স্বরচিত একগুচ্ছ ভালোবাসার অনু কবিতা

in আমার বাংলা ব্লগ10 hours ago


আসসালামু আলাইকুম


Picsart_24-09-28_23-16-09-560.jpg

Camera: Infinix Hot 11s
Photo editing by picsart app


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আমার অনু কবিতা। আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হয়েছি নিজের স্বরচিত সুন্দর সুন্দর প্রেমের কবিতা নিয়ে। আমার লেখা কবিতাগুলো আপনারা অবশ্যই আবৃত্তি করবেন এবং কবিতার ভালোলাগা অনুভব করবেন। আমি আশা করব আমার লেখা কবিতা আপনাদের অনেক অনেক ভালো লাগবে, তাহলে চলুন কবিতাগুলো আবৃত্তি করি।

১ নং

অনুভূতির নীল খামে

লিখেছি চিঠি তোমার নামে।

ভালোবাসি বন্ধু তোমায়
আমি অনেক বেশি।

ভালোবেসো যতন করে
আমায় রেখো মনের ঘরে

সারাজীবন থাকবো তোমার
হয়ে মন পাখি।

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1TjXjKbU7neRb4MUGqBZJEsBZygBMp3vgpnsxmjJLT2LGe6GhhQ646pj6vVUUkTVSR4JU69ieh1ufxLEsQ.png

২ নং

যেন নীল নীল স্বপ্ন গেল

সুখ খুঁজে পায়।

তোমার অনুভূতির মাঝখানে
আমিও হারিয়ে যাই।

খুঁজে পাই সুখ তোমার ছোঁয়ায়
মন যেন হয়ে যায় পাগল পারা।

তোমার ছোঁয়ায় উতলা মন
জাগায় মনে প্রেম শিহরণ।

হারিয়ে যায় দুর অজানায়
তোমার অনুভূতি পেয়ে।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WD38ZqUeRnVUECQkCUtERy26TtJgXchPPruCuG4aYFBuTAMzpZcSvvMhve24nx82PpqjRpciui4qTvoaVEYW.png

৩ নং

ভালোবাসার এক অনাবিল সুখ

দিয়ে বন্ধু আমায়।

তোমার কাছে শুধু প্রেম প্রার্থনা
সর্বদা এই মিনতি জানাই।

ভালোবাসি তোমায় খুব যতনে
এই মন রেখে তোমারি মনে।

কেন খুঁজে পাই স্বর্গ সুখ
যখনই দেখি তোমার হাসি মাখা মুখ।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

৪ নং

ভালোবাসার একা রঙিন বাধনে

বেঁধেছো বন্ধু তুমি।

হৃদয়ের সবটা জুড়ে শুধু তুমি
তোমারি মন জুড়ে থাকতে চাই আমি

সকাল বিকাল রাতে থাকো মন মাঝে
হারাতে চাইনা তোমায় কারণ অকারনে।

তুমি বন্ধু আমার এমনই একজন
এতো ভালোবেসেও তবু ভরে না পাগল মন।



received_305654148004402.webp

অনুভূতি প্রকাশঃ


প্রিয় মানুষের ভালোবাসা পেলে মনের মধ্যে ভালো লাগা কাজ করে। আর যখনই মনের মধ্যে ভালোলাগা থাকে তখনই এমন প্রেম আবেগ মনের মধ্যে থেকে থাকে। তবে এই আবেগ তো আর কাউকে ধরে বলা যায় না। তবে কবিতার ভাষায় উপস্থাপন করা যায়। ঠিক তেমনি আমার আজকের কবিতাগুলো। আমি চেষ্টা করেছি মনের ভালোলাগা সুন্দরভাবে উপস্থাপন করতে কবিতার মাধ্যমে। জানিনা কতটা সুন্দরভাবে উপস্থাপন করতে পারলাম। তবে চেষ্টা করেছি কবিতার লাইনগুলো সুন্দরভাবে সাজাতে। অবশ্যই আপনারা কমেন্ট করে জানাবেন আমার কবিতা গুলো কেমন ছিল।


কবিতাগুলো আবৃত্তি জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা। আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য সুমন জিরো নাইন এর পরিবার। আমার বাসা গাংনী মেহেরপুর। আমি একজন গৃহিণী। আমি ফটোগ্রাফি, রেসিপি পাশাপাশি ব্লগ করতে বেশি পছন্দ করে থাকি। এছাড় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি এসএসসি পাশ করেছি। গাংনী ডিগ্রী কলেজে অধ্যায়ণরত রয়েছি।


qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65834.12
ETH 2676.99
USDT 1.00
SBD 2.89