মম ইন ও আমার অভিজ্ঞতা ||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211001_133944.jpg
যখন আমি মেডিকেল কলেজে পড়তাম। তখন ঠিক আমার মেডিকেল কলেজের পাশেই এই হোটেল এন্ড রিসোর্টটি তখন বানানো হচ্ছিল। আসলে মূলত আমাদের মেডিকেল কলেজের মালিকের তত্ত্বাবধানেই এই হোটেল ও রিসোর্ট বানানো হয়েছে ।
PhotoCollage_1633446401368.jpg
যদিও ছাত্রত্ব কালীন সময়ে আমি সেই হোটেলে যেতে পারিনি । কারন তখনও বানানো হয়নি। পরবর্তীতে যখন আমার গ্রাজুয়েশন কমপ্লিট হলো এবং তারও কমপক্ষে চার বছর পরে সেটা সম্পূর্ণরূপে তৈরি হয়েছিল। যাইহোক মূলত এবার ঐ আমার সেই কাঙ্খিত সময়, যখন আমি সেই হোটেলটাতে যেতে পেরেছি ।
IMG20211001165022.jpg
মম ইন এর কোন আবিধানিক অর্থ আছে কিনা, তা আমি জানিনা। তবে এই নামের তেমন কোনো অর্থ আমি খুঁজে পাইনি । তবে হয়তো চাইনিজ কোন নাম হতে পারে । আসলে এটার সঠিক আয়তন আমার মনে নেই। তবে কমপক্ষে অনেক বড় জায়গা জুড়ে এই হোটেলটি অবস্থিত । যেহেতু পাঁচতারকা মানের হোটেল ,তাহলে বুঝতেই পারছেন এখানে সব ধরনের ইন্টারন্যাশনাল সুযোগ-সুবিধা আছে। তাই মোটামুটি এটি অনেক বিস্তীর্ণ জায়গা জুড়ে অবস্থিত এটি নিঃসন্দেহে বলা যেতে পারে । এটি বগুড়া জেলার অন্তর্গত মাটিডালি থেকে সামান্য দূরত্বে টিএমএসএস সিএনজি পাম্পের পাশেই অবস্থিত । মূলত এটি টিএমএসএস সংস্থার এর একটি প্রতিষ্ঠান ।
PhotoCollage_1633446521230.jpg
জীবনে এই প্রথম বার কোন পাঁচতারকা হোটেলে গেলাম। যাইহোক তাই অভিজ্ঞতাটা একটু ভিন্ন রকম। ছাত্রত্ব কালীন অবস্থায় বহুবার এই হোটেলের গল্প শুনেছি,তবে তখনো সেটা বাস্তবে রূপ নেয় নি । কারণ পরবর্তীতে যখন গ্রাজুয়েশন কমপ্লিট হলো তখন মোটামুটি কেবল চালু হয়েছিল হোটেলটি, তবে তা সম্পূর্ণ ভাবে না । তবে সাম্প্রতিক সময়ে হোটেলটি খুব জনপ্রিয় হয়েছে আমাদের এলাকায় এবং আমি মনে করি, পুরো উত্তরবঙ্গের মধ্যে এটি খুবই জনপ্রিয় একটি পাঁচতারকা মানের হোটেল। যেখানে আন্তর্জাতিক মানের সব রকম সুযোগ-সুবিধা আছে ।
PhotoCollage_1633446625107.jpg
চার বন্ধু মিলে শুক্রবারের দিন সকালবেলা রওনা দিয়েছিলাম, সেই মম ইন হোটেলের উদ্দেশ্যে। যাইহোক আমাদের প্ল্যান ছিল সারাদিন থাকব এবং সন্ধ্যার দিকে ব্যাক করব। আসলে সত্যি বলতে কি, আমাদের প্ল্যান সম্পূর্ণভাবে সাকসেস হয়েছে। যাইহোক, যখন প্রথম হোটেলে ঢুকলাম তখন ভিন্ন একটা অভিজ্ঞতা কাজ করছিলো । কারণ পুরো হোটেলটা এত সুন্দরভাবে সাজানো গোছানো, ভিতরে ঢোকার পরে মনে হয়ে গিয়েছিল যেন আমি বিদেশে চলে আসছি ।
PhotoCollage_1633446909835.jpg
হোটেলের প্রতিটি অংশে যেন আধুনিকতার ছোঁয়া লেগে আছে এবং লেগে আছে বিভিন্ন সৌন্দর্যের কারুকার্যের বিভিন্ন শৈল্পিক কাজ। যা দেখলে নিমিষেই যেকোনো কারো মন ভাল হতে বাধ্য। আর বাহিরের অংশে যে ভাবে সাজানো আছে, তা অনেকটা পরিষ্কার-পরিচ্ছন্ন যার কারণে যেকোন কেউ গেলে সেই জায়গাটাতে এমনিতেই ভাল সময় কাটাতে পারবে । যদি হোটেলের ভিতর ও বাহির মন্তব্য করতে চাই , তাহলে আমি এক কথায় বলতে চাই সব মিলিয়ে অসাধারণ। কারণ সব শ্রেণী পেশার লোকজন যেকোনোভাবে খুব ভালো সময় কাটাতে পারবে বিভিন্ন ক্যাটাগরিতে ।
PhotoCollage_1633446841600.jpg
আমরা মূলত সুইমিং, দুপুরের লাঞ্চ এবং বিকেলে কফি ও সাইকেলিং করেছি। আর এরমধ্যেই আমাদের সময়ে কেটে গিয়েছে খুব ভালোভাবে । তবে আমার জানা অনুযায়ী হোটেল ফ্যাসিলিটিজ গুলো, আমি আপনাদের বলে দিচ্ছি ।
PhotoCollage_1633446714065.jpg



  • সকল প্রকার আন্তর্জাতিক মানের আধুনিক সুযোগ-সুবিধা ।
  • পাঁচ তারকা মানের হোটেল এ যা যা থাকা দরকার ঠিক
    সেগুলোই আছে।
  • থাকা-খাওয়া থেকে শুরু করে, জিমনেসিয়াম ,সুইমিংপুল বিভিন্ন রাইড যেমন সাইকেলিং, বোটিং,ইনডোর গেম, বাচ্চাদের খেলাধুলার জায়গা, পার্ক ,হেলিকপ্টার রাইডিং , দেশি ও বিদেশি খাবারের সমাহারে বিভিন্ন রেস্টুরেন্ট,সেলুন, বিউটি কেয়ার এবং স্পা,কনভেনশন সেন্টার এবং বার ও অন্যান্য।
  • এক কথায় আপনি সর্বপ্রকার সুযোগ-সুবিধা সেখানে পাবেন, যদি আপনি পয়সা খরচ করেন ।

PhotoCollage_1633447099870.jpg
বিবাহ পরবর্তী জীবনে, বন্ধুদের নিয়ে তেমন একটা বাইরে ঘোরাফেরা করা হয়নি। যাইহোক কমপক্ষে চার বছর পরে , বন্ধুরা মিলে বাহিরে এভাবে ঘুরতে গেলাম । সবমিলিয়ে আমার কাছে খুব ভালো সময় ছিল। যদিও একটু পয়সা খরচ হয়েছে, তবে দিনশেষে রিফ্রেশমেন্ট আমার কাছে মূখ্য বিষয় ছিল ।


সবমিলিয়ে আমি মানসিকভাবে খুব তৃপ্তি পেয়েছি কারণ আমার কাছে পুরো সময়টা খুবই ভালো ছিল । যাইহোক পরবর্তী পর্বে আমি ভিডিও আকারে পুরো হোটেলের ফুটেজগুলো দেখানোর চেষ্টা করব আশাকরি আমার সঙ্গেই থাকবেন ধন্যবাদ ।

Sort:  
 3 years ago 

ভাইয়া লাস্টের কফি শপ টি দেখে জাস্ট মনে হচ্ছে ছবিটি বোধহয় আমেরিকা অথবা বাইরের কোনো দেশের কফি শপ।
খুব সুন্দর রিসোর্টটি আর খাবার গুলোও দেখে মনে হচ্ছে বেশ গুণগত সম্পন্ন।
ধন্যবাদ আমাদের নতুন কিছুর সাথে পরিচিত করানোর জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

বগুড়ার মম ইন হোটেলের সাথে আপনার অতীত স্মৃতিচারণ এবং বর্তমানে হোটেলে আড্ডা, বিনোদনগ্রহণ সবমিলিয়ে আপনার আজকের লেখাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আর তাছাড়া প্রত্যেকটি ছবি অত্যান্ত সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার গ্রাজুয়েশন চলাকালীন হোটেলের কাজ উদ্বোধন হলো আপনার গ্যাজুয়েশন কমপ্লিট হয়ে গেল। আপনার গ্রাজুয়েশন কমপ্লিট হওয়ার চার বছর পর হোটেল উদ্বোধন হলো। আপনার বক্তব্য শুনে বুঝতে পারছি শুরু থেকেই আশা আকাঙ্ক্ষা ছিল। ভিতরে যাওয়া আর ভালো একটা সময় কাটানো সেই সময়টা আপনার হয়ে ওঠেনি। কিন্তু কথা হচ্ছে চার বছর হলেও আপনার মনের আশা পূর্ণ হয়েছে। আপনি রিপ্লেসমেন্ট পেয়েছেন, মনে তৃপ্তি পেয়েছেন, ভালোভাবে বন্ধুদের নিয়ে ভালো একটা সময় পার করতে পেরেছেন। যদিও খরচাটা ব্যয়বহুল ছিল। ভাইয়ের ছবিগুলা তামিলনাড়ুর হিরো দের মত দেখতে। আপনার ফটোগ্রাফ গুলো খুবই সুন্দর হয়েছে। আর পাঁচ তারকা হোটেল মম ইন সত্যিই অসাধারণ। আপনার ভিডিও ফুটেজ দেখার অপেক্ষায় থাকবো। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সেখানে আপনার কাটানো মুহূর্ত বেশ আনন্দদায়ক ও বিনোদনমূলক ছিল। আপনি বেশ ভালোই উপভোগ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি জায়গার সন্ধান দেওয়ার জন্য । পোস্টটি এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পোষ্টটি পড়ে বগুড়ার পাঁচ তারকা বিশিষ্ট মম ইন হোটেলের বিস্তারিত সম্পর্কে জানতে পারলাম এবং সেখানে আপনার কাটানো মুহূর্ত বেশ আনন্দদায়ক ও বিনোদনমূলক ছিল যা আপনি বেশ ভালোই উপভোগ করেছেন।শুভ হোক আপনার আগামি পথ চলা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

ভাই আপনার মেডিকেল কলেজ দেখতে অনেক সুন্দর । আপনি ছাত্র থাকা কালীন এতো সুন্দর দৃশ্য উপরে করতে পারেননি।প্রতিটি জায়গার ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে ভাই।

 3 years ago 

আপনার পোষ্টটি পড়ে বগুড়ার পাঁচ তারকা বিশিষ্ট মম ইন হোটেলের বিস্তারিত সম্পর্কে জানতে পারলাম এবং সেখানে আপনার কাটানো মুহূর্ত বেশ আনন্দদায়ক ও বিনোদনমূলক ছিল যা আপনি বেশ ভালোই উপভোগ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি জায়গার সন্ধান দেওয়ার জন্য । পোস্টটি এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

ওয়াও অসাধারন ভাইয়া। আপনার গল্পটি পরে বুঝলাম খুব উত্তেজিত ছিলেন আপনি হোটেল টাতে যাওয়ার জন‍্য।আপনার পোষ্টটি পড়ে বগুড়ার পাঁচ তারকা বিশিষ্ট মম ইন হোটেলের বিস্তারিত সম্পর্কে জানতে পারলাম এবং সেখানে আপনার কাটানো মুহূর্ত বেশ আনন্দদায়ক ও বিনোদনমূলক ছিল যা আপনি বেশ ভালোই উপভোগ করেছেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

মম ইন মানে কি জানেন?মম মানে আমার এবং ইন মানে ভিতরে। মম ইন মানে দাঁড়াচ্ছে আমার ভিতরে।
যাই হোক আপনার পুর্ব অভিজ্ঞতা সুন্দরভাবে ফুটে তোলার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

বগুড়ার মম-ইন রিসোর্টটিতে আধুনিকায়নের ছোঁয়া এসে ভর করেছে। খুব সুন্দর রিভিউ দিয়েছেন রিসোর্টটি নিয়ে। আর আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনার সুন্দর মুহূর্তগুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41