টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২৬ || আমার অংশগ্রহণ ২৬ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২৬ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_07-08-09.02.46.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৬ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৮৯ এখান থেকে আমি ২৬ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২৬৬০

Screenshot_20220708-205841_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220708-205846_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৬ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220708-205901_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220708-205906_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২৬৬০
পাওয়ার আপ করার পর হয়েছে ২৬৮৬ অর্থাৎ আমার ২৬ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220708-205920_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতায় এভাবেই ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের সকলের এই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে হবে। এটা যে আমাদের একাউন্ট কে অনেক বেশি শক্তিশালি করে তা সবাইকে বুঝাতে হবে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন।এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

নিজেদের সামর্থ বৃদ্ধি করার জন্য একমাত্র মাধ্যম হলো পাওয়ার আপ। তাই আমাদের নিজেদের সাধ্যমতো পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যাতে আমার ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আপনার কমেন্ট দেখে খুশি হলাম ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা দেখলে আমি অনেক অনুপ্রাণিত হই। পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা।প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি করে যান আর আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

এটা সত্যি বলছেন। আমি নিজেও অন্যের পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হই। পাওয়ার আপ আমার অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট আমার কাছে সেরা লাগে। ফটোগ্রাফির পোস্ট বলেন আর ডিজিটাল আর্ট বলেন আপনি যেটা করেন তখন সেটাই শ্রেষ্ঠ হয়ে যায়। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন তা দেখে খুব ভালো লাগলো। দীর্ঘস্থায়ীভাবে কাজ করার জন্য নিজের সক্ষমতা এভাবে তিলে তিলে বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে সত্যি ভাই মুগ্ধ আমি। আপনি যে আমার সব পোস্ট ফলো করেন এটা আমার জন্য আনন্দের বিষয়। ভালোবাসা নিয়েন ভাই।

 2 years ago 

বাহ্ দারুন তো 👌
২৬ নাম্বার প্রতিযোগিতায় ২৬ স্টীম পাওয়ার আপ করেছেন বেশ ভালো লাগলো দেখে।
শুভ কামনা রইল এগিয়ে যান এভাবেই।

 2 years ago 

অনেক দিন থেকেই আমি এই ভাবে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। পাওয়ার আপ ছাড়া আমাদের কোণো লাভ হবে না। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

 2 years ago 

অনেক বড় একটা স্টিম পাওয়ার আপ করেছেন ভাই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার ক্ষেত্রে এমাউন্ট কোনো ব্যাপার না। রেগুলার পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
 2 years ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধিকে ভালবাসি তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে আপনি 26 পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আমি এই সপ্তাহে ২৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58