You are viewing a single comment's thread from:

RE: আলু, টমেটো দিয়ে পার্শে মাছের রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago
আমি পার্শে মাছের নাম আজকেই প্রথম শুনলাম। আসলে কিছু কিছু মাছের নাম জায়গা ভেদে ভিন্ন হয়। যদিও এই মাছের অন্য নাম আমার এখন জানা নেই। যাইহোক, দাদা আপনি টমেটো আলু দিয়ে পার্শে মাছের অসাধারণ রেসিপি তৈরি করেছেন। আমি মনে করি টমেটো মাছের রেসিপিকে আকর্ষনীয় ও মজাদার কর‍তে বিশাল ভূমিকা পালন করে৷ আপনি টেমেটো ব্যবহার করাতে তরকারিতে যে টক টক একটা স্বাদ পাওয়া যায় এটাই আমার বেশি ভালো লাগে।
আলু গলিয়ে দেওয়াতে তরকারির লুক অনেক পরবর্তন হয়েছে। এতে করে তরকারিতে ঘন ঘন একটা ভাব আসছে। যা রেসিপিকে আরো আকর্ষনীয় করেছে। টমেটো পুরোপুরি গলে যাওয়ার চেয়ে একটু দাগা দাগা থাকাই ভালো এতে করে রেসিপি খেতে বেশি ভালো লাগে। আমি মাছের তরকারিতে টমেটো খেতে অনেক পছন্দ করি।
দাদা, আপনাকে অসংখ্য ধন্যবাদ টমেটো আলু দিয়ে পার্শে মাছের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আমি যদি এই মাছ আমাদের বাজারে খুঁজে পাই অবশ্যই খেয়ে দেখবো। দাদা, আপনি ভালো থাকবেন, সুস্থ থাকবেন। 💞💞

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61215.97
ETH 3350.38
USDT 1.00
SBD 2.49