টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩২ || আমার অংশগ্রহণ ২৩ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। ইতি মধ্যে আমার ৩০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হলেও আমি আমার পাওয়ার আপ চালিয়ে যেতে যাই এভাবেই। আমি মনকরি খুব দ্রুত আমি ক্লাব ডলফাইন প্রবেশ করবো। আমি এখন থেকে ক্লাব ডলফিনের টার্গেটে সামনের দিকে আগাবো। আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। যাই হোক এই সপ্তাহে আমি ২৩ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_08-20-11.14.14.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৩ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৯০ এখান থেকে আমি ২৩ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ৩১৯১

Screenshot_20220820-231003_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220820-231009_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৩ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220820-231024_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220820-231031_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৩১৯১
পাওয়ার আপ করার পর হয়েছে ৩২১৪ অর্থাৎ আমার ২৩ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220820-231041_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপের উদ্যোগকে সাধুবাদ জানাই। নতুন যে টার্গেট নিয়েছেন সেটি আশা করি খুব দ্রুত পূরণ হয়ে যাবে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

আমার নতুন টার্গেট আশা করি খুবই দ্রুত কম্পিট করে ফেলবো। আমার ডলফিন হওয়ার অনেক আশা। দোয়া করবেন ভাই আমার জন্য।

 2 years ago 

আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এই প্লাটফর্মে কাজ করতে হলে এর গুরুত্ব রয়েছে অনেক। আপনি পাওয়ার আপ করছেন প্রতিনিয়ত করে যাচ্ছেন দেখে ভালো লাগছে। দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

আমরা যারা এই প্লাটফর্মে রেগুলার কাজ করতে চাই তাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। কারণ পাওয়ার আপই আমাদের শক্তি বৃদ্ধি করে।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প কোন কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই, আমাদের এজন্য বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ আমাদের আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ বিষয়।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা। খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে, দোয়া রইল।

 2 years ago 

আমার পুরাতন টার্গেট সম্পন্ন হয়েছে এখন নতুন টার্গেট হচ্ছে ডলফিন হওয়া। আশা করি একটু কষ্ট করলেই হতে পারবো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ এ সপ্তাহে আপনি ২৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী

 2 years ago 

আমি মনে করি এমাউন্ট কোনো বড় ব্যাপার না। তবে আমাদের অবশ্যই পাওয়ার আপ করার বিষয়টি আমাদের মানতে হবে৷

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে অনেকদূর নিয়ে গেছেন। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং আপনার জন্য শুভকামনা ভাই।।

 2 years ago 

ভাই আশা করি আপনি আমার সাথে সাথেই থাকবেন। আপনাদের সাপোর্ট পেয়েই আজ এতো দূর আসতে পেরেছি। ভালো থাকবেন ভাই।

 2 years ago (edited)

বাহ ভাইয়া আপনার তৈরি করা পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এই পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য দোয়া করি ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আমি মনে করি আমাদের এই পাওয়ার আপ পোস্ট দেখে অনেক নতুনরা পাওয়ার আপ করতে আগ্রহী হবে। এজন্য আমি মনে করি পাওয়ার আপ অনেক জরুরী।

 2 years ago 
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।। আপনি এই সপ্তাহে ২৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন।।।।। আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহেই একটা মোটামুটি এমাউন্ট পাওয়ার আপ করার চেষ্টা করি। যারা স্টমিট নিয়ে সিরিয়াস তাদের অবশ্যই পাওয়ার আপ করা জরুরী।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার করে যাচ্ছেন এবং নিজকে সামনের দিকে অগ্রসর হচ্ছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি যতদিন এই কমিউনিটিতে আছি, তত দিন আমি পাওয়ার আপ করে যাবো। পাওয়ার আপ ছাড়া আমরা কেউ সফল হতে পারবো না। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72