টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২১ || আমার অংশগ্রহণ ২১ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২১ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_06-03-09.11.49.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২১ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৮৫ এখান থেকে আমি ২১ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২৩৪০

Screenshot_20220603-204441_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220603-204449_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২১ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220603-204503_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220603-204509_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২৩৪০
পাওয়ার আপ করার পর হয়েছে ২৩৬১ অর্থাৎ আমার ২১ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220603-204526_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে আমাদের এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যেতে হবে। 21 তম সপ্তাহে আপনি 21 স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুব ভাল লাগছে। আশা করি আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনি বিষয়টা ঠিকই ধরেছেন।২১ তম প্রতিযোগিতায় ২১ স্টিম পাওয়ার বৃদ্ধি। আশা করি সামনের পাওয়ার আপে এই ভাবে মিলিয়ে করবো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আপনি অনেকটা পরিমান স্টিম পাওয়ার বৃদ্ধি করেছন এটা খুবই দারুন উদ্যেগ এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আমি মনি করি এভাবে যদি পাওয়ার আপ চালিয়ে যাই, আমি ডিসেম্বরের আগেই আমার গন্তব্যে পৌঁছাতে পারবো। আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আমি চেষ্টা করতেছি তারাতারি আমার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে। কারণ প্রতিটি ক্ষেত্রে শুধু পাওয়ার প্রয়োজন। আমি পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি।

 2 years ago 

সত্যিই ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমি সবার পাওয়ার আপ পোস্ট দেখি। কারণ আমার পাওয়ার আপ কর‍তে অনেক ভালো লাগে। আশা করি এভাবেই পাওয়ার আপ চালিয়ে যাবো।

 2 years ago 

21 স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আপনাকে পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগল। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এবং পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান ভাই।।

 2 years ago 

আমি কিছু দিন থেকেই ছোট ছোট এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। কারণ আমার একটু খারাপ সময় যাচ্ছে।

 2 years ago (edited)

বহুদূরে গিয়েছেন। এভাবে যদি পাওয়ার আপ কন্টিনিউ করেন তবে অবশ্যই একটি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সক্ষমতা বৃদ্ধির বিকল্প কিছুই নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি এটাও মনে করি আমার আর বেশি দিন লাগবে না। আমি আমার টার্গেট পূরণ করে ফেলবো।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ এর মাধ্যমে এক সময় অন এক্সট্রা পাওয়ার আপ হবে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

একদম ঠিক, ছোট ছোট পাওয়ার গুলো এক সময় অনেক বড় আকার ধারণ করবে। আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন ভাই।

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখতে অন্যরকম ভালো লাগে।২১ তম সপ্তাহে ২১ স্টিম বেশ ভালো তো।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আসলে এটা ইচ্ছে করেই করেছি। আমি মনে করি পাওয়ার ছোট হোক বড় হোক আমাদের পাওয়ার আপ করতে হবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69731.54
ETH 3810.82
USDT 1.00
SBD 3.84