নোটিফিকেশন

in আমার বাংলা ব্লগ3 years ago

ডাক্তারদের বিয়ে করতে নেই, ডাক্তারদের জীবনে কোন সুখ শান্তি নেই, তাদের জীবনে কোন ফ্যামিলি সময় নেই ,ডাক্তারদের কোন পার্সোনাল জীবন থাকতে পারে না ।আসলে দিনশেষে আমি ভুলে গিয়েছি সবকিছু। আমি পাগল হয়ে যাচ্ছি। সবকিছু আমাকে এলোমেলো করে ফেলে দিয়েছে। ভেবেছিলাম আজকে শুক্রবার, গতরাত অনেক রাত অব্দি জেগে ছিলাম । যার কারনে আজকে ঘুম থেকে উঠতে অনেক দেরি হয়েছে। কারণ আজকে আমার কর্মস্থল বন্ধ ছিল কিন্তু হঠাৎ করে সকালবেলা একটা ইমার্জেন্সি কল চলে আসে,যার কারণে আমাকে বাধ্য হয়ে কর্মস্থলে যেতে হয়।


যাইহোক যদিও কলটা রিসিভ করার পরে আমি প্রথমে যেতে রাজি হয়নি, কিন্তু যখন শুনলাম রোগীর অবস্থা ভীষণ সিরিয়াস ও রোগী অনেক দূর থেকে এসেছে । তখন বাধ্য হয়ে নিজের আরামদায়ক সময়টাকে নষ্ট করে, এই তপ্ত রোদের মধ্যে বাধ্য হয়ে চলে গেলাম কর্মস্থলের উদ্দেশ্যে। কিভাবে যে আধাঘন্টা সময়ের মধ্যে ১৫ কিলোমিটার রাস্তা পাড়ি দিয়েছে, তা একমাত্র সৃষ্টিকর্তা জানে । কারণ আমি ভীষণ তাড়াতাড়ি যাওয়ার চেষ্টা করেছি। একটা বিষয় খেয়াল করে দেখবেন ,যখন কোন বিষয়ে খুব তাড়াহুড়া থাকে, তখন সে বিষয়গুলো যেন আরও দেরী হতে থাকে। যাক অবশেষে অনেক কষ্টে কর্মস্থলে পৌঁছে রুগীকে ভালোভাবে চিকিৎসা সেবা দিয়ে নিজেকে কিছুটা আশ্বস্ত মনে হচ্ছিল সেই সময়।
ভাবলাম একটু জিরিয়ে নেই এবং ফোনের দিকে তাকাতেই দেখি হঠাৎ করে একটা নোটিফিকেশন চলে এসেছে ফেসবুক থেকে। যদিও খুব একটা বেশি ফেসবুকের প্রতি আমার আগ্রহ নেই ,তবে আজকের নোটিফিকেশনটা আমাকে অনেকটা ভাবিয়ে তুলেছে এবং আমি বাধ্য হয়েছি নোটিফিকেশনটা চেক করার জন্য। আমার প্রিয়তমা স্ত্রী আমাকে তার প্রোফাইলে মেনশন করেছে এবং একটা বিষয় আমাকে মনে করিয়ে দিয়েছে । নোটিফিকেশনটা দেখার পর, আসলে আমার নিজের কাছে নিজের অনেক লজ্জা লাগছে। কারন আমি আমার নিজের বিবাহ বার্ষিকীর দিনটাও ভুলে গিয়েছি। যাইহোক আমি তাকে শুভেচ্ছা জানাইলাম। তবে আমার খুব কষ্ট লাগছে, যে এরকম গুরুত্বপূর্ণ একটা দিন আমি ভুলে গিয়েছি । আসলে আমার পেশাদারিত্ব আমাকে সব দিক থেকে এলোমেলো করে ফেলেছে ।যাইহোক শুভেচ্ছা রইল আমার প্রিয়তমা স্ত্রী @hiramoni র প্রতি। যে আমার সঙ্গে দীর্ঘ সময় থেকে আছে এবং আমিও থাকতে চাই তার সঙ্গে সারাটা জীবন ।
Screenshot_20210716-142401_Facebook.jpg

Sort:  

শুভ বিবাহ বার্ষিকী।
আপনারা ভালো থাকুন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

যুগ যুগ ধরে আপনাদের সম্পর্ক অটুট থাকুক। আপনাদের সংসার জীবন সুখী হোক। আপনার আর ভাবিকে জানাই শুভ বিবাহ বার্ষিকী।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

শুভ বিবাহ বার্ষিকী ভাই।
দেখতে দেখতে সময় এভাবে কেটে যায়, আর ডাক্তাররা রোগির সেবায় সব নষ্ট করে ফেলে। মাঝে মাঝে ভাবীকেও একটু সময় দিয়েন।

 3 years ago 

হা হা হা হা হা। কিভাবে ভাবে যে কি হয়, বলা খুব মুশকিল। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

শুভ বিবাহ বার্ষিকী ভাইয়া ,এই মাসে আমাদেরও বিবাহবার্ষিকী ছিল । আপনার গৃহকর্তী হিরা মনি জেনে ভালো লাগলো ,আগে জানা ছিল না।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

শুভ বিবাহ বার্ষিকী । আপনাদের দুইজনের জন্য অনেক শুভেছা রইল।

 3 years ago 

ধন্যবাদ দাদা আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

শুভ বিবাহ বার্ষিকী ভাইয়া।আপনাদের জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ দিদি ।

 3 years ago 

Be lated Happy Anniversary :)

 3 years ago 

ধন্যবাদ দাদা ।

 3 years ago 

শুভ বিবাহ বার্ষিকী। শুভ হোক শুভ ভাইদের আগামীর পথ চলা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

সুখ ,সমৃদ্ধি, ভালোবাসায় ভরে উঠুক আপনার সংসার

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

শুভ হোক আপনার আগামীর পথ চলা। এই প্রার্থনাই রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62205.55
ETH 2397.85
USDT 1.00
SBD 2.50