টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৯ || আমার অংশগ্রহণ ১০ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_05-22-08.36.54.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৩১ এখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২২০৮

Screenshot_20220522-194333_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220522-194338_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220522-194350_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220522-194355_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২২০৮
পাওয়ার আপ করার পর হয়েছে ২২১৮ অর্থাৎ আমার ১০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220522-204005_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

ভাইয়া,আপনি ঠিক কথা বলেছেন যত পাওয়ার ততো সুযোগ সুবিধা।পাওয়ার আপের মাধ্যমে আইডি সক্ষমতা বৃদ্ধি করা যায়।ভাইয়া, আপনি যে টার্গেট নিয়েছেন সে টার্গেট আশা করি খুব শীগ্রই পূর্ণ হয়ে যাবে।ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই আমার খুব ভাল লেগেছে ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 

আমাদের এই সুযোগ গ্রহন করতে হলে অবশ্যই পাওয়ার করে যেতে হবে। পাওয়ার আপের প্রতি আমাদের ভালোবাসা গড়ে তুলতে হবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ভাই এই সপ্তাহে আমার স্টিম কম ছিলো তাই পাওয়ার বেশি স্টিম করতে পারি নাই। তবে আশা করি সামনের সপ্তাহে আরো বেশি পাওয়ার আপ করবো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আপনি বেশ কিছু স্টিন পাওয়ার আপ করেছেন খুবই দারুন একটি উদ্যেগ নিয়েছেন এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ভাই আপনাএ অসাধারণ মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এটাই আমাদেত লক্ষ্য হওয়া উচিত।

 2 years ago 

আপনি একদম সঠিক বলেছেন আমাদের প্রত্যেকের জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার মত আমিও বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার গুলো একদিন অনেক বড় পাওয়ারে পরিণত হবে। আসলে আমাদের স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার পাওয়ার আপ পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

৯৯ এর সাথে ১ যোগ করেই ১০০ হয়। তাই এটা আমাদের মনে রাখতে হবে। আস্তে আস্তে হলেও পাওয়ার আপ করতে থাকলে
আমরা সফল হতে পারবো।

 2 years ago 

আপনার সবার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার বৃদ্ধি করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আগে পাওয়ার আপের গুরুত্ব বুঝতাম না। তবে এখন এর গুরুত্ব হারে হারে টের পাচ্ছি। আমি চাই সব সময় এভাবেই পাওয়ার আপ করে যেতে।

 2 years ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে পাওয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। যেটি আসলে সবার জন্য উৎসাহ যোগাবে। আপনার পোস্ট দেখে অনেকেই পাওয়ার আপ করার জন্য অংশগ্রহণ করবে। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার পোস্টটি করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু। নতুনদের উচিত পাওয়ার আপ পোস্ট দেখে নিজেদের মধ্যে পাওয়ার আপের ভালোবাসা জাগানো। পাওয়ার আপ আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে বরাবরই আমার অনেক ভালো লাগে কেননা আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আমি মনে করি, এখনো যারা পাওয়ার আপ করে না, তাদের পাওয়ার আপের প্রতি আগ্রহ প্রকাশ করা উচিত। কারণ পাওয়ার আপই আমাদের এগিয়ে নিয়ে যেতে পারে।

 2 years ago 

গতানুগতিক ভাবে প্রতিনিয়ত পাওয়ার-আপ অনেক দূর এগিয়ে যান এই প্রত্যাশাই করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই, আমি সব সময় সবার জন্য দোয়া করি। যাতে সবাই পাওয়ার আপের মাধ্যমে নিজেদের অবস্থান শক্ত করতে পারে। কারণ আমরা এখানে সবাই পরিবারের লোক।

 2 years ago 

আমিও প্রতি সপ্তাহে অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করি। কারণ এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই। অল্প পরিমানে হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন।

 2 years ago 

আমরা হয়তো অনেই বুঝি না, দীর্ঘ মেয়াদী কাজের জন্য অবশ্যই আমাদের পাওয়ার আপের বিষয় টা গুরুত্বের সাথে দেখতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি কথা বলতে কি ভাইয়া, রিয়েল লাইফ টা একটা যুদ্ধক্ষেত্র। কখন আপনি ফ্রি হবেন, কখন আপনি বিজি হয়ে পড়বেন সেটা বলার মুহূর্ত রাখে না। তারপরও যে আপনি আমার বাংলা ব্লগে আপনার পাওয়ার আপ পোস্ট করেছেন এবং নিজের একাউন্টে ক্ষমতা বৃদ্ধি করেছেন সত্যি খুব আনন্দ অনুভব করছি। ইনশাআল্লাহ দোয়া করি টার্গেট ডিসেম্বরের আগেই আপনার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়ে যাবে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও এটাই মনে করি ভাই। আমি চেষ্টা করবো ডিসেম্বরের আগেই আমার গন্তব্যে পৌঁছাতে। ভালোবাসা নিয়েন ভাই। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33