You are viewing a single comment's thread from:

RE: কলকাতা শ্রীলেদার্স এ পুজোর শপিং।। সেপ্টেম্বর-১২/০৯/২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

বান্ধবীর সাথে শপিং গিয়েছেন কি মরেছেন।সব দোকান দেখার পরেও এদের জিনিস পছন্দই হয়না।শপিং করার সময় এদের যে এনার্জি সেটা অন্যকাজে আর দেখা যায় না।তবে আপনার পুজোর জুতো দেখালেন না যে?

Sort:  

মেয়েদের সাথে শপিং এ আসলে আসলে মহা বিপদ ভাই। ঠিকই বলেছেন শপিং করার সময় মেয়েদের এত এনার্জি কোথা থেকে যে আসে ভগবান জানে। হা হা হা... ভাই এত পরিমাণে ভিড় ছিল দোকানে যে এই ফটোগুলো জোরজবস্তি করে তুলেছি। আমার নিজের শপিং এর কোন ফটোই তুলতে পারিনি। আমার জুতোর ফটো তেমন তোলা হয়নি, তবে শপিং ব্যাগের একটা ফটো তোলা হয়েছিল কিন্তু ওটা তো এখানে পোস্ট করা হয়নি দেখলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোষ্ট পড়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

পুজোর আগে একদম সব কিছুর ছবি সহ আমার পুজোর শপিং নামে একটা পোস্ট দিয়ে দিয়েন।

এটা বেশ ভালই হবে মনে হচ্ছে। দেখি যদি ওরকম সুযোগ সুবিধা হয় তাহলে দেয়ার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58470.49
ETH 2617.16
USDT 1.00
SBD 2.39