You are viewing a single comment's thread from:

RE: মুভি এক্সপ্লেনেশন: রোমিও অ্যান্ড জুলিয়েট।

in আমার বাংলা ব্লগ2 years ago
ভাই মুভিটি আমি দেখি নাই তবে আপনার রিভিউ পড়ে খুব ভালো লাগলো এবং শেষে এসে মন খারাপ হয়ে গেলো। চার্জের ফাদার যখন ২৪ ঘণ্টা অজ্ঞান থাকার মেডিসিনের বুদ্ধি দিলো তখন ভাবছিলাম ভালোই হবে। তবে এটাই যে রোমিও এর আত্মহত্যার কারণ হবে বুঝতেই পারি নাই। দুই জনই আত্মহত্যা করাতে ভালো হইছে পরপারে একসাথে থাকবে। যদিও আত্মহত্যা কোনো সমাধানের রাস্তা হতে পারে না।
আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। ভালো লেগেছে অনেক। সরি অনেক পরে কমেন্ট করলাম আমি এখনি পোস্ট দেখলাম। আপনার পরবর্তী মুভি রিভিউ এর অপেক্ষায় রইলাম। আমি ভাই আমি সাজেস্ট করবো কুরিয়ান থ্রিলার মুভিগুলো রিভিউ করবেন। তাদের কাহিনী অনেক সুন্দর হয়। ❤️❤️❤️
Sort:  
 2 years ago 

আত্মহত্যা কোনো সমাধানের রাস্তা হতে পারে না।

ঠিক বলেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56