টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৮ || আমার অংশগ্রহণ ২০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আমি আমাদের দাদা দুইটা কমিউনিটিতেই পাওয়ার আপ করতেছি তাই প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। তবে আশা করি আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় @rex-sumon ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_03-09-07.08.00.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ১১৫ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১১৩৫

Screenshot_20220309-183758_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220309-183829_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220309-183859_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220309-183915_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১১৩৫
পাওয়ার আপ করার পর হয়েছে ১১৫৫ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220309-184000_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

Screenshot_20211204-232402_Facebook-01.jpeg

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @sikakon
পাওয়ার বৃদ্ধিঃ = 1.76211%

ভাই আপনার উদ্যোগে অনেক সম্মান জানাই ।কারন আপনি অনেক সুন্দর একটা পড়ক্ষেপ গ্রহন করছেন।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বাড়ানো।অনেক ধন্যবাদ।পাওয়ার আপ অংশগ্রহন করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

প্রতি সপ্তাহেই অংশগ্রহণ করি, কারণ পাওয়ার আপ ভালোবাসি।

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে স্টিম পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন আপনি। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেকদুর এগিয়ে যান সেই প্রত‍্যাশাই করি শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাই। আপনার জন্যও শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি 20 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আর পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি যেমন বৃদ্ধি পায় তেমনি নিজের আইডির ভ্যালু বৃদ্ধি পায় ।এছাড়াও আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই আপনি তো পুরাই ঝড়ের বেগে দৌড়াচ্ছেন। যাইহোক আপনার এই সাফল্য দেখে অনেক ভালো লাগলো এবং আমি অনেক অনুপ্রাণিত হলাম। এগিয়ে যান ভাই আপনি লক্ষ্য আর বেশি দূরে নেই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া কইরেন ভাই যাতে দ্রুততার সাথে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে একটু একটু করে আপনার পাওয়ার বৃদ্ধি করেছেন ব্যাপারটি বেশ দারুন লাগলো। একসময় এভাবে একটু একটু করে পাওয়ার আপনার একাউন্ট কে আরও শক্তিশালী এবং মজবুত করে তুলবে। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো ভাই। 🥰🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33