টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২৮ || আমার অংশগ্রহণ ২৮ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২৮ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_07-25-12.30.15.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৮ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ১৭৫ এখান থেকে আমি ২৮ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২৮৫১

Screenshot_20220724-151225_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220724-151338_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৮ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220724-151247_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220724-151255_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২৮৫১
পাওয়ার আপ করার পর হয়েছে ২৮৭৯ অর্থাৎ আমার ২৮ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220724-151323_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

আপনি ২৮ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই। আপনি লক্ষ্য পূরনের লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন, দেখে সত্যিই ভীষণ ভালো লাগছে 🤗।
এগিয়ে যান দোয়া রইল ।

 2 years ago 

আমি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করে যাচ্ছি। সফলতার আশাত আছি। যত বেশি পাওয়ার তত বেশি সুবিধা।

 2 years ago 

আপনি অলরেডি ২৮৭৯ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। তিন হাজার স্টিম পূরণ করতে আপনি অবশ্যই পারবেন বলে আশা রাখি। যাই হোক আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাইয়া। ‌

 2 years ago 

জ্বি আপু, আর বেশি এস পি লাগে না তাই আমার ৩ হাজার পূর্ণ হয়ে যাবে। আশা করি তার পর আরো একটা নতুন টার্গেট সেট করবো।

 2 years ago 
 2 years ago 

আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

পাওয়ার করে আশা করি খুব দ্রুত আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো। আমার জন্য দোয়া করবেন ভাই। পাশে চাই সব সময়।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আপনি সেই কাজটি করলেন। সবারই উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই যতটা পারি পাওয়ার আপ করে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে ভাইজান।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন আর এই সপ্তাহে ২৮ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সফলতার দ্বারপ্রান্তে একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আমি চাই কিছু দিনের মধ্যেই ৩ হাজার পূর্ণ করতে। আমার জন্য দোয়া করবেন ভাই। আমি যাতে আমার টার্গেট পূরণ করতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করেছেন জানতে পেরে খুবই ভালো লাগলো আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি অত্যন্ত জরুরী শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার পাওয়ার আপ করতে অনেক ভালো লাগে। আমি আমার সাধ্য মতো পাওয়ার আপ করে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য ভাই।

 2 years ago 

প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন ভাই ভালোবাসা অবিরাম।

 2 years ago 

পাওয়ার করার মাঝে একটা মজা আছে। যারা যারা পাওয়ার আপের মজা বুঝে তারা সবাই পাওয়ার আপ করে। পাওয়ার কে ভালোবাসা উচিত আমাদের সবার।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনার সাথে আমি ও একমত যারা বুঝে তারা সবসময় পাওয়ার আপ করে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন কারণ আমরা সকলেই তো আর বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি সব সময় পাওয়া আপ করে যেতে চাই। আমার টার্গেট পূরণ হলে আরো একটা টার্গেট নিয়ে কাজ করবো। ভালো থাকবেন ভাই।

 2 years ago 

আশা করি আপনার টার্গেট খুব তারাতারি পূরন হবে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যাতে কিছুদিনের মধ্যেই আমার টার্গেট পূরণ কর‍তে সক্ষম হতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52