You are viewing a single comment's thread from:

RE: ।।ঢাকার রাজপথে আমি।।

in আমার বাংলা ব্লগ6 days ago

বেশ দারুণ উপভোগ করলাম ব্লগটি। অভিজ্ঞতার আলোকে বেশ ভালো লিখেছেন। তবে আমি ইচ্ছে করেই ঢাকার দিকে খুব একটা যাই না, কেননা প্রচুর যান্ত্রিক জীবন আর যানজটের কথা নাইবা বলি।

Sort:  
 6 days ago 

আপনার কমেন্ট পেয়ে ভালো লাগলো। ঢাকার অভিজ্ঞতা আপনাদের সামনে তুলে আনতে পেরে ভালো লাগছে। তবে প্রথম বার ঢাকায় গিয়ে অভিজ্ঞতা বেশ অন্যরকম। আর আমি সবরকম অভিজ্ঞতা নিয়ে ফিরেছি৷ ভোর ৪ টেয় উঠে অন্ধকার রাস্তায় হেঁটেওছি, আবার রাত ১১ টায় উত্তরায় হোটেলে ফিরেছি, যখন হোটেলের দরজা বন্ধ হয়ে গেছে। হা হা হা

 6 days ago 

আমার কাছে ঢাকা খুব একটা ভালো লাগে না ভাই, অনেকটা বিরক্তিকর শহর শুধু যানজট আর যানজট। তবে আপনার সাহসিকতার প্রশংসা করতেই হয়। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61609.18
ETH 3390.27
USDT 1.00
SBD 2.48