You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -০৮

বউমা কান্না করছে,এই দেখে শ্বাশুড়ি জানতে চাইলঃ
শ্বাশুড়িঃবউমা কান্না করছে কেন?

বউমাঃএকটু আগে ছাদের বসে ছিলাম,পাশের বাসার ভাবি তার বাচ্চাকে ভাত খাওয়াচ্ছে।এমন সময় আমাকে দেখিয়ে বলল মা ওই দেখ পেত্নী।
মা আসলেই কি আমি পেত্নীর মত?

শ্বাশুড়িঃ কে বলেছিল তোমাকে মেকাপ ছাড়া এই সময়ে ছাদে বসতে?

Sort:  
 2 years ago 

হাহাহা 🤣🤣 মেকআপ নিয়ে শুধু ছেলেরাই বলেনা শ্বাশুড়িরাও বলে তাহলে।🤓🤓

 2 years ago 

হ্যা দাদা।এটা বাস্তব ঘটনা।

 2 years ago 

যাইহোক ভাই বাস্তব ঘটনাটি দারুন ছিল 🤓🤓।

হায় হায় এটা কি ছিল। হা হা হা...

এমন সময় আমাকে দেখিয়ে বলল মা ওই দেখ পেত্নী।

এই লাইন টা পড়ে খুব হাসলাম ভাই।🤣🤣

 2 years ago 

দাদা এটা আমার পাশের বাড়ির ঘটনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 64149.44
ETH 3145.56
USDT 1.00
SBD 2.53