টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৮ || আমার অংশগ্রহণ ২০ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_05-14-06.21.21.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২০ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২১৩৬

Screenshot_20220514-181443_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220514-181453_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220514-181507_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220514-181513_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২১৩৬
পাওয়ার আপ করার পর হয়েছে ২১৫৬ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220514-181548_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

নিয়মিত পাওয়ারা আপ
শক্তি যোগায় মনে,,
বিপদের বন্ধু
জেনো প্রিয়জনে।

দোয়া করি এমনি করে
স্বাবলম্বী হও,,,
সক্ষমতা তৈরি করে
ভাল ভাবে রও।
♥♥

 2 years ago 

আপনার সুন্দর কমেন্ট পড়ে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর কমেন্ট করেছেন। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই তো সক্ষমতা বৃদ্ধি । নিজের শক্তি থাকলে যে কোন সমস্যা মোকাবেলা করা সম্ভব। প্রার্থনা করি আপনার ইচ্ছা পূরণ হোক পাওয়ার আপ এর মাধ্যমে। চালিয়ে যান।

 2 years ago 

পাওয়ার যারা রেগুলার করে তারা একসময় পাওয়ার আপের প্রেমে পড়ে যায়৷। আমাদের পাওয়ার আপকে ভালোবাসতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ২০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো।
আর আপনার পাওয়ার আপ করতে অবহেলা নেই জেনে খুশি হলাম।
এগিয়ে যান দোয়া রইল 🥀

 2 years ago 

আমাদের সবার উচিত অবহেলা নয় ভালোবাসা পাওয়ার আপ কে। এর মধ্যমে আমরা অনেক ভাবেই লাভবান হতে পারি। শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপকে ভালবাসি। নিয়মিত যারা পাওয়ার আপ করে তাদেরকেও পছন্দ করি। আপনিও তাদের মধ্যে একজন। ২০ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিমের ঝুলি আরও ভারি করে নিলেন। চালিয়ে যান এভাবেই। অনেক ভালবাসা থাকলো আপনার জন্য

 2 years ago 

আমার মতো যারা পাওয়ার আপ করতে ভালোবাসে আমিও তাদের ভালোবাসি। কারণ আমার ভালোবাসার শেষ নেই। হাহাহা, আমি ভালোবাসা দিয়ে বেড়াই সবাইকে। 😁

 2 years ago 

আপনাকে ধন্যবাদ জানাই আপনি পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য।আপনি আপনার ভিত্তি মুজবুত করতেছে পাওয়ার আপের মাধ্যমে।আপনার জন শুভ কামনা রইল।

 2 years ago 

ঠিকই বলছেন ভাই, আমি আমার একাউন্ট এর ভিত্তি মজবুত করাত জন্যই মূলত পাওয়ার আপ করে যাচ্ছি। আপনার প্রতি ভালোবাসা বেড়ে গেলো।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলো দেখলেই আমার খুবই ভালো লাগে আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন দোয়া রইলো ভাইয়া

 2 years ago 

আপনি ঠিক বলেছেন। আমরা যত বেশি।পাওয়ার আপ করবো আমাদের তত বেশি লাভ হবে। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

 2 years ago 

ভাই পাওয়ার আপ করতে আপনার অবহেলা নেই কথাটি জানতে পেরে ভীষণ খুশি হলাম। কেননা আমরা সকলেই জানি স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতেই হবে। আর সে বিষয়ে অবহেলা না দেখানোই উচিত। আপনি আপনার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করেন জেনে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি চেষ্টা চালিয়ে যান। তাহলেই সফলতা আপনাকে হাতছানি দিয়ে ডাকবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি দেখি যারা রেগুলার পাওয়ার করছে, তারা সবাই কোনো না কোনো ভাবে সফল হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দেখতে দেখতে অনেক দূর এগিয়ে গেছেন ভাই। এভাবে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। শুভকামনা রইল ভাই আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

ভাই আরো যাতে এগিয়ে যেতে পারি এই দোয়া চাচছি আপনার কাছে। ভালোবাসা অবিরাম প্রিয় ভাই আমার।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আমাদের যদি এখনই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে নিয়মিত পাওয়ার আপ করতে হবে। পাওয়ার ছাড়া আমাদের কোন মূল্য নাই তাই আমাদের উচিত এ বেশি বেশি পাওয়ার আপ করা

 2 years ago 

আপনি একদম সঠিক কথা বলেছেন। আমি মনে করি কেউ তার নিজের লক্ষ্য ঠিক রাখলে অবশ্যই গন্তব্যে পৌঁছানো সম্ভব

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো এবং আমরা সবাই পাওয়ার আপ সম্পর্কে সঠিক ধারণা পেয়েছি, যার কারণে আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া গতি নাই। তবে স্টিমিটের বর্তমান অবস্থা নিয়ে আমি চিন্তিত। এভাবেই চলতে থাকলে কেমনে হবে। তখন এখনি সময় পাওয়ার আপ করার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45