Sort:  
 2 years ago 

আপনার ফটোতে সোর্স ইউস করুন।

ভাইয়া কিভাবে সোর্স ইউজ করবো বুঝতাছি না ,কারণ এই মোবাইলের পিক আমার বোন আমাকে গুগল থেকে ডাউনলোড করে এডিট করে দিছে ।

 2 years ago 

আপনি টিকেট ক্রিয়েট করুন। আপনি নিজের ফটো বা কপিরাইট ফ্রি ফটো ছাড়া ইউস করতে পারবেন না।

দ্বিতীয় আরো একটা ব্যাপার হলো আপনি এক পোস্ট দুইবার করছেন। যেকোনো একটা কেটে দেন।

প্রথম পোস্ট টা ভুলে আমি আমার প্রোফাইল থেকে সরাসরি করে ফেলেছিলাম ,পরে আর ডিলিট করতে পারেনি কি একটা কমেন্ট এর কারণে ডিলিট অপশনটা পাচ্ছিলাম না ,তারপর আবার আমার বাংলা ব্লগে যেয়ে পোস্ট করেছি

 2 years ago 

কপিরাইট ফ্রি ছবি ছাড়া অন্য কোন ছবি পোস্টে কখনো ইউজ করবেন না। আশা করি ইতিমধ্যে আপনি ব্যাপারগুলি সম্বন্ধে পরিষ্কার একটি ধারণা পেয়েছেন। সবচাইতে ভালো হয় যদি নিজের তোলা ছবি দিয়ে পোস্ট করতে পারেন। তাহলে আর কোন ঝামেলা থাকে না। আর যদি ছবি কখনো ডাউনলোড করতেই হয় তাহলে অবশ্যই কপিরাইট ফ্রি সাইটগুলো থেকে ছবি ডাউনলোড করবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমাদের দুই বোনের মধ্যে এখন আর কথা হয় না ,না সপ্তাহ ,না মাস ।আমরা খুবই ব্যস্ত।

আপনার বোন কে এই লিখাটা পাঠাতে পারেন। খুব খুশি হবে। পুরোনো স্মৃতিগুলো ভাবতে সত্যিই দারুন লাগে।

৪৫ দিন আগে দেখা হয়েছিলো বোনের সাথে দুপুর থেকে রাত নয়টা অবধি ঘুরেছি আর অতীতের স্মৃতি নিয়ে অনেক গল্প করেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62648.12
ETH 2562.87
USDT 1.00
SBD 2.74