ভিডিও এপিসোড মহাস্থানগড় || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211001_130625.jpg
আশা করি সবাই ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । আমি মোটামুটি আমার গত ভ্রমণ ব্লগে বলেছিলাম যে,আমি একটা ভিডিও এপিসোড তৈরি করেছি মহাস্থানগড়কে কেন্দ্র করে । সেই কথার পরিপ্রেক্ষিতে, আমি আমার কথা রাখার চেষ্টা করেছি । মূলত আপনাদের কারণেই আমার এই ভিডিওটি তৈরি করা।


আসলে আমাদের কমিউনিটিতে বহু এলাকার মানুষ আছে। আর আমি মনে করি সবার এলাকা বা তার সেই এলাকার আশেপাশেই কোন না কোন দর্শনীয় স্থান আছে । যেটা মূলত পর্যটকদেরকে আকর্ষণ করে। আর আমার বাড়ি থেকে যেহেতু মহাস্থানগড় খুবই কাছে। তাই আমার ভ্রমণের চিন্তা ভাবনাকে প্রাধান্য দিয়ে, আমি মূলত মহাস্থানগড়কে চেষ্টা করেছি, সবার সামনে রিপ্রেজেন্ট করার জন্য ।

19 মিনিটের দীর্ঘ লম্বা ভিডিও । আমি মনে করি যারা ভ্রমণপিপাসু মানুষ এবং যারা প্রতিনিয়ত প্রকৃতির কাছাকাছি থাকতে পছন্দ করে এবং ইতিহাস জানতে পছন্দ করে, তাদের কাছে আমার ভিডিওটি ভালো লাগতে পারে এবং আমি চেষ্টা করেছি মূলত মহাস্থানগড়ের খুঁটিনাটি বিষয়গুলো তুলে ধরার জন্য ।
যাইহোক আমি আসলে ভিডিওর বিষয়টি নিয়ে তেমন কিছু বলতে চাই না। কারন তাহলে আবার দেখার আগ্রহ থাকবে না। চেষ্টা করুন ভিডিওটা দেখার জন্য এবং কিছুটা হলেও জানতে পারবেন মহাস্থানগড় সম্পর্কে ধন্যবাদ সকলকে।

Sort:  

মহাস্থানগড় জায়গাটা অনেক সুন্দর ভাইয়া।আমার এখানে যাওয়ার অনেক শখ তবে আমি কখনো যাইনি।আপনার আপনার ভিডিওগুলো দেখে আমার যেতে ইচ্ছে করছে।সুন্দরভাবে ভিডিও ধারণ করেছেন শুভেচ্ছা ও অভিনন্দন ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আমি এখন পর্যন্ত মহাস্থানগর যাই নাই। আপনার ভিডিও দেখে অনেক কিছু দেখলাম। ওখানে যাওয়ার ইচ্ছাটা বেড়ে গেল।আশা করি একদিন যেতে পারব। আপনার ভিডিওটা খুবই সুন্দর হয়েছে। আপনে ভিডিওর মাধ্যমে সকল জায়গাগুলো ভালো ভাবে দেখানোর চেষ্টটা করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

জাদুঘরে ঢুকতে পারলে ভালো হতো কারণ তাহলে আমরা অনেক কিছুই দেখতে পারেন।মিস করে গেলাম একদম।এরপরের কিন্তু একদম শুক্রবার যাবেন না ভাইয়া। 😜
আপনার ভিডিও থেকে অনেক কিছু জানলাম,দেখলাম।ভালো লেগেছে ভিডিও দেখে খুব।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

মহাস্থান গড় অনেক সুন্দর জায়গা আমরা প্রায় দু-তিন বছর পর আমাদের স্কুল থেকে ওখানে বনভোজনে যাই।এখানকার যাদুঘরটি আমাকে খুব ভালো লেগেছে।আর মৃত্যু কুপ,মাজার,বেহুলা-লখিন্দরের বাসর ঘর সবেই ভালো লাগে।মাজারে গিয়ে জিয়ারত করা হতো।যাই হোক অনেক সুন্দর জায়গাটি আপলোড করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি ২০১৪ সালে মহাস্থানগড় গিয়েছিলাম অনেক সুন্দর একটি জায়গা। আবারও আজকে আপনার পোস্ট দেখে মনে পড়ে গেলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া ভিডিওটা টেনে টেনে আমি দেখেছি। তবে লাস্ট জায়গাটা আমার কাছে অনেক ভালো লেগেছে। জায়গা গুলো খুবই সুন্দর ছিল ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

মহাস্থানগড় অনেক সুন্দর একটি স্থান। বন্ধুদের সাথে একবার ঘুরতে গেছিলাম৷ঐতিহাসিক স্থান মহাস্থানগড়ে ভ্রমণের অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

19 মিনিট একটানা লম্বা ভিডিও। রাস্তার আশেপাশের পরিবেশ গুলো অনেক চমৎকার লাগছিলো। কিছু অংশ দেখেছি এবং খুব ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ খুব সুন্দর করে মহাস্থানগড়ের আশপাশ ও যাওয়ার পরিবেশ গুলো তুলে ধরেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.032
BTC 64555.14
ETH 3086.03
USDT 1.00
SBD 3.85