টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৩ || আমার অংশগ্রহণ ১৫ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। ইতি মধ্যে আমার ৩০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হলেও আমি আমার পাওয়ার আপ চালিয়ে যেতে যাই এভাবেই। আমি মনকরি খুব দ্রুত আমি ক্লাব ডলফাইন প্রবেশ করবো। আমি এখন থেকে ক্লাব ডলফিনের টার্গেটে সামনের দিকে আগাবো। আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। যাই হোক এই সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_08-26-06.47.21.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৯৯ এখান থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ৩২৬৫

Screenshot_20220826-183907_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি!

Screenshot_20220826-183919_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১৫ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220826-183934_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220826-183947_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৩২৬৫
পাওয়ার আপ করার পর হয়েছে ৩২৮০ অর্থাৎ আমার ১৫ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220826-184010_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য নিজের অবস্থান প্রতিনিয়ত শক্ত করে যাবেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে শুভকামনা রইল।

 2 years ago 

মূলত আমি প্রতি সপ্তাহেই কিছু কিছু পাওয়ার আপ করেই যাচ্ছি। এই পাওয়ার আপের মূল বিষয় হলো আমার একউন্টের মূল পাওয়ার বৃদ্ধি।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আমি এই সপ্তাহে খুব বেশি পাওয়ার আপ করতে পারি নাই।তবে পাওয়ার আপ করতে আমার অনেক ভালো লাগে। দোয়া করবেন আমার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট গুলো আমার কাছে দেখতে খুবই ভালো লাগে। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।পাওয়ার আপ করলে আমরা ধীরে ধীরে এগিয়ে যাই। তাই সকলেরই উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা।

 2 years ago 

ভালোবাসার আরেক নাম পাওয়ার আপ। আমি মনে করি এই যে পাওয়ার আপ করে যাচ্ছি এর ভালো একটা সুযোগ আমরা পাবো বলে আমি আশাবাদী।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি সর্বমোট ৩২৮০ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

যারা এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে এসেছে তাদের উচিত পাওয়ার আপ করা৷ কারণ পাওয়ার যত করবো আমাদের ততই লাভ হবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সুবিধা। তাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার আপে নিজেকে যুক্ত করা।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন আর নিজের শক্তি লক্ষ্যে জন্য এগিয়ে যাচ্ছেন এটা দেখে ভালো লাগছে দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আমরা ভেরিফাইড ইউজার হিসেবে আমাদের উচিত ভালো কিছু এমাউন্ট পাওয়া আপ করা। পাওয়ার আপ আমাদের উঁচু বিল্ডিং এর সিঁড়ির মতো কাজ করে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

পাওয়ার আপ আমরা যদি না করি, তাহলে আমাদের একাউন্ট এর শক্তি কখনোই বৃদ্ধি করতে পারবো না। আসলে পাওয়ার আপ খুবই জরুরী বিষয়।

 2 years ago 

ভাই আপনি স্টিম পাওয়ার আপ করেছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। আসলে পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের প্রতি সপ্তাহের পোস্ট দেখলেই বোঝা যায়। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @sikakon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.459418%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41