গ্রে

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো আমার বাংলা ব্লগবাসী।আশা করি সবাই ভাল আছেন।আমিও ভাল আছি। আজ আপনাদের সাথে শেয়ার করব আমার লেখা একটি গল্প।

pexels-photo-5987195.jpeg
সোর্স

"গ্রে" শব্দ টা শুনলেই আমাদের চোখে কি ভেসে ওঠে? একটা রঙ।যেটা ঠিক সাদাও নয় আবার একদম কালোও নয়।কিন্তু গ্রে বলতে শুধু রঙ কেই বোঝায় না। গ্রে অনেক গভীর একটি অর্থ আছে। গ্রে অর্থ সেই পয়েন্ট যেখানে এসে ভাল মন্দ দুটোই এসে মিশে গেছে।যেখানে থেকে ভাল মন্দ আলাদা করা যায় না,নকল আসল আলাদা করা যায়না।

চারদিকে ঘুটঘুটে অন্ধকার,নিজের হাতটাও ঠিকমত দেখা যাচ্ছে না।তারউপর জায়গাটাও একটা পোড়ো বাড়ি। এমন জায়গাটা যে কেন বেছেছে তার সাগরেদ সেটাই বুঝতে পারছে না আসলাম। আচ্ছা আসলাম এর পরিচয় ই তো দেওয়া হয়নি।আসলাম হল ভাড়ার ঘোড়া।ভাড়ার ঘোড়া বুঝলেন না? আরে যারা টাকা বিনিময়ে খুন করে।এপর্যন্ত যে কত খুন করেছে আসলাম তার কোন ইয়ত্তা নেই।

এতদিন সে একা একাই কাজ করত। কিন্তু এখন যুগ এগিয়ে যাচ্ছে সব তো আর একা হাতে করা যায়না।তাই সে একটা সাগরেদ রেখেছে। সাগরেদটা বেশ চালাক চতুর।অল্প কয়দিনের মাঝেই বেশ অনেক শিখে নিয়েছে। একদিন সে প্রতিভায় যে আসলাম কেও ছাড়িয়ে যাবে সে সম্পর্কে আসলাম এর কোন সন্দেহ নাই। কিন্তু এতে আসলাম এর হিংসে না হয়ে বরং গর্বই হয়।

এই পার্টনার কেও সে পেয়েছিল অদ্ভূত ভাবে। এক লোক৷ কে টপকাতে গিয়ে দেখে আরেকজন সেই লোকের উপর তাক করে বসে আছে।কিন্তু তাকে দেখেই বোঝা যাচ্ছে সে নেহাৎ আনারি।কিন্তু প্রশ্ন হল একই লোকের কনট্রাক্ট কেন দুজন কে দেওয়া হল? আর এত হাই প্রোফাইল একটা কনট্রাক্ট কেন এমন একটা আনড়ি ছেলের হাতে দেওয়া হল?

বেশ কৌতুহল হল আসলামের। সে অবশ্য অ্যাডভান্স নিয়ে কাজ করে। তাই এই ছেলেটিও যদি কনট্রাক্ট কে এলিমিনেট করে তাও সে তার ক্ষতি নেই।কিন্তু তার কৌতুহল তাকে আজ শান্ত থাকতে দিল না।সে ছেলেটার কাধে টোকা দিল।ছেলেটা তার দিকে তাকিয়েই ঝাপিয়ে পড়ল তার উপর।
কিন্তু আসলাম পোড় খাওয়া লোক,তার সামনে দুই দিনের এই ছেলে পারবে কেন? আসলাম এর ইচ্ছা হল ছেলেটার ভবলীলা সাঙ্গ করে দেয়।কিন্তু তার কৌতুহল তাকে বাধা দিল।

সে ছেলেটার হাত পা বেধে,মুখে কাপড় গুজে নিজের ডেরায় নিয়ে আসে। তারপর ছেলেটাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।প্রথম প্রথম ছেলেটা কিছুতেই মুখ খোলে না। তারপর আসলাম বলে, "দেখ আমি তোরে সেখানেই মারতে পারতাম,কিন্তু তোরে মারি নাই। আর ভয় পাস না।আমি পুলিশের লোক নই। আমিও তোর লাইনেরই লোক।"তা তুই কবে থেকে এই লাইনে?

তখন ছেলেটি বলে," কিসের লাইন? আপনি কিসের কথা বলছেন আমি কিছুই বুঝতেছি না।"তখন আসলাম বলে,"নাটক করো? বন্দুক হাতে তাক কইরা বসে ছিলা,আর বলো তুমি লাইন বোঝো না? "আমি বুদ্ধি হবার বয়স থেকে এই লাইনে আছি।আমার সামনে নাটক করে লাভ নাই। আমার কাছে সব খুলে বল। এতে তোর উপকার হবেই। তোরে মারলে ওখানেই মারতাম,তাই ভয় পাস না। তুই যাকে মারতে গেছিলি তার কনট্রাক্ট আমিও পাইছি। এখন বল, সব খুলে বল।

তখন ছেলেটা বলতে শুরু করল,"ভয়? ভয় কারা পায় যাদের কিছু হারানোর ভয় আছে।আমার হারানোর কিছু নাই তাই ভয় ও নাই৷ আচ্ছা শোনো তাইলে।তুমি আমাকে যা ভাবতেছ আমি তা নই।আমি.........

আজকের পর্ব এপর্যন্তই। বাকি অংশ পরের পর্বে।সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।কেমন লাগল গল্পটি অবশ্যই জানাবেন।ভুলত্রুটি মার্জনীয়।

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

banner-NEW.png
break2.jpg
আমি বৃত্ত মোহন্ত (শ্যামসুন্দর)। বর্তমানে ছাত্র। নতুন কিছু শিখতে, নতুন মানুষের সাথে মিশতে আমার খুব ভাল লাগে। তেমনি বই পড়া আর ঘুরে বেড়ানো আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম। মুক্তমনে সব কিছু গ্রহণ করার চেষ্টা করি আর মনে প্রাণে বিশ্বাস করি,"বিশ্বজোড়া পাঠশালা মোর, সবার আমি ছাত্র"।
break2.jpg

Sort:  

এত ছোট টাইটেল দেখে আসলে পোস্ট পড়ার প্রতি অনেকটাই ইন্টারেস্ট জাগলো। এজন্য ঢুকে পড়লাম পোস্ট পড়ার জন্য। তবে পড়তে গিয়ে দেখি এ তো খুন খারাপির গল্প। সত্যি কথা বলতে গল্পটা বেশি ইন্টারেস্টিং লাগল। দেখি পরবর্তী পর্বে কেমন লাগে পড়ে দেখব। তবে গ্রে শব্দের অর্থ কিন্তু আমি জানতাম না, আপনার পোস্টের মাধ্যমে জেনে নিলাম।

 last year 

ধন্যবাদ দাদা। আপনি মন্তব্য না করলে পরের পর্ব টা লিখার উৎসাহ পেতাম না। এখন একটু উৎসাহ পাচ্ছি। খুব শীঘ্রই পরের পর্ব আসবে।

 last year 

থ্রিলার গল্পের প্রথম পর্বটি পড়তে তো ভালোই লাগলো... কিন্তু পরবর্তী পর্ব কবে আসবে?? প্রথম পর্ব পড়ে নামকরণের পেছনের কাহিনি বোঝা গেলো না। তবে সামনে যে ধামাকা আসবে সেটা বুঝলাম। শেষ না করা পর্যন্ত তো মাথার ভেতর গল্পটা ঘুরতে থাকাবে!!

Posted using SteemPro Mobile

 last year 

আসবে আসবে।সবার আগ্রহের পারদ আরেকটু চড়ুক। ধন্যবাদ অসাধারণ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40