ভ্রমণের ফাইনাল এপিসোড ||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211001_133944.jpg
আশা করি সবাই ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি। আমি গত এক সপ্তাহ থেকে মোটামুটি আমার ভ্রমণের ঘটনাগুলো লিখিত এবং ভিডিও আকারে প্রকাশ করেছি । যা ইতিমধ্যেই আপনারা দেখেছেন । আমি চেষ্টা করেছি আমার ভ্রমণের প্রতিটি মুহূর্তের ছবি ও ভিডিও গুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য এবং আমার পাঠক ও যারা ভিউয়ার আছে, তারা অনেকেই খুব সুন্দর মন্তব্য করেছেন। যা আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করেছে । আমি কৃতজ্ঞ সকলের কাছে ।


এটাই আমার মোটামুটি ভ্রমণের শেষ ভিডিও । কারণ আমি প্রথম ভিডিওর শুরুতে একটা কথা দিয়েছিলাম। আমি মোটামুটি তিনটি পর্ব বানাবো । তো আমি আমার কথা রাখার চেষ্টা করেছি। আমি প্রথমেই বলেছিলাম যে, আমি মহাস্থানগড় রিলেটেড একটা ভিডিও বানাবো, দ্বিতীয়ত মম ইন এর সুইমিংপুল রিলেটেড একটা ভিডিও বানাবো এবং তৃতীয়ত মম ইন হোটেলের পুরো ডিটেলস দিয়ে একটা ভিডিও বানাবো ।

হ্যাঁ বন্ধুরা যেহেতু দীর্ঘ একটা জার্নি ছিল, তাই আমি মনে করি যে এটা যতটা সহজে আপনারা দেখতে পাচ্ছেন, আমার জন্য ততটা সহজ ছিল না । কারণ সবকিছু ম্যানেজ করে তারপরে আবার সবকিছু নিয়ে লেখা এবং ভিডিও আকারে প্রকাশ করা এটি সত্যিই একটু হলেও কঠিন ছিল ।
যাই হোক নিজের পিছনের কষ্টের কথা ,আমি আর বলতে চাই না। তবে ভ্রমণটা দিনশেষে সঠিক মত হয়েছে এবং সবগুলো এপিসোড আমি ভালোভাবে আপনাদের সামনে উপস্থাপন করতে পেরেছি দিনশেষে এটাই আমার সার্থকতা । আমি কৃতজ্ঞ আপনাদের কাছে যারা কষ্ট করে বিগত ভিডিও গুলো দেখেছেন এবং আজকে যারা ফাইনাল ভিডিও দেখবেন তাদের কাছে, আমি সত্যিই কৃতজ্ঞ এবং আমি মনে করি এটাই আমার সার্থকতা।
ধন্যবাদ ভিডিওটা দেখুন, উপভোগ করুন । নিজের প্রিয়জনের সঙ্গে থাকার চেষ্টা করুন । যদি কখনো সময় পান, তাহলে চেষ্টা করুন এই রকম নিরিবিলি পরিবেশে খুব সুন্দরভাবে পরিবার নিয়ে ঘুরে বেড়ানোর জন্য। আমি মনে করি নিজের ভালো থাকা, নিজের নিজের উপর নির্ভর করে । ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

হ্যাঁ ভাইয়া ঠিক বলেছেন কথাটা, আমি একদম ১০০% আপনার সাথে একমত।
আমরা আসলে ভিডিওতে যতটা সহজ ভাবি! ভিডিওর পিছনের কাজটা কিন্তু ঠিক ততোটাই কঠিন। আর আপনি আমাদের জন্যই কষ্ট করেছেন! তার জন্য আমি প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই। 🙏🥰

পুরো রিসোর্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এতো ভাল লেগেছে যে আমার এখনি যেতে ইচ্ছে করছে। কিন্তু বললেই তো হবে না! সম্ভব ও না!
তাই জন্য আপনাকে ধন্যবাদ আমাদেরকে এতটা সুন্দর একটি রিসোর্ট ফোনের মাধ্যমেই ভ্রমণ করানোর জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ভ্রমণকালীন ভিডিও,ফটোগ্রাফি ও আর্টিকেলগুলো অনেক সুন্দর হয়েছিল।এ জন্য আবারো আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

হ্যাঁ সত্যিই আপনি অনেক ভালো কথা বলছেন একটা কথা খুবই ভালো লাগলো নিজের ভালো থাকা নিজের উপর নির্ভর করে এবং পরিবারের সাথে মুহূর্ত কাটানো অনেক সুন্দর হয়। আসলে আপনার ভিডিওগুলো দেখলাম অনেক ভালো লাগলো। আপনি সুইমিং পুলে গোসল করছেন খুবই মজাদার।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

বগুড়াতে এত সুন্দর হোটেল থাকতে পারে ভাবাই যায় না। অনেক সুন্দর ভিউ ছিল হোটেলের চার দিক ও ভিতরে । খুব সুন্দর মুহুর্থ কাটিয়েছেন। আর শেষের দিকের গরম গরম ধুয়া উঠানো খাবার দেখে আমার খুব লোভ হয়েছিল। খুব ভালো লাগলো ভাইয়া আপনার ভিডিওটি দেখে। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

প্রথমত আপনার যে হোটেলটি নিয়ে ভিডিও বানিয়েছেন এবং যা দেখলাম খুবই সুন্দর একটি হোটেল সেইসাথে আপনার ভাললাগা মুহূর্তগুলো আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ঘোরাঘুরি করার ভিডিও গুলো অনেক সময় নিয়ে বানিয়েছেন। মহাস্থানগড়,মম-ইন সবগুলোর ভিডিও ফুটেজ অনেক সুন্দরভাবে তৈরি করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলেই ভাইয়া পোস্ট এ আমরা সব কিছু যতটা সহজ মনে করি সব মিলিয়ে বিষয় টা এত সহজ না। অনেক কিছু ম্যানেজ করতে হয়েছে আপনাকে। বিশেষ করে পোস্ট দেখলেও আমরা খুব সহজে নেই কিন্তু যে পোস্ট টা করে সে অনেক কষ্ট করেই করে। সব সময় আপনার দিন ভালো যাক এই দোয়া রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি সত্যি কখনো ভাব নি যে বগুড়ায় এত সুন্দর একটি হোটেল রয়েছে। বগুড়াতে আমি অনেকবার গিয়েছি কিন্তু এত সুন্দর হোটেলে আমার এখনো যাওয়া হয়নি। আপনার এই হোটেলে সৌন্দর্যময় ভিডিও এবং ছবিগুলো দেখে আমার খুব ইচ্ছা করছে এই হোটেলে ভ্রমন করতে।আমি আপনার ভিডিওটা দেখলাম এবং আপনার মজাদার মুহূর্ত সময় কাটানো ছবি দেখে আমার খুব ভালো লাগলো। এখানে ভ্রমন করে যাবো একদিন। আর আপনি পরিবারের সাথে সত্যিই অনেক আনন্দময় সময় কাটিয়েছেন।আর আপনি সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

রাস্তাঘাট গুলো একেবারে বিদেশি রাস্তার মতো খুব বেশি পরিপাটি এবং সুন্দর। ফাইভ স্টার হোটেল গুলো আসলে টাকা যেমন নয় তেমনি অনেক ভাল সার্ভিস দেয়। রিসেপশনটা সত্যিই অনেক বড় ছিল এবং সবকিছু খুব নিয়মতান্ত্রিকভাবে তারা পর্যবেক্ষণ করছেন এবং মেন্টেন করছেন দেখে ভালো লাগলো। 20 মিনিটের লম্বা ভিডিওর বেশ কিছু অংশ দেখে আপনার ভ্রমণ কাহিনীটি শেষ করলাম। ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই খুবই সুন্দর বলেছেন ।প্রিয় জনের সাথে সময় উপভোগ করা সবার ভাগ্যে থাকে না ।তাই যার প্রিয় জন আছে তাকে উচিৎ সময়ের মূল্য বোজা ।আপনার পুরো ভ্রমনের এপিসোড গুলো শেয়ার করেছেন তাতে মনে হচ্ছে খুবই উপভোগ করেছেন ।আমিও উৎসাহ পেলাম ।ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48