টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২৫ || আমার অংশগ্রহণ ২৫ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_07-01-06.05.51.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৫ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৫৩ এখান থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২৫৯৪

Screenshot_20220701-184105_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220701-184115_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৫ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220701-184129_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220701-184244_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২৫৯৪
পাওয়ার আপ করার পর হয়েছে ২৬১৯ অর্থাৎ আমার ২৫ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220701-184922_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে আরো শক্তিশালী করেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, দোয়া রইল।

 2 years ago 

আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধির একমাত্র মাধ্যম হচ্ছে পাওয়ার আপ। তাই আমাদের পাওয়ার করা উচিত।

 2 years ago 
 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই, স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর এই স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করে করতে হবে। ডিসেম্বরের আগেই আপনার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে জানতে পেরে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন ভাই তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করেন ভাই। আমি আমার টার্গেট পূরণ করতে বেশ আগ্রহী। আমার টার্গেট পূরণ হলেই আমি নতুন আরো একটা টার্গেট সেট করবো। 💞

 2 years ago 

কি পোস্ট করবেন খুজে না পেয়ে পাওয়ার আপ পোস্ট করে অবশ্য আপনার ভালই হয়েছে। একদিকে পোস্ট করা হয়ে গিয়েছে, অপরদিকে আপনার সক্ষমতা ও বৃদ্ধি পেয়েছে। এভাবেই পাওয়ার আপ চালিয়ে যান অনেক দূর এগিয়ে যেতে পারবেন আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি আপু, আপনি ঠিকই বলেছেন। এক ঢিলে দুই পাখি মেরে দিলাম। তবে আমি প্রতিটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। কারণ আমি পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা যোগানোর জন্য। আশা করি এভাবেই আপনাকে পাশে পাবো সব সময়।

 2 years ago 

আপনি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সবাই সবার নিজেদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবে তাই সবারই উচিত পাওয়ারও বৃদ্ধি করা। এভাবেই আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যান এ কামনা করি।

 2 years ago 

আমি প্রতিটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। আমার পাওয়ার কর‍তে অনেক ভালো লাগে। আমি এভাবেই পাওয়ার আপ করে যেতে চাই।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত ভাইয়া স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার করা প্রয়োজন। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপ করা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দিনশেষে আমরা যারা এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করতে চাই তাদের জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। তাই যারা কাজে সিরিয়াস তাদের পাওয়ার আপ কর‍তে হবে।

 2 years ago 

দারুন ভাই 🤗
দেখতে দেখতে আপনি অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন।
এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।
দোয়া রইল 🥀

 2 years ago 

আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে চাই খুব দ্রুত গতিতে। তবে আমি মনে করি ৩০০০ পূর্ণ হতে বেশি সময় লাগবে না।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সামনের দিকে এগোতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম বাস্তব সম্মত একটা কথা বলেছেন ভাই। দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার আপ ছাড়া বিকল্প কোনো রাস্তা নেই। আপনার মন্তব্য ভালো ছিলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59