বিগ সারপ্রাইজ

in আমার বাংলা ব্লগ11 months ago
হ্যালো আমার বাংলা ব্লগবাসী।আশা করি সবাই ভাল আছেন।আমিও ভাল আছি। আজ আপনাদের সাথে শেয়ার করব রাখির দিনের কিছু সুন্দর মুহুর্ত

IMG_20230830_170919.jpg

আপনারা জানেন গত বুধবার ছিল রাখি। জানবেন না কেন? ঐ দিন স্পেশাল হ্যাংআউট হয়ে গেল,সেই সাথে বিশাল আয়োজন।খুবই ঘটা করে পালন করা হয়েছিল রাখি উৎসব। রাখি ভাই বোনদের কাছে খুবই পবিত্র এবং খুবই আনন্দের একটি দিন। এদিন বোনেরা ভাইয়ের হাতে পবিত্র রাখি পড়িয়ে ভাই বোনের সম্পর্ক কে আরো মজবুত করে।ভাইয়েরাও বোনদের সব বিপদ থেকে রক্ষা করার প্রতিজ্ঞা করে।

যাই হোক,আসল কথায় ফিরে আসি।রাখির দিন সকাল থেকেই মন খারাপ। বিন্দুকে অনেক মিস করতেছিলাম। আপনারা হয়ত জানেনই বিন্দুর সাথে আমার সম্পর্ক খুবই ভালো।মানুষের বেস্ট ফ্রেন্ডের সাথে যেমন সম্পর্ক হয়, বিন্দুর সাথেও আমার সম্পর্ক তেমনই।বিন্দুকে রাখির আগের দিন কল করে আসতে বলেছিলাম।কিন্তু ওর কলেজে ইয়ারচেঞ্জ পরীক্ষা হচ্ছে। পরীক্ষা শেষ হতে হতে বিকেল হয়ে যায়। আর বাড়ি আসতে গেলে রাত হয়ে যাবে।তাই আসতে নিষেধ করলাম।

IMG_20230830_170641.jpg

সকাল থেকে মন খারাপ কারন এবার রাখি পড়া হবে না। কিন্তু ভাগ্যে যদি কিছু থাকে তাইলে সেটা পাওয়া থেকে কেউ আপনাকে আটকাতে পারবে না। আমি বিকেলে টিউশনে গেছি,সেই সময় বর্ষা ফোন দিল।বর্ষা হল আমাদের সম্মানীত সদস্য বৃষ্টিচাকী কাকিমার বড় মেয়ে। ফোন দিয়ে জানতে চাইল আমি বিকেলে ফ্রি আছি কিনা।

আমি জানালাম আমি ব্যস্ত।কিন্তু ও জানালো অন্তত ২০ মিনিট সময় বের করতেই হবে।আমি ভাবলাম কোন গুরুত্বপূর্ণ কাজ আছে হয়ত। আমি বললাম ঠিক আছে। তোমার ২০মিনিট পর আসো বাসায়। আমি প্রাইভেট ছুটি দিলাম সকাল সকালে। ছুটি দিয়ে বাসায় ঢুকতেই ওরা চলে আসল বাসায়। এসেই বলল,"বদ্দা সারপ্রাইজ।"আমি অবাক হয়ে বললাম আজ তো আমার জন্মদিন নয়। ওরা হেসে ফেলল তারপর বলল আমরা আপনাকে রাখি পড়াতে এসেছি।

IMG_20230830_171049.jpg

আমার মন আনন্দে ভরে উঠল। ওরা নিজ হাতে রাখি বানিয়েছিল। আর সেই সাথে আবির ও মিষ্টিমুখ করার জন্য মিষ্টি। আমি তো নিজের কপাল কে বিশ্বাস করতে পারছিলাম পারছিলাম না। যেখানে রাখি পড়ার কোন সম্ভাবনাই ছিল না,সেখানে এই বিশাল আয়োজন দেখলে এমন অবাক হওয়া টা স্বাভাবিকই বটে। ঐশী, অর্থি একে একে রাখি পড়িয়ে দিল। তারপর আবিরের ফোটা দিয়ে মিষ্টি মুখ করালো।

এবার আমি একটু অপ্রস্তুত হয়ে গেলাম।কারন রাখির দিন বোনকে উপহার দেওয়ার রেওয়াজ রয়েছে।কিন্তু আমি কোন উপহার কিনি নি৷ তখন ওদের বসিয়ে বাইরে গেলাম।কিন্তু ওরা বলছিল ওদের টিউশন আছে তাই হাতে গিফট কেনার মত বেশি সময়ও ছিল না। তাই বেশি না ভেবে চকোলেট কিনে নিলাম তারাতারি।যদিও সামান্য তারপরেও ওরা অনেক খুশি হয়। তবে ওদের জন্য মন ভরে আশীর্বাদ থাকবে সব সময় আর সব সময় ওদের পাশে থাকব।ওদের জন্য আপনারাও দোয়া করবেন।

IMG_20230830_171833.jpg

আজকের পোস্ট এপর্যন্তই। সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য ধন্যবাদ। কেমন লাগল পোস্টটি অবশ্যই জানাবেন।শীঘ্রই আবার নতুন পোস্ট নিয়ে হাজির হব।ততক্ষণ পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন।

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

banner-NEW.png
break2.jpg
আমি বৃত্ত মোহন্ত (শ্যামসুন্দর)। বর্তমানে ছাত্র। নতুন কিছু শিখতে, নতুন মানুষের সাথে মিশতে আমার খুব ভাল লাগে। তেমনি বই পড়া আর ঘুরে বেড়ানো আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম। মুক্তমনে সব কিছু গ্রহণ করার চেষ্টা করি আর মনে প্রাণে বিশ্বাস করি,"বিশ্বজোড়া পাঠশালা মোর, সবার আমি ছাত্র"।
break2.jpg

Sort:  
 11 months ago 

নিজের বোনের হাতে রাখি পড়তে না পারলে কি হয়েছে, বর্ষা এবং ঐশী অনেক সুন্দর ভাবে রাখি পরিয়ে দিয়েছে আপনাকে সারপ্রাইজ দিয়ে। তারা দুইজন নিজের হাতে রাখি তৈরি করে আপনাকে পড়িয়েছে এটা জেনে সত্যি অনেক ভালো লাগলো। আসলে চকলেট দিলেও চকলেটের মধ্যেও অন্যরকম আনন্দ রয়েছে। আর ছোট কিছু হলেও বোনেরা অনেক খুশি হয়ে যায়।

 11 months ago 

সত্যি দাদা অনেক বড় একটি সারপ্রাইজ পেয়েছেন আপনি। আসলে এ ধরনের ভালোবাসাটা সবার থেকে পাওয়া যায় না। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপনার পোস্টগুলো পড়ে ই বুঝতে পারি আপনার বোনের সাথে আপনার সম্পর্ক একেবারে বেস্ট ফ্রেন্ড এর মত। তবে এ বছর আপনার বোনের হাতে আপনি রাখি পড়তে পারেননি এটা জেনে খারাপ লাগলো। তবে বর্ষা এবং ঐশী আপনার বাসায় এসে আপনাকে ওদের নিজের হাতের তৈরি করা রাখি পড়িয়েছিল এটা জেনে খুশি হলাম। দোয়া করি যেন আপনাদের সম্পর্কটা সবসময় এরকম থাকে।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45