বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতার ফলাফল || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

Contest-Cover_result_sp.png
ব্যানার ক্রেডিট @hafizullah ভাই

এইতো সেদিনই যেন, মনে হচ্ছে এই কমিউনিটির সঙ্গে যুক্ত হলাম । আস্তে আস্তে প্রতিনিয়ত সদস্য সংখ্যা বাড়তে থাকলো , দেখতে দেখতে দিন যায়, মাস চলে যায় । সময় একদম তার নিজ গতিতে এগিয়ে গিয়েছে, কত স্মৃতি কত কিছু । আর আজ যখন পোস্ট লিখছি তখন বর্ষপূর্তি উপলক্ষে যারা আমাদের কমিউনিটির এডমিন কর্তৃক আয়োজিত সৃজনশীলতা মূলক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল । তাদের জন্য ফলাফল দিতে যাচ্ছি ।বেশ একটা আবেগ-অনুভূতির সঞ্চারণ হচ্ছে । ভাবছি সময় কত দ্রুত চলে যায় এবং এটাও বিশ্বাস করি, এমন সময় যেন বারবার আসে । আমি যেন প্রতিবার এই মুহূর্তটাকে কেন্দ্র করে যেন লিখতে পারি , ভিন্নরকম আয়োজনের ফলাফল নিয়ে ।

আমি মনেকরি আমাদের কমিউনিটিতে যারা কাজ করে, তারা একদম স্বশিক্ষায় শিক্ষিত মানুষ । তাদের জ্ঞান,দক্ষতা ও তাদের মেধাকে কাজে লাগিয়েই তারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে আমাদের সঙ্গে । যেহেতু বর্ষপূর্তি অনুষ্ঠান ছিল, তাই এবারের আয়োজনটা ছিল আমাদের পক্ষ থেকে অনেকটাই ব্যতিক্রম । আমার সহযোদ্ধা হাফিজুল্লাহ ভাই বর্ষপূর্তি উপলক্ষ্যে যে কবিতা লিখেছিলেন । আমরা সেই কবিতার আবৃতি শোনার জন্য আমরা মূলত এই প্রতিযোগিতাটি দিয়েছিলাম । তাছাড়াও যারা বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত, তাদের মেধা যাচাইয়ের জন্য প্রতিযোগিতাটি দেওয়া হয়েছিল ।

যদিও দুটো কনটেস্ট একসঙ্গে চলমান ছিল তাই সদস্যদের হাতে বর্ষপূর্তি উপলক্ষে সময়টাও বেশ কম ছিল । তবে তাও সদস্যরা বেশ চেষ্টা করেছে তাদের নিজ নিজ জায়গা থেকে সেরাটা উপহার দেওয়ার জন্য । সত্যিই বিচারকার্য অনেক কঠিন বিষয় । তারপরও শুধু এতোটুকু কথাই বলব, সবাই নিজ নিজ জায়গা থেকে খুবই ভালো চেষ্টা করেছে এবং যার ফলশ্রুতিতে আমরা সঠিকভাবে যোগ্য ও মেধাসম্পন্ন মানুষকেই প্রতিযোগিতায় বিজয়ী ঘোষণা করছি ।

বিজয়ীদের নামের তালিকা ও পুরস্কার

Screenshot_20220612-025541_Chrome.jpg

বিচারকার্যের দায়িত্বে ছিলেন

@rme
Founder Infrastructure development & all programming works

@blacks
Executive Admin All administrative works

@winkles
Admin India Region
All administrative works in India region

@rex-sumon
Admin Quality Controller
Control the quality of entire community

@hafizullah
Admin Bangladesh Region
All administrative works in Bangladesh region

@moh.arif
Admin Bangladesh Region
All administrative works in Financial field of steemit in Bangladesh region

@shuvo35
Admin Bangladesh Region
All administrative works in Social Networking

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

এটা অত্যন্ত ভাল লাগার বিষয় যে আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত বিশেষ প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে পেরেছিলাম। প্রতিযোগিতায় বিজয়ী হওয়া টা আমার কাছে মুখ্য বিষয় নয়। আমি নিজেও এই দিনটিকে স্মরণীয় করে রাখাতে চেয়েছিলাম। আর তাই আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য এই জীবনে প্রথমবার কবিতা আবৃত্তির দুঃসাহস করেছি। যারা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন প্রত্যেককে অভিনন্দন ।
ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্য নিজের দক্ষতায় এই কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সকলের প্রচেষ্টা এবং সম্মানিত এডমিন, মডারেটরদের ভালোবাসায় আমরা নিজের প্রতিভা বিকশিত করার সুযোগ পেয়েছি। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা সকলেই অনেক সুন্দর সুন্দর পোস্ট দেখতে পেয়েছি। যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে সকলের জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ♥️♥️♥️

 2 years ago 

এই প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদের সবাইকে জানাই অনেক অনেক অভিনন্দন। ভাইয়া আপনি খুব সুন্দরভাবে প্রতিযোগিতার ফলাফল উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উপলক্ষে যারা বিজয়ী হয়েছে তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। এইতো সেদিন মানে হচ্ছে, ঠিকই বলেছেন এইতো সেদিন মনে হয় যেন। আমাদের কে পুনরায় আপনার আবেগ অনুভূতি গুলো শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

আসলে সময় কখন কোন জায়গা দিয়ে চলে যায় এটা আমরা বুঝতে পারি না। যেমনটি মনে হয় যে সেদিন আমার বাংলা ব্লগ তার যাত্রা শুরু করেছে ।কিন্তু দেখতে দেখতে প্রায় একটি বছর পার হয়ে গেল। বিশেষ করে এই প্রতিযোগিতায় যারা জয়ী হয়েছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

 2 years ago 

এক বছর হয়ে গেছে এরই ধারাবাহিকতায় আমার মত অনেকেই এই প্লাটফর্মে কাজ করার সুযোগ ও সন্ধান পেয়েছেন। দিন দিন এর পরিমান বেড়েই চলবে, তবে আপনাদের মত দক্ষ ও ধৈর্যশীল ন্যায় পরায়ণ লিডাররা থাকলে, অবশ্যই এই প্ল্যাটফর্মের বাহ্যিক অবস্থান ও এর পরিচিতি প্রতিটি সাবলীল মানুষের হৃদয়ে জায়গা করে নিবে। এত মানুষের ভিড়ে প্রকৃত ব্যক্তিদের পোস্টগুলো খুঁজে বের করে, তাদেরকে পুরস্কৃত করার বিশাল আয়োজনের জন্য, সকল লিডারদের কে মন থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের অক্লান্ত পরিশ্রম ও আপনাদের তীক্ষ্ণ বুদ্ধিমত্তাকে ব্যবহার করে এই প্লাটফর্মকে যুগ যুগ ধরে এভাবেই পরিচালনা যেন করতে পারেন। ধন্যবাদ সকল এডমিন ও মডারেটরদের এবং ধন্যবাদ সকল ভাই ও বোনদের যারা এই প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত।

 2 years ago 

আমার বাংলা ব্লগের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সুন্দর প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছিলেন সকলের জন্য রইল শুভকামনা এবং যারা বিজয়ী হয়েছেন তাদের প্রতি রইল আন্তরিক ভালোবাসা এবং শুভেচ্ছা। প্রতিযোগিতার ফলাফল দেখতে পেয়ে খুবই ভালো।

 2 years ago 

কত স্মৃতি বিজড়িত দিনকে সাক্ষী করে বছরের সেরা মুহূর্তটি চলে গেল। আবার অধীর অপেক্ষায় থাকবো এই দিনটির জন্য আর বর্ষপূর্তি উপলক্ষে প্রতিযোগিতায় সকল বিজয়ীদের আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আমার খুবই ভালো লাগে প্রতিটি কনটেস্টে অংশগ্রহণ করতে। আসলে হাত জিত বড় কথা না, বড় কথা হচ্ছে অংশগ্রহণ করা। অনেক অনেক শুভকামনা রইলো যারা বিজয়ী হয়েছে তাদের জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই , লেগে থাকুন সফল আপনি হবেন । শুভেচ্ছা রইল।

 2 years ago 

সত্যিই ভাইয়া কি ভাবে একটি বছর পেরিয়ে গেলো বুঝতেই পারলাম না, সেই প্রথম এর দিক থেকেই আমার ব্লগ এর সাথে আমি আছি আর এভাবেই সব সময় আমার বাংলা ব্লগ এর সাথে থাকতে চাই।
আর এই প্রতিযোগিতাটি সত্যিই অসাধারণ ছিলো, হাফিজ ভাই কবিতাটি দারুন লিখেছিলেন। কবিতাটি অনেক কঠিন ছিলো তবুও সবাই ভালই আবৃত্তি করেছেন।
সকল বিজয়ীকে প্রাণঢালা অভিনন্দন। এভাবেই এগিয়ে চলুন সবাই। শুভ কামনা ও অনেক অনেক ভালোবাসা রইলো সবার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55157.38
ETH 2317.75
USDT 1.00
SBD 2.33