আমাদের কাটানো সময় সরবর ফুড পার্কে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

20220503_174338.jpg
এ শহরে আসার পর থেকে , কমবেশি সব রেস্টুরেন্টে আমার যাওয়া হয়েছে । বিশেষ করে ছুটির দিনগুলোতে আমি চেষ্টা করি সময়টাকে একটু পারিবারিক ভাবে কাটিয়ে দেওয়ার জন্য । এইতো কিছুদিন আগেই এলাকায় নতুন একটা রেস্টুরেন্ট হয়েছে, সেখানে গিয়ে চেষ্টা করলাম পরিবার নিয়ে সময় কাটানোর জন্য।

20220503_174806-01.jpeg

মজার ব্যাপার হচ্ছে, আমি যেখানেই যাই বিশেষ করে রেস্টুরেন্ট গুলোতে, সেখানে গিয়ে কিছু ভিডিও মুহূর্ত ধারণ করে থাকি । এইটা আমার অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে । আশাকরি এই সরবর রেস্টুরেন্ট নিয়ে আগামী পর্বে ভিডিও আসবে । তবে যারা আমার পাঠক আছে, যদি তারা আমার এই পর্ব ও আগামী পর্ব মানে যেটাতে ভিডিও আসবে তারা যদি দুটোই দেখে ও পড়ে , তাহলে মোটামুটি তাদের কিছুটা হলেও ধারণা পাবে যে, মুহূর্তটা আমার আসলে কেমন ছিল সেখানে ।

20220503_174247.jpg

মূলত আমি যেখানেই যাই না কেন । সেখানকার ব্যাপারটা জানার চেষ্টা করি । বিশেষ করে কিভাবে হয়েছে বা কেনই বা তারা এই রেস্টুরেন্টটা বানিয়েছে এককথায় সেই সবের পিছনের ঘটনা জানার চেষ্টা করি । তবে এইসব তথ্য আমি আগামী পর্বে বলবো । যাইহোক এই পর্বে আমার মুহূর্তটা নিয়ে এখন আমি একটু আলোকপাত করার চেষ্টা করছি ।

20220503_174919.jpg

এখন কোন কিছু মার্কেটিং এর সব থেকে বড় মাধ্যম হচ্ছে লোকাল সোশ্যাল মিডিয়া । বলতে গেলে সমসাময়িক সময়ে লোকাল সোশ্যাল মিডিয়া গুলোতে সবাই সবার ব্যবসায়িক বিজ্ঞাপন প্রমোশন করে থাকে । হুট করে সেদিন যখন সোশ্যাল মিডিয়ার টাইমলাইন ঘাঁটছিলাম , তখন ঐ রেস্টুরেন্টের বিজ্ঞাপন চোখে পড়লো । অনেকটা চমকপ্রদক, তাই একটু আগ্রহটা বেশি কাজ করলো ।

20220503_174428-01.jpeg

20220503_174403-01.jpeg

যেহেতু ঈদের পরে উদ্বোধন হবে, তাই মূলত আগে থেকেই তারা মার্কেটিং চালাচ্ছে এবং সেখানকার পরিবেশ ও খাবারের মান সম্পর্কে জানানোর চেষ্টা করছে । বিশেষ করে সেই রকমারি খাবারের সব ছবি দেখে , আমার চোখ অনেকটাই ছানাবড়া হয়ে গিয়েছে ।

20220503_174308-01.jpeg

যেহেতু দেখলাম যেদিন উদ্বোধন হবে ঐ দিন মোটামুটি আমার ঈদের ছুটির কারণে আমার হাতে সময় থাকবে । তাই ভাবলাম যে , উদ্বোধনের দিনই আমরা সেখানে যাব । তবে আমি মনেকরি সেটাই আমার সবথেকে বেশি বোকামি ছিল । কারণ ঐদিন প্রচুর লোকের ভিড় ছিল এবং এতটাই পরিমাণ মানুষজন বেশি ছিল যে , যেন অনেকটা মাছ বাজারের মতো হয়ে গিয়েছিল । কারণ লোকজন নতুন জায়গায় একটু প্রচুর ভিড় করে এটাই স্বাভাবিক এবং তার ভিতরে ঈদের ছুটি ছিল, সেই জন্য সকলে আসলে এই ধরনের জায়গাগুলোতে একটু বেশি সময় কাটানোর চেষ্টা করে ।

20220503_180115-01.jpeg

তবে মূলত আমি যে লক্ষ্য নিয়ে যাই, চেষ্টা করি সেই লক্ষ্য নিয়ে কাজ করার জন্য । হয়তো এত ভিড়ের মাঝেও আমি চেষ্টা করেছি আমার তথ্য গুলো সংগ্রহ করার জন্য । কারণ এটা আমার অনেকটা অভ্যাস ।

20220503_180331.jpg

20220503_180325.jpg

গেট দিয়ে ঢুকতেই মোটামুটি অনেক লোকের ভিড় । যেহেতু নতুন রেস্টুরেন্ট তাই এমন হবে এটাই স্বাভাবিক । লোকজনকে আকর্ষণ করার জন্য অনেকগুলো সেলফি বুথ বানিয়েছে । সেখানে গিয়ে চেষ্টা করলাম ছবি তোলার জন্য । অতঃপর চেষ্টা করলাম রেস্টুরেন্টের ভেতরে প্রবেশ করার জন্য । তবে এখানে কিছুটা ব্যতিক্রম আছে, সেটা আমি আগামী পর্বে শেয়ার করব । তবে বেশ ভালই লেগেছে সেলফি বুথ গুলোতে ছবি তুলতে পেরে । কারণ এই বুথ গুলোই দর্শনার্থীদের কে বেশ ভালোভাবেই আকর্ষণ করেছে । আমার তো মনে হয়, এখন মানুষ খাবারের থেকে খাবারের ছবি তুলতে এবং সেলফি তুলতে বেশি পছন্দ করে ।

20220503_180754.jpg

20220503_180806.jpg

অতঃপর পুরো রেস্টুরেন্টটা পায়ে হেঁটে ঘুরে যখন, খাবার অর্ডার করতে গেলাম । তখন মূলত আসল বিপত্তিটা লেগেই গেল । কারণ আমরা গিয়েছিলাম বিকেলের দিকে । আমাদের ইচ্ছা ছিল মোটামুটি ভারী খাবার খেয়ে, বাসায় ফিরব । তাদের ফুড মেনু দেখে বেশ কিছু খাবার পছন্দ হলো, তবে অর্ডার করতে গিয়ে ঝামেলা লেগে গেল । তারা বলে ফেলল যে , তাদের দুপুরের আগেই সব ভারী খাবার শেষ হয়ে গিয়েছে । এখন যা আছে তা একদম হালকা খাবার । কারণ প্রচুর লোকের উপচে পড়া ভিড় ছিল ।

20220503_180348-01.jpeg

20220503_180422-01.jpeg

এত সাজানো-গোছানো রেস্টুরেন্ট কিন্তু ভিতরে খাবার নেই । আসলে ভুলটা আমারই ছিল । কারণ উদ্বোধনের দিনই গিয়ে আমি মূলত বোকামিটা করেছি । আর তাছাড়া সময়ও হাতে ছিল না । যাইহোক অবশেষে আর এদিক সেদিক না ভেবে চটপটি আর জান ঠান্ডা করার লাচ্ছি অর্ডার করে দিলাম ।

20220503_180340-01.jpeg

20220503_180443-01.jpeg

তবে বেশি ভাল লেগেছে যে তথ্যগুলো সংগ্রহ করেছি, সেটা জানতে পেরে । যাইহোক খাবারের দাম মোটামুটি হাতের নাগালেই ছিল আর খাবারের স্বাদ যদি বলতেই হয়, আপাতত লাচ্ছি আর চটপটির স্বাদটা ভালোই লেগেছে । কারণ তারা চেষ্টা করেছে ঘরোয়া পরিবেশে পরিবেশন করার জন্য । অন্যান্য খাবার গুলো যেহেতু খাইনি, তাই সেগুলোর কথা আপাতত এই মুহুর্তে বলতে পারব না । তবে মনে হচ্ছে যে, তাদের পরিবেশন ব্যবস্থা অনুযায়ী বাকি খাবার গুলোও ভালো হবে । যাইহোক পরের পর্বের জন্য অপেক্ষা করুন , সেখানে আরও বেশ কিছু তথ্য দেব ।

ধন্যবাদ সবাইকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

সেখানে গিয়ে কিছু ভিডিও মুহূর্ত ধারণ করে থাকি । এইটা আমার অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে । আশাকরি এই সরবর রেস্টুরেন্ট নিয়ে আগামী পর্বে ভিডিও আসবে ।

ভাইয়া আপনি যেখানেই যান না কেন আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো ভিডিওগ্রাফি করে উপস্থাপন করেন যা আমার কাছে খুবই ভালো লাগে। তবে যাই হোক আজকের পর্বে আপনি যেহেতু ফটোগ্রাফি শেয়ার করেছেন তাই এই ফটোগ্রাফি গুলো দেখে এবং আপনার লেখাগুলো পড়ে অনেক সুন্দর ধারণা পেলাম। তবে ঈদের সময় বা রেস্টুরেন্ট উদ্বোধনের দিন অনেক ভিড় হয়। সেই সময় পরিবার নিয়ে ঘুরতে গেলে নিরিবিলি পরিবেশে সময় কাটানো মুশকিল হয়ে পড়ে। তবে যাই হোক আগামী পর্বের ভিডিওগ্রাফির মাধ্যমে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে পারবো সেই আশায় রইলাম। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।💗💗

 2 years ago 

অবশ্যই ভাই চেষ্টা করবেন আগামী পর্বে চোখ রাখার জন্য । ভিডিওটি দেখলে ভাল লাগবে, বুঝতে পারবেন যে আমাদের মুহূর্তটা কেমন ছিল ।

 2 years ago 

কোনো রেস্টুরেন্ট নতুন উদ্বোধন করা হলে আসলেই সেখানে মানুষের একটা জ্যাম পড়ে যায়। উদ্বোধনের জন্য খাবারের মান তারা যতেষ্ঠ ভালো দেওয়ার চেষ্টা করে। যাইহোক রেস্টুরেন্টের নাম খুব সুন্দর ছিলো। "সরবর ফুড পার্ক"। ভাই এই পর্বে অনেক কিছু আকর্ষন জমিয়ে রেখেছেন আগামী পর্বের জন্য। আপনার আগামী পর্বের অপেক্ষায় রইলাম। আশা করি অনেক মজা পাবো আপনার পোস্টের মাধ্যমে। অনেক অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ এটা সত্য কথা নামটা অনেক ভাল ছিল আর বড় পুকুরটা কে কেন্দ্র করে এই রেস্টুরেন্ট বানানো হয়েছে । তবে ভিডিও দেখলে বুঝতে পারবেন ।

 2 years ago 

কোনো স্থানে গিয়ে সেই স্থান সম্পর্কে জানা খুবই ভাল একটি অভ্যাস ভাই। এই এটা আমার খুবই ভালো লাগছে। আর আপনি পরিবারের সাথে রেস্টুরেন্টে খুব ভালো সময় কাটিয়েছেন সাথে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও করেছেন। আর খাবারের মান ভালো জেনে খুব ভালো লাগল। কেননা রেস্টুরেন্টে গিয়ে যদু খাবারের মান ভালো না হয় তাহলে কিন্তু খুবই খারাপ লাগে।

 2 years ago 

সত্যিই দামটা অসম্ভব হাতের নাগালে ছিলো।আমাদের এখানে এতো সুন্দর রেস্তোরায় এতো কম দামে তো চিন্তাই করা যায়না।এমন যদি একটা আমার বাসার পাশেও থাকতো তাহলে মজা হতো।পরের ভিডিও এর জন্যে অপেক্ষা করছি ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ জায়গা হিসেবে অবশ্য দামটা হাতের নাগালেই ছিল । তবে আমি তো তেমন খাবার খেতে পারিনি । কারণ সব খাবার দুপুরের আগেই শেষ হয়ে গিয়েছে ।

 2 years ago 

হাহা আগে গিয়ে ঠকে গেলেন😍।যাইহোক ভাই আরেকদিন না হয় যাইয়েন ভারী খাবার খাওয়ার জন্য😍।আর রেষ্টুরেন্ট এর পরিবেশ মোটামুটি ভালোই ছিল বিশেষ করে বাইরের পরিবেশ,তবে ভিতরের পেইন্টিং টা আরেকটু জমকালো হওয়া দরকার ছিল।যাইহোক ভাই পরবর্তী পার্ট এর জন্য অপেক্ষায় রইলাম।🖤

 2 years ago 

আসলে আমাদের দিন নির্বাচন করাটি বেশি ভুল ছিল । কারণ উদ্বোধনী দিনেই গিয়েছি যার কারণে এই অবস্থা হয়েছে ।

 2 years ago 

নতুন রেস্টুরেন্টগুলোতে একটু বেশিই ভিড় হয় ভাইয়া। সরবর ফুড পার্কের সেলফি বুথগুলো খুবই সুন্দর লেগেছে আমার কাছে। কাল আপনার ভিডিওতে দেখলাম বেশ ভালই লাগলো।
পরের পর্বের অপেক্ষায় রইলাম ভাইয়া। ❤️

 2 years ago 

আমি দেখেছি, আপনি আমার ভিডিওতে কমেন্ট করেছিলেন ।আমি সেখানে উত্তর দেওয়ার চেষ্টা করেছি ধন্যবাদ ।

 2 years ago 

ভাইয়া শরবর নামটা শুনে আমার কাছে বরাবরই একটু ব্যতিক্রম লেগেছিল। পরবর্তীতে পড়ে বুঝলাম শরবর গিয়ে অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছে। তবে আমার কাছে সবচেয়ে বেশি আকর্ষণ এবং সুন্দর লেগেছে সায়ন বাবুকে কোলে নিয়ে ভাবি দাঁড়িয়ে আছে ছবিটি অসাধারণ ছিল।সায়ন বাবু অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে হয়তো আপনি ছবি তুলছেন আপনার দিকে। এরপরে হোটেলে ঢুকে নির্ধারিত স্থানে বসতে গিয়ে সেখানে আরও একটু বেশি মজা পেয়েছি, আপনি লক্ষ্য করেছেন কি না জানি না, একটা মেয়ে আপনার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে। তবে সেটা ভাবি দেখেনি মনে হয়। কারণ ভাবি সায়ন কে নিয়ে অনেক ব্যস্ত,হাহাহা। সুন্দর আনন্দঘন মুহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

আসলে রেস্টুরেন্টটি একটা বড় পুকুরের উপরে নির্মিত। যার কারণে নামটাও এটা ছিল । হ্যাঁ ওখানে আমাদের বেশ ভালো সময় কেটেছে ।

 2 years ago 

আমি আগে আপনাকে বলেছি ভাইয়া আপনার এই বিষয়গুলো আমার ভীষণ ভালো লাগে পরিবারকে সময় দেওয়া। পরিবারকে নিয়ে খেতে যাওয়া। এতে পরিবারের বন্ধন গুলো খুব ভালো হয়। কারণ আপনি যখন বাড়িতে থাকবেন না তখন আপনার সঙ্গী বাসায় একা থাকবে এতে তার বোরিং লাগবে কিন্তু মাঝে মাঝে যখন এইভাবে যাবেন সেই বোরিং আর লাগবেনা।তবে কিন্তু অনেকেই এ কাজ করে না। আপনি পরিবারকে খুব ভালো সময় দেন এটি পরিবারের শান্তি বজায় রাখে। তবে গত কাল বা গত পরশু কোন একজন আর পোস্ট এ দেখেছিলাম সরবর রেস্টুরেন্ট এর কথা । রেস্টুরেন্টটি অনেক সুন্দর করেছে। দেখে অনেক ভালো লাগছে।

 2 years ago 

চেষ্টা করি আপু শত ব্যস্ততার মাঝেও, পরিবারকে সময় দেয়ার জন্য । কারণ এটা আমার দায়িত্বের ভিতরে পড়ে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আমি অনুপ্রাণিত ।

 2 years ago 

ভাইয়া আপনার রেস্টুরেন্টে তোলা ছবিটি দেখে আমি তো ভেবেছিলাম আপনি এই বুঝি উড়ে যাচ্ছেন ডানা মেলে আকাশে। কিন্তু নাহ পরক্ষণেই আবার লক্ষ্য করলাম আপনার হাত দুটো পেছনে বাঁধা আছে তাই আর আমাদের ভাবিকে রেখে উড়ে যেতে পারলেন না। খুবই সুন্দর হয়েছে ছবিটি দেখে খুবই ভালো লাগলো। সেই সাথে আমাদের হীরা ভাবি ও শায়ান বাবুর ছবি টি অত্যন্ত চমৎকার হয়েছে। সরোবর ফুড পার্কে গিয়ে আপনাদের কাটানো সময়টুকু খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন, পড়ে খুব ভালো লাগলো। তবে এটা ঠিক ভাইয়া, রেস্টুরেন্ট অথবা মেলায় উদ্বোধনের দিন যেতে হয় না। কেননা ঐ দিন এত পরিমান লোকজনের সমাগম হয় যা দেখে সত্যিই অসস্তিকর লাগে। তাই যদি আপনি উদ্বোধনের দিন না গিয়ে অন্য কোনদিন যেতেন তাহলে হয়তো ভারী খাবার খেয়ে সময়টা আরো বেশি উপভোগ করতে পারতেন। যাইহোক ভাইয়া তবুও তো আপনি খুবই ভালো সময় কাটাতে পেরেছেন এটাই যথেষ্ট। সরোবর ফুডপার্ক নিয়ে আপনি যে ভিডিওটি তৈরি করেছেন তা দেখার অপেক্ষায় রইলাম। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হাহাহা, সবথেকে বড় মজার ব্যাপার হচ্ছে ওখানকার আসলে সেলফি বুথ গুলোর আকর্ষণটা বেশ ভালো ছিল ।

This post was upvoted by @hustleaccepted
To get endless upvotes use the tag #hustleaccepted and follow our account
Wish you the best luck ❤️

hustle accepted (1).png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33