টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৪ || আমার অংশগ্রহণ ১৫ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। ইতি মধ্যে আমার ৩০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হলেও আমি আমার পাওয়ার আপ চালিয়ে যেতে যাই এভাবেই। আমি মনকরি খুব দ্রুত আমি ক্লাব ডলফাইন প্রবেশ করবো। আমি এখন থেকে ক্লাব ডলফিনের টার্গেটে সামনের দিকে আগাবো। আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। যাই হোক এই সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_09-02-02.03.00.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৩২০ এখান থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ৩৩৫০

Screenshot_20220902-020658_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি!

Screenshot_20220902-020704_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১৫ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220902-020712_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220902-020717_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৩৩৫০
পাওয়ার আপ করার পর হয়েছে ৩৩৬৫ অর্থাৎ আমার ১৫ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220902-020728_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

আপনি তো দেখছি ইতিমধ্যে ৩০০০ স্ট্যান্ড পাওয়ার আপ সম্পন্ন করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।ইতি মধ্যে আপনি ৩০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করেছেন। আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন নিশ্চিত আপনি আপনার ক্লাব ডলফিন প্রবেশ করবেন আশা করছি।

 2 years ago 

দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। অভিনন্দন আপনাকে ভাইয়া। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট অ্যাকাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করা। ইতিমধ্যে আপনি বেশ কিছু বার পাওয়ার আপ করে অনেক এস্টিমের মালিক হয়ে গিয়েছেন এখন আপনার বর্তমান স্টিম পাওয়ার ৩৩৬৫। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ সামনের দিকে অগ্রসর হলেন আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাবানগণ পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 2 years ago 

আপনি লক্ষ্য পূরণ করে ফেলেছেন সেই সাথে পাওয়ার আপের ধারাবাহিকতাও বজায় রেখেছেন। এটা খুব ভালো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাকে অংশগ্রহণ করা দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন এবং আপনার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছেন, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে পাওয়ার বৃদ্ধি করার পোস্টগুলো করে থাকেন। আপনার এই পোস্ট দেখেই আমরা অনেকেই অনুপ্রাণিত হয়ে থাকি ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40