টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৭ || আমার অংশগ্রহণ ২০ স্টিম

in আমার বাংলা ব্লগ3 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। এই সপ্তাহেও আমি তুলনামূলক কম স্টিম পাওয়ার আপ করবো কারণ দুই দিন আগে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি। তবে আশা করি আগামী সপ্তাহে আগের ধারাবাহিকতা বজায় রাখবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় @rex-sumon ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_03-01-07.32.23.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৪৫ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১০৪০

Screenshot_20220301-201441_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220301-201508_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220301-201521_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220301-201530_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১০৪০
পাওয়ার আপ করার পর হয়েছে ১০৬০ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220301-201602_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

Sort:  

গায়ের শক্তি মনের শক্তিকে বাড়াতে কার্যকর। ভাল উদ্যোগ।

যত বেশি পাওয়ার আপ ততবেশি আত্মনির্ভরশীলতা। ধারাবাহিকভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি আপনার অ্যাকাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করে যান আশাকরি সফলতা একদিন আসবেই। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 3 years ago 

জ্বি ভাই, দোয়া করবেন যাতে খুব দ্রুত আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন জেনে অনেক খুশি হলাম। আশা করি সামনে আপনি আরও অনেক পাওয়ার আপ করবেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনি আমার পাওয়ার আপ দেখে খুশি হয়েছেন জেনে অনেক ভালো লাগলো। ভালোবাসা অবিরাম 🥰

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। পাওয়ার আপ করলে আসলে কারো ক্ষতি হয়না সবার লাভ হয়। আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 3 years ago 

জ্বি ভাই, দোয়া করবেন যাতে খুব দ্রুত আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য আন্তরিক ধন্যবাদ। আসলেই সক্ষমতা ছাড়া কোথাও টিকে থাকা যায়না ভালভাবে। এবং আপনি যে পাওয়ার বৃদ্ধি করেছেন এখান থেকে আমি মনে করি আপনার সক্ষমতা বৃদ্ধি হচ্ছে। আর ধীরে ধীরে এর ধারাবাহিকতা বজায় থাকলে আপনি অনেক শক্তিশালী হয়ে যাবেন এবং আগামীর ভবিষ্যৎ আরও উজ্জ্বল হবে।

আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন রইল।

 3 years ago 

জ্বি ভাই, দোয়া করবেন যাতে খুব দ্রুত আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক অনেক দোয়া শুভেচ্ছা এবং শুভকামনা সবসময়। দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান সেই কামনা করি।

 3 years ago 
এভাবে নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করছেন। এটা দেখে আমার ভীষণ ভালো লাগছে। পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ সবার জন্য সবার নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনার সক্ষমতা বৃদ্ধি করা দেখে আমি অনুপ্রাণিত হলাম ধন্যবাদ আপনাকে।♥♥
 3 years ago 

দোয়া করবেন এই ধারাবাহিকতা যাতে বজায় রাখতে পারি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আর মূল্যবান মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনি পাওয়ার আপ করেছেন জেনে খুবই খুশি হলাম। আপনি পাওয়ার আপ সম্পর্কে খুব সুন্দর লিখেছেন। আমাদের সকলের উচিত পাওয়ার আপ করে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

জ্বি ভাই, দোয়া করবেন যাতে খুব দ্রুত আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

বাহ,আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো।এটি খুবই গুরুত্বপূর্ণ নিজের ও কমিউনিটির জন্য।ভালো উদ্যোগ গ্রহণ করেছেন।শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

জ্বি আপু, দোয়া করবেন যাতে খুব দ্রুত আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। আমারও পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 3 years ago 

অনেক স্টিম করি নাই মাত্র ২০ স্টিম করেছি। তবে আগামী সপ্তাহ থেকে ৫০ স্টিম করবো। 🥰🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33