You are viewing a single comment's thread from:

RE: আলু-চিংড়ির মজাদার রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

প্রিয় মাছের মধ্যে প্রথম স্থানে আছে ইলিশ এর পরই আমার পছন্দের তালিকায় আছে চিংডি মাছ। অনেকের চিংড়ি মাছে এলার্জির কাজ করে তবে আমার ক্ষেত্রে তেমন কোনো প্রবলেম হয় না। বিশেষ করে আমার কাছে গলদা চিংড়ি বেশি মজা লাগে। চিংড়ির খোসা ছাড়িয়ে রাখলে চিংড়ির একটা আকর্ষনীয় লুক লক্ষ্য করা যায়। আপনার রেসিপিতে ব্যবহার করা চিংড়িগুলো অসাধারণ দেখতে। অনেক বেশী লোভনীয় লাগছে।
আপনি অনেক দিন আগে চিংড়ি মাছ মালাইকারি করে খেয়েছিলেন জেনে ভালো লাগলো। কারণ আমি নিজেও চিংড়ি মাছের মালাইকারি অনেক পছন্দ করি। তবে আলু দিয়েও অনেক মজা। আসলে এক এক ভাবে রান্না করলে এক এক রকমের মজা। তবে রান্নায় চিংড়ি মাছ মানেই রান্না হিট। আমি তো চিংড়ি মাছ রান্না হলে ভাত দিয়ে না খেয়ে এমনি এমনি খেয়ে ফেলি তখন আম্মু বকা দেয়। স্বাদের জিনিস সামনে থাকলে মাথা ঠিক থাকে না।
দাদা আপনি অসাধারণ ভাবে প্রথম থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। আমি মনে করি এখন আমি যদি আপনার রেসিপির ধাপ গুলো ফলো করে চেষ্টা করি আমিও পারবো। শুধু সাহস করে শুরু করতে হবে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার প্রিয় মাছের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য। আর হ্যা, পরবর্তী আকর্ষনের অপেক্ষায় রইলাম 🤚

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58