টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৫ || আমার অংশগ্রহণ ১৫ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে দুই কমিউনিটিতে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। তবে দুই কমিউনিটিতে আমার ৫০+ স্টিম পাওয়ার আপ করা হয় প্রতিসপ্তাহে। পাওয়ার করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_04-25-08.03.07.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ১৬ এখান থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১৯৫৭

Screenshot_20220425-202916_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220425-202921_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১৫ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220425-202940_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220425-202946_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১৯৫৭
পাওয়ার আপ করার পর হয়েছে ১৯৭২ অর্থাৎ আমার ২১ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220425-203118_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

Screenshot_20211204-232402_Facebook-01.jpeg

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

আপনি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই শুভকামনা আপনার জন্য সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আসমানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যাতে আপনি আপনার কাংখিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারেন।

 2 years ago 

আমাদের সবাইকে এই বিষয় গুলো সম্পর্কে ধারনা থাকতে হবে। কারণ পাওয়ার আপ ছাড়া আমরা সফল হতে পারবো না। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপের জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি ভাইয়া। আপনি আপনার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করে যাচ্ছেন কথাটি জানতে পেরে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে চলুন তাহলেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে আমি চেষ্টা করে যাচ্ছি যাতে খুব তারাতারি আমি আমার টার্গেট পূরন করতে পারি। দোয়া করবেন ভাই। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ পোস্ট শেয়ার করে যাচ্ছেন ভাইয়া। আসলেই এই উদ্যেগটি নিজের জন্যই ভালো। নিজের একাউন্ট এর সক্ষমতা অনেক বৃদ্ধি পেতে থাকে। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

জ্বি, আপু। চেষ্টা করি রেগুলার পাওয়ার আপ করে যেতে। তবে এই সপ্তাহে তুলনা মূলক কম স্টিম পাওয়ার আপ করেছি। ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

ভাই? 🙄🙄

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । এটি করার মাধ্যমে আমরা আমাদের একদিকে ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রেখে দিতে পারি।
দোয়া করি ভাই যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাই। এই পাওয়ার পোস্ট এর মাধ্যমেই আমারা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। তাই পাওয়ার আপ করি।

 2 years ago 

ভাল করেছেন পাওয়ার আপ করে। এভাবেই এগিয়ে যান। আশাকরি সফলতার মুখ দেখবেন। শুভকামনা থাকবে সবসময়।

 2 years ago 

আমিও দাদা সফলতার আশায়ই পাওয়ার আপ করে যাচ্ছি। সত্যি বলতে পাওয়ার আপ করতে এখন অনেক ভালো লাগে। কারণ ভালোবাসায় পরিণত হয়েছে এই বিষয় টি।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া আমরা কোনো ইউজার সফল হতে পারবো না। তাই আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যত বেশি পাওয়ার করবো তত ভালো।

 2 years ago 

ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি যতবার আপ করবেন আপনার ওয়ালেট এর সক্ষমতা তত বাড়বে। এভাবেই এগিয়ে যান আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছবেন।

 2 years ago 

সত্যি বলছেন ভাই? আমি তো অবাক আপনার কথা শুনে! আমি আজকে থেকেই আবার পাওয়ার আপ শুরু করবো। হাহাহা মজা করলাম সপ্তাহে একটাই করবো পাওয়ার আপ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি প্রতিযোগিতায় অংশ নেন করেছেন। কত স্টিম নিয়মিত গ্রহণ করেছেন সেটাই মুখ্য বিষয় নয় কিন্তু এই ধারাবাহিকতা ধরে রাখাটাই হচ্ছে আসল বিষয়। আপনি ধারাবাহিকভাবে স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন তা অত্যন্ত ভালো একটি কাজ নিজের অবস্থানকে নিশ্চিত করার জন্য। আমরা যত বেশি পাওয়া রাগ করবো আমাদের সক্ষমতা কত বৃদ্ধি পাবে। শুভকামনা রইল।

 2 years ago 

আমি মনে করি ডিসেম্বরের আগেই আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হবো৷ আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33