টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৫ || আমার অংশগ্রহণ ৫০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি @rex-sumon ভাই কতৃক আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি।

PicsArt_02-16-06.43.48.jpg

→আমার অংশগ্রহণ ৫০ স্টিম←

এটা আমার চতুর্থ অংশগ্রহণ সিজন-২ এর জন্য। ২০২২ সাল উপলক্ষে ডিসেম্বর মাসকে সামনে রেখে, আমি ২০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছি। আশা করি কমিউনিটির সাপোর্ট পেলে আমি আমার টার্গেট পূরণে সফল হতে পারবো।

আমি আজকে ২০২২ সালের সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা উপলক্ষে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।তো চলেন শুরু করা যাক,

আপনারা দেখতে পাচ্ছেন নিচের ছবিতে, এটা আমার পাওয়ার-আপ করার আগের একটি স্কিনশট। এখানে দেখতে পাচ্ছেন আমার কাছে স্টিম আছে → ১৯৫.৬৪০ এখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।
এবং দেখতে পাচ্ছেন পাওয়ার-আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার আছে →৮৩১.০৮৫ স্টিম পাওয়ার।

Screenshot_20220216-183305_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220216-183318_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ৫০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220216-183335_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220216-183343_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৩১.০৮৫
পাওয়ার আপ করার পর হয়েছে ৮৮১.০৮৫ অর্থাৎ আমার ৫০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220216-183423_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

Screenshot_20220216-183939_Chrome.jpg

↑নটিফিকেশন প্রোভ↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

Sort:  
 2 years ago 
 2 years ago 
আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক অনুপ্রাণিত হই। প্রতি সপ্তাহেই আপনি নিয়মিত পাওয়ার আপ করে আসছেন। অর্থাৎ নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করছেন।এটা নিঃসন্দেহে আপনার লক্ষ্যে আপনাকে পৌঁছাতে সহযোগিতা করবে।আপনি আপনার কাংখিত লক্ষ্যে পৌঁছান। এই আশা ব্যক্ত করে আজ এখানেই♥♥
 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আজকে আমিও পাওয়ার আপ করলাম, সেই সাথে আপনিও করলেন। আমরা দুই ভাই একসাথে স্টিমিট প্লাটফর্মে এগিয়ে যাচ্ছি সেই জন্য শুভকামনা রইল আপনার জন্য। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ভালোবাসা অবিরাম ❣️❣️

 2 years ago 

ভাই আপনি বেশ ভাল একটা পোস্ট তৈরি করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশাকরি এই কাজটি আপনি প্রতিনিয়ত চালিয়ে যাবেন।

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করুন।সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে থাকুন।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান ভাইয়া দোয়া করি আপনার ভবিষ্যৎ অনেক ভালো হোক। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ধন্যবাদ আপনাকে এই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। ❤️❤️

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন যেটা আপনার সফলতার পথে নিয়ে যাবে ।আপনি এভাবে পাওয়ার অফ করতে থাকলে অনেক সফলতা পাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

অভিনন্দন ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-২ তে চতুর্থ বারের জন্য অংশগ্রহণ উপলক্ষে। হ্যাপি ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করতে থাকলে ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

একাউন্টঃ @sikakon
পাওয়ার বৃদ্ধিঃ = 6.01685%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54