বিদেশী ভূতের গল্প।চতুর্থ পর্ব

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো আমার বাংলা ব্লগবাসী।আশা করি সবাই ভাল আছেন।আমিও ভাল আছি৷ আজ আপনাদের সাথে শেয়ার করব আমার এক প্রবাসফেরত বন্ধুর থেকে শোনা একটি ভূতের গল্পের চতুর্থ পর্ব

pexels-ovan-194917 (2).jpg
সোর্স

বললাম আরে দরজা পরীক্ষা করেছেন, ভেন্টিলেটর তো পরীক্ষা করেন নি। দেখুন হয়ত ভেন্টিলেটরে কাচ আলগা হয়ে আছে,তাই বাতাসে খট খট শব্দ হচ্ছিল। ভাই বললেন তাই হবে হয়ত। ঠিক তখনই একটি শব্দ হল "ঝপাস"।

মনে হল পানিতে যেন ভারি কিছু পড়ল।এই সাইটে একটি ছোট খাট সুইমিং পুলের মত আছে, সেখানে পানি জমিয়ে রাখা হয়৷ সেখানেই মনে হল কিছু পড়েছে। আমরা প্রথমে ভাবলাম উপর থেকে ইট পড়েছে হয়ত। কিন্তু ইট পড়লে তো এত শব্দ হবার কথা না। একটা সিমেন্টের বস্তা বা প্রাপ্তবয়স্ক লোক পড়লেই কেবল এত শব্দ হতে পারে৷

আমরা প্রথম সম্ভাবনা ভেবে সেখানে দৌড় দিলাম,কিন্তু গিয়ে দেখি পানিতে একটা ঢেউ পর্যন্ত নেই। অথচ এত জোরে শব্দ হয়েছে যে সেখানে বেশ ভাল রকমের তোলপাড় বা ঢেউ হওয়া দরকার। কিন্তু সেখানে পানি একদম স্থির। তখন আমরা ভয় পাওয়া শুরু করলাম। এক ভাই বলল মনে হয় শোনার ভুল।তখন আমি বললাম তিনজন একসাথে ভুল শুনব তাইনা?.

যাই হোক এসবের ব্যাখ্যা না পেয়ে আমরাও ভাইয়ের কথা মেনে নিয়ে নিজেদের জায়গায় ফেরত গেলাম। এরপর একঘন্টা পর সবাই রাউন্ডে গেলাম।আমরা দুইজন রাউন্ড দিয়ে ফিরে এলাম কিন্তু আরেকজন এর ফিরে আসার কোন নাম নাই।আমরা ভাবলাম উনি হয়ত বাথরুমে গেছে।কিন্তু এরপর একঘন্টা গেল তার আসার নাম নাই। আমরা দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়লাম। তারপর দুইজন মিলে তাকে খুজতে বের হলাম। এখন সাইট টা বিশাল। তআর উপর আমরা মাত্র দুইজন সময় তো লাগবেই।

এভাবে খুজতে খুজতে শেষ রাতের দিকে তাকে একটি বিল্ডিং এর দুইতালার একটি রুমে অজ্ঞান অবস্থায় খুজে পাই।তারপর তাকে সেখানে থেকে তাকে দুইজন মিলে তুলে এনে কন্টেইনার রুমে নিয়ে এসে চোখে মুখে পানি দিই। খানিকক্ষণ পর উনি চোখ খুলেই বলা শুরু করলেন এখানে আর এক মুহুর্ত ও নয়।

এই বলে উনি আমাদের কে বার বার বললেন জলদি বের হও এখানে থেকে।উনার পীড়াপীড়িতে আমরা আমরা সেখানে থেকে বের হয়ে আমাদের কোয়ার্টারে গেলাম। রাস্তায় ঐ ভাইকে দেখে মনে হল উনি খুব ভয় পেয়েছেন।পুরো রাস্তা উনি একটা কথাও বলেন নি৷ আর বার বার খালি পেছনে দেখছিলেন।এরপর আমরা কোয়ার্টারে ফিরে আসলাম।এরপর উনি বলতে শুরু করলেন,

টহল দিয়ে ফিরে আসার সময় হঠাৎ শুনি দোতালার সিড়ি থেকে শব্দ আসছে।মনে হচ্ছে কেউ যেন বার বার সিড়ি দিয়ে ওঠা নামা করছে। আমি ভাবলাম চোর বুঝি রড নামাচ্ছে।আমি তোমাদের ডাকার কথা ভুলে গেলাম।ভাবলাম পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেওয়া যাবে৷ আগে পরিস্থিতি দেখে নেই।

তখন পা টিপে টিপে দোতালায় গেলাম।কিন্তু মনে হল চোর কোনভাবে বুঝতে পেরেছিল আমি আসছি।তাই সে দৌড়ে একটি ঘরে চলে যায়,আমি পায়ের আওয়াজ আর দরজা বন্ধ হবার আওয়াজ থেকে বুঝতে পারি.................

আজকের পর্ব এপর্যন্তই।কেমন লাগল গল্পটি অবশ্যই জানাবেন। সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।ভুল ত্রুটি মার্জনীয়।
Sort:  
 last year 

আমার তো মনে হচ্ছে উনি যখন চোর মনে করে দোতালায় দেখতে গিয়েছেন তখনই উনার সাথে খুবই খারাপ কিছু ঘটেছে এবং তিনি সেখানে অজ্ঞান হয়ে পড়েছেন। খুবই মারাত্মক ভয় পেয়েছেন যার কারণে অজ্ঞান হয়ে গিয়েছেন। আসলে ভয় পাওয়ার এই মুহূর্তগুলো খুবই ভয়ঙ্কর যাদের সাথে ঘটে তারাই বুঝতে পারে। তাছাড়া আমি নিজেও মারাত্মক ভূতের ভয় পাই। তবে ভুতের গল্প পড়তে কিন্তু বেশ ভালো লাগে এসব গল্প পড়ে রাত্রেবেলা খুবই ভয় পাই মনের মধ্যে ভয় কাজ করে। যাই হোক আগামী পর্বের জন্য খুবই অপেক্ষায় রইলাম কি হয়েছে উনার সাথে সেটা জানার জন্য। ভালো লাগলো গল্পটি পড়ে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62311.03
ETH 2443.26
USDT 1.00
SBD 2.69