টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১১ || আমার অংশগ্রহণ ২০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমি আমাদের দাদার দুইটা কমিউনিটিতেই পাওয়ার আপ করতেছি তাই প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। তবে দুই কমিউনিটিতে আমার ৫০+ স্টিম পাওয়ার আপ করা হয় প্রতিসপ্তাহে। পাওয়ার করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় @rex-sumon ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_03-27-05.50.41.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৩১৯ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১৪৩৬

Screenshot_20220327-175333_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220327-175340_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220327-175400_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220327-175409_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১৪৩৬
পাওয়ার আপ করার পর হয়েছে ১৪৫৬ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220327-175603_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

Screenshot_20211204-232402_Facebook-01.jpeg

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  

ভাইয়া আপনি প্রতিনিয়তো পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি আনন্দিত। এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করছেন আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব সুন্দর একটি কথা বলছেন ইনকামের অল্প কিছু আমরা পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করতেই পারি। খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষেপৌঁছে যাবেন ইনশাআল্লাহ দোয়া রইল। পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি মনে করি আমাদের সবাইকে পাওয়ার আপ পোস্টে অংশগ্রহণ করা উচিত। যত বেশি পাওয়ার তত বেশি শক্তি।

 2 years ago 

এভাবেই ছোট ছোট পাওয়ার আপ এর মধ্য দিয়ে একদিন অনেক বড় অবস্থান তৈরি করবেন প্রত্যাশা রাখছি।নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম♥♥

 2 years ago 

আমিও তাই মনে করি এজন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজে এবং নিজের একাউন্টকে আরো শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি একদম ০ থেকে শুরু করে আজ এই পর্যন্ত। আশা করি এভাবেই আমি আমার কাজ চালিয়ে যাবো। ধন্যবাদ ভাই

 2 years ago 

যে কারোর পাওয়ারআপ করার পোস্ট দেখলেই খুবই ভালো লাগে। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম, তাই সাধুবাদ জানাতে চলে এলাম। এভাবেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন। শুভকামনা রইল আপনার জন্য, ধন্যবাদ।

 2 years ago 

আমারও ভাই সেইম অবস্থা কোনো সহযোদ্ধা পাওয়ার আপ করলে অনেক তৃপ্তি পাই নিজেও।

 2 years ago 

নিজের সামর্থ বৃদ্ধির জন্য পাওয়ার আপ অত্াবশ্যকীয় সন্দেহ নাই তাতে।আর আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো।এভাবেই এগিয়ে যান শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

যতদিন স্টিমিটে আছি পাওয়ার আপ চালিয়ে যেতে চাই। আপনার কমেন্ট পড়ে খুবই ভালো লাগে।

 2 years ago 

আমি আপনার পাওয়ার আপ এর উদ্যোগ কে সম্মান জানাই। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমাদের এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ খুবই জরুরি। শুভ কামনা রইলো।

 2 years ago 

অনুপ্রেরণার একটি উত্তর মাধ্যম হলো কমেন্ট করা। আপনার কমেন্ট পড়ে খুবই ভালো লাগলো আপু।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দোয়া করি আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি মনে করি এই ক্ষুদে পাওয়ার একদিন বড় পাওয়রে রূপ নিবে। তখন পাবো সফলতা

 2 years ago 

এই প্লাটফর্মে নিজের কাজের জন্যই একটি শক্ত ও মজবুত স্থান তৈরি করার উপায় হল পাওয়ার আপ করা।যেটি সবারই করা উচিত‌।আপনি পাওয়ার আপ করার মাধ্যমে শুধুমাত্র নিজের উপকার করলেন যা আপনার কাজে আসবে।

 2 years ago 

আপনার মতো সাবাই যদি বুঝতো বিষয় টা তাহলে সাবাই পাওয়ার আপ করতো। সুন্দর ছিলো আপনার মন্তব্য

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52760.21
ETH 2328.59
USDT 1.00
SBD 2.12