পাওয়ার আপ কনটেস্ট -2 |69 স্টিমপাওয়ারআপকরেছি | 69 Steem power up

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

প্রথমেই সকল স্টিমিট বন্ধুদের আন্তরিক শুভেচ্ছা জানাই। আমার বাংলা ব্লগ আয়োজিত পাওয়ার আপ কনটেস্ট যোগদান করতে চলেছি। নিঃসন্দেহে এই পদক্ষেপ গোটা স্টিমিট প্লাটফর্মের সাথে সাথে নিজের সক্ষমতা বাড়াতে জ্বলন্ত হাতিয়ার হিসেবে কাজ করবে নিজেদের পাওয়ার গুলি।

নানাবিধ আর্থিক প্রয়োজনে আমার ইচ্ছা থাকা সত্ত্বেও আগে তেমন পাওয়ার আপ করা হয়ে ওঠে নি। দুই একবার পাওয়ার আপ করেছি। যায় হোক আর্থিক প্রয়োজনীয়তার কারণে আমি তারল্য কইন গুলি মানে স্টিমিট ডলার গুলি সেল করেছি। এখন থেকে পূর্ণ সিদ্ধান্ত নিয়েছি। প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করবো। বর্তমানে আমার অর্জনের পুরোটাই পাওয়ার আপ করার ইচ্ছা আছে। সকলের পাওয়ার আপ দেখেও নিজের অনেক উৎসাহ ও উদ্দীপনা পাই। এমনকি আমি পাওয়ার আপ পোস্টে বেশি মন্তব্য করি ।ভালো লাগে মন থেকে মন্তব্য করতে। @rex-sumon দাদাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এত সুন্দর আয়োজন করার জন্য। সেই সাথে @rme দাদাকে অন্তর থেকে ধন্যবাদ এবং সকল মডারেটর দাদা ও বন্ধুদের কেও ধন্যবাদ জানাই।

IMG_20211117_160139.jpg

আমার ওয়ালেটে 6.009 স্টিম ডলার ছিলো। আমি সেই ডলার দিয়ে স্টিম ক্রয় করেছি ।আমি স্টিম ডলার দিয়ে 69 স্টিম ক্রয় করতে পেরেছি।

IMG_20211117_160430.jpg

আমার ওয়ালেটে 69 স্টিম জমা হয়ে গেছে।আমি 69.243 স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20211117_161420.jpg

বর্তমানে আমার স্টিম পাওয়ার 601.621 স্টিম পাওয়ার।

সকলের উৎসাহে এখন থেকে স্টিম পাওয়ার আপ করবো এবং @heroism কে পাওয়ার ডেলিগেশন করবো। মাত্র 250 করেছি। এখন থেকে পাওয়ার আপ করে পাওয়ার বৃদ্ধির সাথে সাথে পাওয়ার ডেলিগেশন করার পূর্ন সিদ্ধান্ত নিয়েছি।

ধন্যবাদ সকলকে

10% beneficiary to @shy-fox

Regards @simaroy

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করেরে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। আর নিজের ক্ষমতা যত বৃদ্ধি পাবে তো নিজের সম্মান বৃদ্ধি পাবে। তাই আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সবাই ই ঠিক বলেছেন নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। অসংখ্য ধন্যবাদ ভাই । শুভেচ্ছা রইলো।

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া। আমি এখন থেকে ধারাবাহিকতা অব্যহত রাখবো। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

দাদা আপনার পাওয়ার অপ পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। আমারও ইচ্ছা আছে আগামীতে অবশ্যই পাওয়ার অপ করবো।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্য অনেক ধন্যবাদ আপু। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আশাকরি এভাবেই এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা। আমার পাওয়ার আপ ভালোবাসি।

#welovepowerups

 3 years ago 

একদম ভাইয়া। আমিও ভালোবাসি পাওয়ার আপ করতে ।এখন থেকে ধারাবাহিকতা বজায় রাখবো। অনেক ধন্যবাদ সুন্দর উৎসাহ মূলক মন্তব্যের জন্য। শুভেচ্ছা নিবেন।

পাওয়ার আপে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধির চেষ্টা করছেন দেখে খুব ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন‍্য দাদা।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

পাওয়ার আপকে আমরা সবাই খুব ভালোবাসি। কারণ পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা তৈরি করা। নিশ্চয়ই আমরা এটা চাই না আমাদের পরিবারের কেউ সক্ষম না থাকুক। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল প্রিয় ভাই।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যর জন্য। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনাকে পাওয়ার করার জন্য ধন্যবাদ ও শুভকামনা। তিনটি স্ক্রিনশট দিতে বলা হয়েছে। বেশি দিলে ডিস্কোয়ালিফাই হতে পারে। এটা নিয়ে গত সপ্তাহে সুমন ভাই কথা বলছিলেন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা নিবেন।

পাওয়ার আপ মানেই নিজের জায়গাটাকে আরও একটু শক্ত করা। আপনে যেটা শুরু করেচেন। আশা করি এই পাওয়ার আপের মাধ্যমে আপনে আপনার লক্ষ্যে পৌছেতে পারবেন। অনেক ভালো লাগল আপনাকে পাওয়ার আপ করতে দেখে।

শুভ কামনা রইল।

 3 years ago 

হা ভাইয়া । আমিও শুরু করলাম। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্য। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

আমরা সবাই পাওয়ার আফ কে ভালবাসি। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার দক্ষতা বৃদ্ধির পরিচয় ঘটিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমিও ভালোবাসি। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভেচ্ছা নিবেন

 3 years ago 

একাউন্টঃ @simaroy
পাওয়ার বৃদ্ধিঃ = 12.9699%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63099.62
ETH 2555.59
USDT 1.00
SBD 2.83