টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২৪ || আমার অংশগ্রহণ ২৪ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২৪ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_06-25-08.16.51.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৪ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৩৬ এখান থেকে আমি ২৪ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২৫২৬

Screenshot_20220625-200808_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220625-200816_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৪ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220625-200841_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220625-200847_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২৫২৬
পাওয়ার আপ করার পর হয়েছে ২৫৫০ অর্থাৎ আমার ২৪ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220625-200943_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  

অভিনন্দন আপনাকে টার্গেট ডিসেম্বর কে কেন্দ্র করে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং ১০স্টিম পাওয়ার আপ বৃদ্ধির জন্য। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার জন্য পাওয়ার আপ প্রিতিটি ইউজারদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এভাবে আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

কমেন্ট করেছেন সুন্দর তবে আপনি হয়তো ভালো ভাবে আমার পোস্ট দেখেন নাই। আমি এখানে ১০ স্টিম কোথায় পাওয়ার আপ করলাম? আমি এখানে ২৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। ধন্যবাদ এর পর ভালো ভাবে পোস্ট দেখে কমেন্ট করবেন আশা করি।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমরা আমাদের নিজেদের শক্তি নিজেরাই বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ এমন একটি বিষয়, যার মাধ্যমে আমরা এগিয়ে যেতে পারি খুব সহজে। তাই প্রতিটি ইউজারের উচিত পাওয়ার আপ করা।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। তাই নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে প্রতিনিয়ত চেষ্টা করছি।

 2 years ago (edited)

এই তো আবারো বেশ কিছুটা এগিয়ে গেলেন। এগুতে এগুতে একদিন ঠিক পৌছে যাবেন গন্তব্যে । আজকের পাওয়ার আপ এর ফলাফল এখন না বুঝলেও আগামীতে ঠিক টের পাবেন যে নিজের জন্য আসলে কি করেছেন। আপনার পাওয়ার আপ বেশ অনেক হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

আমি এভাবেই গুটি গুটি পায়ে এগিয়ে যেতে চাই দাদা। আশা করি এক সময় সফলতার মুখ দেখতে পারবো। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago (edited)

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান সফলতা অর্জন করতে পারবেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আমি প্রতিটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। কারণ আমি পাওয়ার আপ করতে ভালোবাসি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তঃ পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি আসলে ও সন্তোষজনক। শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

এই স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ ছাড়া কখনোই নিজের অবস্থান শক্ত করা সম্ভব না। তাই রেগুলার পাওয়ার আপ করে যাচ্ছি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি করার পোস্টগুলো আমার অনেক ভালো লাগে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটা দেখে আমি খুবই আনন্দিত । আমিও খুব শীঘ্রই পাওয়ার বৃদ্ধি করব ইনশাল্লাহ। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

এইটাই আমারও আশা। আমার জন্য দোয়া করবেন ভাই। যাতে নিজের অবস্থান অনুযায়ী খুব দ্রুত এগিয়ে যেতে পারি।

 2 years ago 
 2 years ago 

আপনার পাওয়ার আপ করার দৃশ্যটা আমাকে মুগ্ধ করেছে। কারণ পাওয়ার আপ করার মধ্য দিয়ে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা যায়। আরো বৃদ্ধি করা যায় ইউজারদের উৎসাহ প্রধান। আশা করি এভাবেই আপনার শক্তি দিন দিন বৃদ্ধি হতে থাকবে।

 2 years ago 

আমি একটা জিনিস মিল রেখে পাওয়ার আপ করি। যে কয় নাম্বার প্রতিযোগিতা সে কয় স্টিম আমি পাওয়ার আপ করি। এভাবেই চালিয়ে যাবো।

 2 years ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি ক্ষমতাশীল হবে। তাই আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। পাওয়ার আপের মাধ্যমে ক্ষমতা ও শক্তি অর্জন করতে পারে। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এখনি সময় বেশি বেশি পাওয়ার আপ করার। কারণ এখন স্টিম এর দাম কম। তাই পাওয়ার আপ করাটাই আমাদের উচিত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43