টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৬ || আমার অংশগ্রহণ ২০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। এই সপ্তাহে আমি সুপার এক্টিভ লিস্টে ছিলাম না তাই তুলনামূলক কম স্টিম পাওয়ার আপ করবো তবে আশা করি আগামী সপ্তাহে আগের ধারাবাহিকতা বজায় রাখবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় @rex-sumon ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_02-22-07.43.46.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ১৫৯ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220222-194646_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220222-194650_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220222-194705_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220222-194715_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৯১
পাওয়ার আপ করার পর হয়েছে ৯১১ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220222-195232_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @sikakon
পাওয়ার বৃদ্ধিঃ = 2.24467%

 2 years ago 

পাওয়ার খুবই জরুরিএকটি কাজ স্টিমিট কে এগিয়ে নিতে।

স্টিমিট একটা পর্যায় অনেক ভালো কিছু হবে এবং আপনিও লাভবান হবেন এভাবে এগিয়ে যান নিজের লক্ষ্যে শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে স্বাগত জানায়। বেশ ভালো একটি কাজ করেছেন। আশা করি এই কাজটি প্রতিনিয়ত চালিয়ে যাবেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

ভাইয়া আপনি পাওয়ার আপ করেছেন। নিজের সক্ষমতা বাড়াতে আমারা সবাই ভালোবাসি। আপনি আশা করছি খুব দ্রুতই আপানার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। ধন্যবাদ এবং শুভকামনা।
 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার আপ করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবে যদি সবসময় পাওয়ার আপ করে থাকেন তাহলে অতি তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ এর গুরুত্ব আপনাকে বলতে হবে না। পাওয়ার আপ এর গুরুত্ব আপনি ভালভাবে বুঝে গেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই প্রয়োজন আমাদের সকলের জন্যই। কারণ এর মাধ্যমে আমরা স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠতে পারব। তবে আপনি সম্ভবত কন্টেস্টের নিয়ম ভুলে গিয়েছেন। সর্বনিম্ন ৫০ স্টিম পাওয়ার আপ করতে হয় এলিজিবল হওয়ার জন্য।

 2 years ago 

ভাই সেইটা জানি আসলে এখানে পাওয়ার আপ পোস্ট করার পর tron এ ৫০ স্টিম পাওয়ার আপ করছি। 😶

 2 years ago 

আমরা সবাই জানতে পেরেছি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধির। আর সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে ইস্টিমিট প্লাটফর্ম একটা ভূমিকা রাখা সম্ভব। অনেক ধন্যবাদ আপনাকে, ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি সব সময়।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 
 2 years ago 

অধিক শক্তি অর্জন করতে হলে আমাদের সবারই পাওয়ার বৃদ্ধি করা উচিত। যদি আপনি দীর্ঘমেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে চান তাহলে আজ থেকেই পাওয়ার বৃদ্ধি করা শুরু করুন। আপনি পাওয়ার বৃদ্ধির শুরু করেছেন আর দোয়া করি যেন খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো। আমারা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63626.14
ETH 3107.70
USDT 1.00
SBD 3.87