টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২০ || আমার অংশগ্রহণ ২০ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমার টার্গেট ৩০০০ স্টিম। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_05-30-09.04.00.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৭৫ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ২২৭৭

Screenshot_20220530-210508_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220530-210515_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220530-210531_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220530-210536_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ২২৭৭
পাওয়ার আপ করার পর হয়েছে ২২৯৭ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220530-210629_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এখানে পাওয়ার আপের মাধ্যমে আমাদের টিকে থাকতে হবে। যে যত বেশি পাওয়ার আপ করবে তার একাউন্ট তত শক্তিশালী হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার মধ্যে অনুপ্রেরণা এসেছে। আমিও আপনার মত পাওয়ার আপ করতে ইচ্ছা পোষণ করছি। আপনার এই পোষ্ট দেখে আরো অনেকে অনুপ্রাণিত হবে কেননা আমাদের সবার জন্যই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আমাদের মাঝে পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি ধন্য এটা জেনে যে আপনার মনে কোনো প্রভাব পড়েছে আমার পোস্ট দেখে। আমার পোস্ট ভিজিট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একটা একাউন্ট এ যতবেশি পাওয়ার জমা হবে, সে একাউন্ট এর ভ্যালু তত বৃদ্ধি পেতে থাকবে। আমি তাই পাওয়ার করে থাকি প্রতি সপ্তাহে

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার এই উদ্যোগকে আমি সম্মান জানাই ভাই। কারণ পাওয়ার বৃদ্ধি করা ছাড়া স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার আর অন্য কোন বিকল্প রাস্তা নেই। আপনি দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষে পাওয়ার বৃদ্ধি করছেন এটা দেখে আমি সত্যি খুবই খুশি হলাম। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এটা এমন একটি প্লাটফর্ম যেখানে পাওয়ার আপ করার মাধ্যমেই আমাদের টিকে থাকতে হবে। আপনার সুন্দর কমেন্ট পড়ে আমি আনন্দিত।

 2 years ago 

আমি মনে করি পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখনই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি।

 2 years ago 

আসলে সত্যি বলতে আপনার বড় এমাউন্ট পাওয়ার আপ দেখে আপনার পাওয়ার আপের প্রতি ভালোবাসা বেড়ে গেছে।শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধির অত্যন্ত জরুরি কেননা দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে আমরা সবাই এগোচ্ছি ইস্টিমেট প্লাটফর্মে কাজ করার জন্য

 2 years ago 

আমি মনে করি আমাদের সবাইকে এই ভাবে পাওয়ার আপ করে যাওয়া উচিত। কারণ ভবিষ্যতে স্টিম এর দাম বাড়বে।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটি অনেক ভালো একটি দিক, এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে শক্ত একটি অবস্থানে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

এটা একদমই সত্যি একটা কথা বলছেন। আসলে আমাদের পাওয়ার যত হবে এই প্লাটফর্মে আমাদের ভ্যালু তত বেশি বৃদ্ধি পাবে।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এভাবে আপনি পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি রেগুলার পাওয়ার আপ করি। স্টিমিট নিয়ে আমার চিন্তা বহুদূর। আপনার কমেন্টের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধিতে ভাই অনেক এগিয়ে গেছেন। দেখে সত্যি খুব ভালো লাগলো। আপনি এভাবেই আপনার লক্ষ্যে পৌছে যাবেন একদিন। শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করি কারণ পাওয়ার আপ ভালোবাসি। আশা করি একদিন ককমিউনিটির সবাই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68763.18
ETH 3770.45
USDT 1.00
SBD 3.76