You are viewing a single comment's thread from:

RE: -হারিয়ে যাওয়া কবুতর- কবুতর নিয়ে আমার ছোটবেলার স্মৃতি।

in আমার বাংলা ব্লগ2 years ago
ভাই আপনার কবুতরের গল্প পড়লাম যখন দৃশ্যগুলো আমার চোখে ভাসলো। কবুতরগুলো আপনার মায়ার টানেই দুইবার ফিরে আসছে। তবে কবুতর একবার ভয় পেলে আসলেই আর সেখানে সহজে আসে না। আপনার ছোট একটা ভুলের জন্য সব শেষ হয়ে গেলো। তবে বেজি টাকে আপনি যদি কাছে পাইতেন কি করতেন???
Sort:  
 2 years ago 

এজন্যই আমার কবুতর গুলো আর ফিরে আসেনি। ওরা যেখান থেকে ভয় পায় ওখানে আর যেতে চায়না।

বেজিটার আর কি দোষ ভাই।।। ওরাতো খাবার জিনিস কাছে পেলে খাবেই। আমার সাবধানতা অবলম্বন করা উচিত ছিল ।

 2 years ago 

তবে ভাই আমি নিজেকে কন্টোল করতে পারতাম না। আপনার পোস্ট যখন পড়ছি বেজির উপর এত রাগ হচ্ছিলো বলার মতো না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.72
ETH 3101.08
USDT 1.00
SBD 2.33