টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৪ || আমার অংশগ্রহণ ২১ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে দুই কমিউনিটিতে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২১ স্টিম পাওয়ার আপ করবো। তবে দুই কমিউনিটিতে আমার ৫০+ স্টিম পাওয়ার আপ করা হয় প্রতিসপ্তাহে। পাওয়ার করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_04-15-07.34.13.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২১ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৬৮ এখান থেকে আমি ২১ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১৮৭৯

Screenshot_20220415-192246_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220415-192304_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২১ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220415-192315_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220415-192325_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১৮৭৯
পাওয়ার আপ করার পর হয়েছে ১৯০০ অর্থাৎ আমার ২১ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220415-192345_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

Screenshot_20211204-232402_Facebook-01.jpeg

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

আপনার নিয়মিত পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগে। কারণ দীর্ঘমেয়াদি কাজের জন্য আসলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের নিয়মিত পাওয়াপ করা উচিত এতে করে আমাদের একাউন্ট দ্রুত গতিতে শক্তিশালী হবে। অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

আপনিও অনেক সুন্দর ভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন। যা দেখে অনেক বেশি অনুপ্রাণিত হই আমি। আপনার সাফল্য কামনা করছি।

 2 years ago 

ভাই আপনি দুরন্ত গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনি নিজের লক্ষ্যমাত্রা কে সামনে রেখে যে ভাবে কাজ করছে না রেগে যাচ্ছেন সত্যিই আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। ভালোবাসা রইল ভাই এগিয়ে যেতে।

 2 years ago 

দোয়া করবেন প্রিয় ভাই, যাতে এভাবেই এগিয়ে যেতে পারি। আপনার সুন্দর মন্তব্য থেকে অনুপ্রেরণা পেলাম।

 2 years ago 

পাওয়ার আপ করতে করতে একটা সময় আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাবেন ।আর আইডির কার্যক্ষমতা বৃদ্ধি করতে পারবেন। আমরা যারা এখানে কাজ করি আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া।

 2 years ago 

আপনি একদম ঠিকই বলেছেন আপু, আমাদের নিজেদের ভালোর জন্যই নিয়মিত পাওয়ার আপ করে যেতে হবে। 💕

 2 years ago 

আপনার প্রতিনিয়ত ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করুন। আর তার সাথে নিজের সক্ষমতা ও বৃদ্ধি করুন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু, আমি এটা সব সময় চেষ্টা করি। নিয়মিত পাওয়ার আপ করতে করতে পাওয়ার আপের প্রেমে পড়ে গেছি।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি নিয়মিত পাওয়ার আপ করেন দেখে খুবই ভালো লাগে। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্টকে আরও অনেক বেশী শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের সবাইকে পাওয়ার আপ করে যতে হবে। কারন আমরা যদি এখানে লং টাইম কাজ করতে চাই আমাদের অবশ্যই পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলে আমাদের নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপের এর বিকল্প নাই। আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ভাই আপনিতো অনেক পাওয়ারফুল মানুষ। আপনার আইডি ভিজিট করে অনেক অনেক অনুপ্রাণিত হই।

 2 years ago 

ভাই আসলে আমরা যদিও প্লাটফর্মে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমাদের অবস্থান শক্ত করতে পারি সেটা কিন্তু আমাদের জন্যই অনেক বেশি ভালো। আপনি আজকে পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি এগিয়ে যাবো। তাই আমাদের পাওয়ার সাথে ভালো সম্পর্ক করতে হবে। ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়

সত্যিই এখানে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি আসলেই ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এখানে হচ্ছে টিকে থাকার লড়াই। যার যত বেশি এসপি তার তত পাওয়ার এই প্লাটফর্মে৷ এজন্য পাওয়ার আপ জরুরী।

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার শক্তি বৃদ্ধি করে চলেছেন। এভাবে এগোতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

আসলে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট সংখ্যক স্টিম পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যান্ত জরুরী। তাই পাওয়ার আপ করি।

 2 years ago 

এই ধারাবাহিকতা বজায় রাখবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67689.07
ETH 3801.39
USDT 1.00
SBD 3.55