রোজ দেখা হয়

in আমার বাংলা ব্লগ3 years ago

সবচেয়ে মজার একটা বিষয় হচ্ছে আমার শহরের যে চেম্বারটি আছে, তা একদম একটা আবাসিক এলাকার মধ্যে অবস্থিত। আর যার কারণে মোটামুটি সেই আবাসিক এলাকার লোকজনের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক এবং তারা আমাকে যথেষ্ট সম্মান করে এবং আমিও তাদেরকে শ্রদ্ধা করি। আজকে একটা মজার গল্প শোনাব, আশা করি আমার পাঠকদের বিষয়টি ভালো লাগবে।


শহরের চেম্বারের সামনে যে বাড়িটা আছে, সেটা সব সময় ফাঁকা থাকত এবং বিগত প্রায় করোনাকালীন সময় থেকে ফাঁকাই ছিল এবং যার কারণে মোটামুটি খুব একটা প্রতিবেশী থাকত না বললেই চলে। কিন্তু সাম্প্রতিক সময়ে একটা প্রতিবেশী উঠেছে আর কি ।যার সঙ্গে আমার খুব আন্তরিকতা স্বল্প সময় হয়েছে। আসলে ওই বাড়িতে যে ভদ্রলোক উঠেছে তার সঙ্গে আমার আন্তরিকতা হয়নি,আন্তরিকতা হয়েছে তার ছোট ছেলের সঙ্গে। বিষয়টা এমন ভাবে ঘটেছে, আমি প্রতিদিন যখন চেম্বারের দরজা খুলি তখন সে তার গেট খুলে এবং সে বুঝতে পারে যে আমি চেম্বারে এসেছি ।এবং সে আমাকে প্রতিদিন দেখে কারণ আমার মুখে মাক্স পরা থাকে এবং সেটা দেখে এসে একটু আমাকে প্রথমে চিনতে পারেনি এবং সে প্রথমে আমাকে দেখে একটু বিব্রত বোধ করত। পরে আস্তে আস্তে সেটা স্বাভাবিক হয়ে এসেছে।
গতকাল আমি যখন চেম্বার থেকে বের হচ্ছি, ঠিক সেইসময় আমাকে পিছন থেকে ডাক দিয়েছে এবং সে আমার নাম ধরে ডেকেছে। এটা ছিল সব থেকে মজার একটা বিষয়। যার কারণে আমি একটু আগ্রহ প্রকাশ করেছি এবং তার সঙ্গে আমি অনেকটা সময় কথা বলেছি ।তবে এর আগে প্রতিদিন রোজ দেখা হতো কিন্তু কথা হতো না । গতকালকে আমাদের প্রথম কথা হয়েছে এবং তার সঙ্গে আমি অনেকটা সময় কথা বলেছি। কারণ ছোট বাচ্চাদের সঙ্গে কথা বললে মনটা এমনিতেই হালকা হয়ে যায়। যাইহোক এমন দেখা আমার ওর সঙ্গে প্রতিদিন হোক ও সুস্থ থাকুক এই কামনাই করি।
20210725_162313.jpg

20210725_162329.jpg

20210725_162408.jpg

20210725_162416.jpg

20210725_162305.jpg

Sort:  
 3 years ago 

বাচ্চারা খুব Friendly হয়। যেকোন বাচ্চার সাথে বন্ধুত্ব করা খুবই সহজ।

 3 years ago 

বাচ্চারা ভালো।ওদের সাথে মিশতে, কথা বলতে অনেক ভাল লাগে।

 3 years ago 

বাচ্চাটি খুব দুষ্টু-মিষ্ট দেখতে।সত্যি তাদের মন অনেক কোমল হয়।কোমল মনে আঘাত করা উচিত নয় বরং বন্ধুত্বসুলভ আচরণ করাটাই বুদ্ধিমানের কাজ।যাইহোক আপনার আর বাচ্চাটির মধ্যে অটুট সম্পর্ক তৈরি হোক।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 68011.48
ETH 3275.77
USDT 1.00
SBD 2.64