You are viewing a single comment's thread from:

RE: অনিশ্চয়তা নিয়ে কয়েকটি কথা।।২ জুলাই ২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

যেভাবে ব্যাখ্যা দিয়েছেন ভাই, এখানে মতামত দেওয়া খুবই কঠিন । কারণ প্রতিটি কথার মধ্যেই আমি একদম ধারালো যুক্তি দেখছি । তবে আমারও মাঝে মাঝে ভয় ও অনিশ্চিতা ভীষণ কাজ করে। কেন এমন কাজ করে , তা আমি জানিনা । তবে আমার ভয় বা অনিশ্চয়তা কাজ করলে আমি নিজেকে স্বাভাবিক ও শান্ত রাখার চেষ্টা করি এবং আমি নিজের মাঝে নিজেকে খুঁজে বের করার চেষ্টা করি । তবে মানুষ হিসেবে আমি যতদিন বেঁচে থাকব, এই স্বভাবজাত অভ্যাস গুলো মনে হয় কিছুটা হলেও থেকেই যাবে , এমনটাই তো মনে হয় ।

যথার্থ লিখেছেন ভাই।

তাই প্রিয়জন কে হারানোর ভয় কে অনিশ্চয়তা বলে,নিরাপত্তাহীনতা কখনোই নয়।নিরাপত্তাহীনতায় বিশ্বাসের অভাব থাকে।কিন্তু অনিশ্চয়তায় কোনো বিশ্বাস অবিশ্বাসের জায়গা থাকে না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43