টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৬ || আমার অংশগ্রহণ ১৬ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে দুই কমিউনিটিতে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ১৬ স্টিম পাওয়ার আপ করবো। তবে দুই কমিউনিটিতে আমার ৫০+ স্টিম পাওয়ার আপ করা হয় প্রতিসপ্তাহে। পাওয়ার করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_05-02-10.19.14-01.jpeg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১৬ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২২ এখান থেকে আমি ১৬ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২০১২

Screenshot_20220502-223031_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220502-223038_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১৬ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220502-223100_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220502-223108_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২০১২
পাওয়ার আপ করার পর হয়েছে ২০২৮ অর্থাৎ আমার ১৬ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220502-223127_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

১৬ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই ♥️
সত্যি বলতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন, দেখে ভীষণ ভালো লাগছে।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

১৬ স্টিম পাওয়ার আপ করেছি ১৬ নাম্বার কন্টেস্টকে স্বরণ করে৷ আসলে আমি ধীরে ধীরেই এগিয়ে যেতে যাই। দোয়া করবেন ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি আপনার সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে ভালো লাগলো। আমাদের সকলকে পাওয়ার আপ এর গুরুত্বপূর্ণ বুঝতে হবে।।অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago (edited)

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি নিয়মিত পাওয়ার আপ করেন দেখে খুবই ভালো লাগে ভাইয়া। আপনি ১৬ স্টিম পাওয়ার আপ করে আপনার সফলতার পথে আরও একধাপ এগিয়ে গেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ মাদের প্রতিটি ইউজারের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ বিষয়। আমি ধীর গতিতে এগিয়ে যাচ্ছি।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। আমি নিজেও এ সপ্তায় এখনো পাওয়ার বৃদ্ধি করার পোস্ট করিনি। দুই-একদিনের মধ্যে আশাকরি পাওয়ার বৃদ্ধি করার একটি পোস্ট করব। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য। ঈদ মোবারক ঈদের শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে প্রতি সপ্তাহেই আমি চেষ্টা করি কম করে হলেও একটা এমাউন্ট পাওয়ার আপ করতে। এবার খুব বেশি স্টিম ছিলো না তাই ১৬ করেছি।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। এভাবে দুই কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা ঠিকঠাক রাখলে আপনি অবশ্যই ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি মনে করি আমার মতো সবাইকে নির্দিষ্ট একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করা উচিত। এতে করে আমরা আস্তে আস্তে আমাদের লক্ষ্যে পৌঁছে যাবো। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনি দুই কমিউনিটিতে যেভাবে পাওয়ার আপ করছেন তাতে মনে হচ্ছে যে আপনি ডিসেম্বরের মধ্যে ডলফিন হয়ে যেতে পারবেন। যদি এই ধারাবাহিকতা বজায় রাখেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

হাহাহা, না আপু এটা মনে হয় সম্ভব হবে না। কারণ আমি কেবল ২০০০ অতিক্রম করেছি আরো ৩০০০ অনেক বড় এমাউন্ট। তবে কাছাকাছি যেতে চাই।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে এভাবে পাওয়ার আপ পোস্ট করছেন। যা দেখতে খুবই ভালো লাগছে ভাইয়া। এভাবে সামনে এগিয়ে যান। আপনার পথ চলা শুভহোক। শুভকামনা রইল ভাইয়া।

ঈদের শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আসলে প্রতিনিয়ত পাওয়ার আপ না করলে পাওয়ার আপ এর প্রতি ভালোবাসা নষ্ট হতে পারে তাই প্রতিনিয়ত করার চেষ্টা করি। আশা করি এভবেই পাশে থকবেন।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার কাছে মনে হয় সপ্তাহের ৭ টি পোস্টের মাঝে পাওয়ার আপ পোস্ট বেশি গুরুত্বপূর্ণ। আপনার কমেন্ট পড়ে বুকটা ভরে গেলো।

 2 years ago 

সবাই যখন ঈদের আনন্দ নিয়ে ব্যস্ত আপনি তখন শক্তি বৃদ্ধি করা নিয়েই ব্যস্ত। যাক খুব ভালো লাগলো, আপনি আপনার স্বপ্নটাকে আরো বেশি করে নিলেন। দিন দিন এভাবেই আপনার স্বপ্ন আরো বাস্তবায়ন হতে থাকুক।

 2 years ago 

আমি যাই যে পর্যন্ত স্টিমিটে কাজ করবো এভাবেই পাওয়ার আপ করে যাবো। দোয়া করবেন আমি যাতে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74