভালো লাগলো।বাবুর সুস্থতা কামনা করছি।ধন্যবাদ বাবুকে ডাক্তার দেখানো খুটিনাটি সব আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

দোয়া করবেন আপু আমার ছোট্ট বাবুর জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.034
BTC 63896.48
ETH 3315.00
USDT 1.00
SBD 3.92