You are viewing a single comment's thread from:

RE: || ভুতনি - এক গা ছমছমে গ্রামের পথে... ||

in আমার বাংলা ব্লগ2 years ago

দেখুন আপনি আমার বাংলা ব্লগের সদস্য হয়ে কেন ক্লাব পঞ্চাশ ট্যাগ ব্যবহার করছেন তা আমার বোধগম্য নয় । যদি একটু আমাকে বুঝিয়ে বলতেন এই ট্যাগ ব্যবহার করার কারণটি কি , তাহলে আমার জন্য বুঝতে সুবিধা হতো । আমি আপনার উত্তরের অপেক্ষায় থাকলাম। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

শুরুর দিকে কয়েকজনের দেখেই আমি ট্যাগটা ব্যবহার করে আসি। এই ট্যাগটি ব্যবহার করতে হয়, এরকমই একটা ধারণা নিয়েই এতদিন ব্যবহার করেছি, এ ব্যতীত অন্য কোনো অভিপ্রায় নেই। কেউ বারণ করলে হয়তো পূর্বেই বিষয়টি সংশোধন হয়ে যেত। এটা কমিউনিটির নিয়মের বহির্ভূত হলে আমি অজ্ঞাত ত্রুটির জন্য দুঃখিত।

 2 years ago 

আসলে আমাদের কমিউনিটির পোস্টে এই ধরনের ট্যাগ ব্যবহার করাটা গ্রহণযোগ্য নয় । আপনি সংশোধন করে নিয়েন । ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 66050.37
ETH 2629.02
USDT 1.00
SBD 2.68