You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে। by @sikakon

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই আমি @shemul21 এর মাধ্যমেই স্টিমিটে আসি। আর সে এই এই কমিউনিটির গেস্ট ! সে বর্তমানে SteemitCryptoAcademy তে Professor[Beginner-Fixed]

আমি ৩ মাস স্টিমিটে ছিলাম না। ভাই হাসপাতালে ছিল।
আগে steem bangladesh এ রিগুলার পোস্ট করতাম।অনেক দিন হলো স্টিমিটে ছিলাম না। ২দিন আগে শিমুল বললো - আমি নতুন করে আবার শুরু করতে পারি -আমার বাংলা ব্লগ এর মাধ্যমে। সে আমাকে বলছে সে এখন SteemitCryptoAcademy নিয়ে ব্যস্ত! তা না হলে এই কমিউনিটিতে কাজ করতো। তাই আমাকে সে সাজেস্ট করেছে।
আশা করি ভাই আপনাকে বুঝাতে পেরেছি।
@alsarzilsiam

Screenshot_20211117-195738_Chrome.jpg

Sort:  
 3 years ago 

বুঝলাম ভাই, Level-1 এর ক্লাস আগামী Friday হবে, উপস্থিত থাকবেন।

 3 years ago 

অবশ্যই উপস্থিত থাকবো ভাই।
ধন্যবাদ 💞

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62900.39
ETH 3357.78
USDT 1.00
SBD 2.47