শায়ানের জন্মদিনের ভিডিও মুহূর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

যেহেতু বন্ধুরা গতদিন আমি কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার বাবুর জন্মদিনে কাটানো মুহূর্তের ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করব । তো বন্ধুরা আমি চেষ্টা করেছি, আমার জায়গা থেকে আমার কথা রাখার জন্য ।

মূলত আমি সকাল বেলা থেকেই বেশ ভালই আগ্রহ নিয়ে ছিলাম এই দিনটার জন্য । তাছাড়াও আমি আমার বন্ধুদের কে এবং আমার সকল প্রতিবেশীদেরকে দাওয়াত করেছি । কারণ তাদের সবাইকে নিয়ে একটা ভালো সময় কাটাতে চাই । সবকিছু মোটামুটি পরিকল্পনা মাফিক চলছিল আর আমাদের অনুষ্ঠান করার কথা ছিল বাসার ছাদে ।

20220828_203231.jpg

আমার প্রতিবেশীর মেয়েরা এবং আমার ছোট ভাই এবং অন্যান্য সকলে বেশ ভালই সহযোগিতা করেছিল । পুরো ছাদটাকে ডেকোরেশন করা থেকে শুরু করে সাউন্ড সিস্টেম ম্যানেজ করা এবং লাইটিং ম্যানেজ করা সবকিছুতেই কিন্তু আসলে অনেক সময় অনেক পরিকল্পনা ভেস্তে যায় । কারণ সেখানে যদি প্রাকৃতিক কিছু ঝামেলা হুট করে ঘটে যায় সেই কারণে ।

পুরো মাস বৃষ্টি হওয়ার কোন নাম গন্ধ নেই । অথচ বাবুর জন্মদিনের অনুষ্ঠানের দিনে দুপুরের পর থেকেই ভরপুর বৃষ্টি এবং তা ক্রমাগত লেগেই ছিল । যেহেতু ছাদে অনুষ্ঠান করা আর কোনোভাবেই সম্ভব হলো না । তাই আমরা বাধ্য হয়ে বাসার ভিতরে অনুষ্ঠান করার চেষ্টা করলাম । পরবর্তীতে সব কিছু নিচে আনলাম এবং বাসার ভিতরে সেটআপ করার চেষ্টা করলাম । মানে এককথায় একই কাজ, বেশ কয়েকবার করা লেগেছে ।

সত্যিই এত বড় একটা অনুষ্ঠান একার পক্ষে পাড়ি দেওয়া কোন ভাবেই সম্ভব ছিল না । আমি কৃতজ্ঞ আমার প্রতিবেশীদের সন্তানদের প্রতি । তারা আমার ছেলের অনুষ্ঠানের জন্য বেশ ভালোই পরিশ্রম করেছে । আমি এটা কোনভাবেই অস্বীকার করতে পারবো না । তাদের কাছে আমি সত্যিই কৃতজ্ঞতা প্রকাশ করছি ।


সন্ধ্যার ঠিক পরেই মূলত সবকিছু ঘরের ভিতরে ডেকোরেশন করা হলো এবং সকল আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ধীরে ধীরে বাসায় চলে আসলো এবং তারপরে আমরা সকলে অনুষ্ঠানটি বাসার ভিতরে করার চেষ্টা করলাম । যাইহোক সর্বোপরি ভিন্ন রকম একটা অভিজ্ঞতা ছিল ।

আমি মনেকরি প্রত্যেকটা কাজের দ্বিতীয় একটা প্লান রাখা উচিত । হয়তো আমাদের প্রথম প্ল্যানটা বৃষ্টির কারণে সফল হয় নি কিন্তু আমি চেষ্টা করেছি তাৎক্ষণিক দ্বিতীয় প্লান মাফিক কাজ করার জন্য । যার কারণে অনুষ্ঠানটা মোটামুটি বেশ ভালোভাবে করা গিয়েছে ।

20220828_164304.jpg

যেহেতু অনেক লোকের আয়োজন ছিল মোটামুটি তাও চেষ্টা করেছি , আমার যথাসাধ্য অনুযায়ী তাদেরকে আপ্যায়ন করার জন্য এবং তারাও বেশ আন্তরিকভাবে আমাদেরকে সহযোগিতা করেছে এবং তারাও বেশ ভালো সময় কাটিয়েছে এমনটাই বিশ্বাস আমিও করি । আমার কাছে প্রতিটা মুহূর্তই বেশ গুরুত্বপূর্ণ ছিল কারণ চেষ্টা করেছি যত্ন সহকারে সবাইকে আপ্যায়ন করার জন্য ।তারপরেও হয়তো কিছুটা ত্রুটি ছিল আর আমি মনেকরি এটা হওয়া নিতান্তই স্বাভাবিক ।

সর্বোপরি যারা আমাকে মানসিকভাবে সাপোর্ট করেছে এবং যারা অনুষ্ঠানে এসেছিল এত প্রতিকূলতার মাঝেও তাদের কাছে আমি কৃতজ্ঞ।

আশাকরি ভিডিওটা দেখলে কিছুটা হলেও আমার অনুভূতি বুঝতে পারবেন । আমি চেষ্টা করলাম এজন্য ভিডিওটা আপনাদের সঙ্গে শেয়ার করার । আশাকরি ভালো লাগবে, দেখা হবে পরবর্তী সময়ে অন্য কোন বিষয়ে । ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Banner-3.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

প্রথমে শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা এবং দোয়া কামনা করি। শায়ান বাবু যেন সুস্থতার সাথে বেড়ে উঠতে পারে এবং মানুষের মত মানুষ হতে পারে সেই দোয়া কামনা করি। শায়ন বাবুর ভিডিও মুহূর্ত গুলো দেখে আমার অনেক ভালো লাগলো ।এবং পরিবারের সকলে একসঙ্গে ভিডিওর মাঝে দেখতে পেয়ে আরো ভালো লাগলো ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। এবং শায়ান বাবুর জীবনে যেন এমন দিন বারবার আসে।

 2 years ago 

শায়ান বাবুর জন্মদিনের ভিডিও মুহূর্ত গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। ভিডিওতে শায়ান বাবুসহ সবাইকে অনেক খুশি এবং আনন্দিত দেখাচ্ছে। শায়ান বাবুর এমন ভিডিও দেখে আমি খুবই আনন্দিত হয়েছি। এই দিনটি শায়ান বাবুর জীবনে বারবার ফিরে আসুক, এই প্রার্থনাই রইল।

 2 years ago 

মন থেকে দোয়া করছি ভাইয়া শায়ান যেন মানবিক গুনে একজন মানুষ হতে পারে। সত্যি ভাইয়া জন্মদিনে কাটানো মুহূর্ত দেখে অনেক ভালো লাগলো। হয়তো বৃষ্টির কারণে ছাদে অনুষ্ঠানটি করা সম্ভব হয়নি। তবে সবাই অনেক আন্তরিকতার সাথে ঘরোয়া ভাবে এই প্রোগ্রামে থেকেছে দেখে ভালো লাগলো। আমি তো প্রথমে ভেবেছিলাম শায়ান হয়তো কান্না শুরু করে দিবে কেক কাটার সময়। এরপর দেখলাম সে তার নানু মনির কাছে যাওয়ার পর শান্ত হয়েছে। অবশেষে সুন্দরভাবে কেক কেটেছে। তবে শায়ানের মুখে আজ হাসি ছিল না। হয়তো অনেক লোকজন দেখে অনেকটা ঘাবড়ে গেছে।

 2 years ago 

খুবই সুন্দর আয়োজন। ছোট ছোট শিশু ও পুরো ফ্যামিলি , আত্মীয় স্বজনদের নিয়ে আপনার এই আনন্দঘন মুহূর্ত দেখে আমাদেরও বেশ ভালো লাগলো। খুশি হলাম। আপনার ও আপনার পরিবারকে আমার তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

ভাই, শায়ানের জন্মদিনের পুরো ভিডিও দেখে মনের ভেতর ভীষণ উত্তেজনা কাজ করছে। মনে হচ্ছে শায়ান বাবুর জন্মদিনের জমকালো অনুষ্ঠানে যোগদান করতে পারলে খুবই ভালো লাগতো। শায়ান বাবুকে দেখে মনে হচ্ছে তার প্রথম জন্মদিনে সেরা কেকটি পেয়েছে।কেকটি দেখতে ভীষণ রকম সুন্দর, মনে হচ্ছে খেতেও খুবই স্বাদ হয়েছিল। পুরো পরিবার লাল রঙে রঙিন হয়েছেন দেখতে দারুণ লাগছে। ভাই শায়ানের জন্মদিনে বৃষ্টি যদিও বা অনুষ্ঠানের ব্যাঘাত ঘটিয়েছিল তবুও আপনি ঘরের ভেতরে খুবই সুন্দর পরিপাটি করে জন্মদিনের অনুষ্ঠানটি সম্পন্ন করেছেন দেখে ভালো লাগলো। আপনার এই ছোট্ট পরিবারটিকে নিয়ে এরকম হাসি আনন্দে মেতে থাকতে পারেন আল্লাহর কাছে সেই কামনাই করছি। ধন্যবাদ

 2 years ago 

প্রথম বলবো মনের অন্তর অন্তস্থল থেকে শুভকামনা বাবু ছোট্ট শায়নের এর জন্য৷সবসময় ভালো থাকুক সুস্থ থাকুক এই কামনা করি ৷আর জন্মদিনের সম্পূর্ন ভিডিও টি দেখি ৷অনেক অথিতী মেহমান আরও ছোট্ট ছোট্ট অনেক সোনা বাবুরা ৷সবমিলে যে ধুম ধাম করে জন্মদিন পালন হলো তা দেখতে পেলাম ৷আর সবচেয়ে বেশি ভালো লাগলো গাড়ি কেক দেখে ৷

 2 years ago 

শায়ান বাবুর জন্মদিনের ভিডিও মূহুর্তগুলো দেখলাম। বেশ চমৎকার ছিল পুরো আয়োজন। আর সবথেকে বড় বিষয় সবার ভেতরে বেশ আনন্দ উচ্ছ্বাস খেয়াল করলাম আমি। অনেক অনেক দোয়া রইল ছেলেটার জন্য।

 2 years ago 

প্রথমেই শায়ান বাবুকে আমার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা। ভিডিও দেখেই বুঝা যাচ্ছে সবাই খুব মজা করেছে। বৃষ্টির জন্য ছাদে করা হলো না, না হলে আরও উপভোগ করতে পারতো। শায়ান বাবু নানু মনির কাছে গিয়ে শান্ত হয়েছে কেক কাটার সময় 😍। শায়ান বাবুর জন্য দোয়া রইল। সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি 😍

 2 years ago 

শায়ানের জন্মদিনের আজ জনটি বেশ ভালই ছিল। অনেক গেস্ট দেখলাম। সায়েন বাবুর জন্মদিনে দীর্ঘায়ু কামনা সহ শুভেচ্ছা রইল। ।। শুভ জন্মদিন।।

 2 years ago 

মনের গভীর থেকে শায়ান বাবুর জন্য দোয়া রইল, এই দিনটি শায়ান বাবুর জীবনে বার বার ফিরে আসুক এই কামনা করি। মানুষের মত মানুষ হয়ে সবার মুখে যেন হাসি ফুটাতে পারে। সত্যিই শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে অনেক বড় আয়োজন করেছিলেন। তবে বৃষ্টির কারণে ছাদে পুরোপুরি আয়োজন সম্পন্ন করতে পারেননি। তারপরেও সত্যি আয়োজনটা অনেক ভালো হয়েছে। আজকের ভিডিওটা দেখে অনেক ভালো লাগলো। সত্যি ভাইয়া আপনার ভিডিওর মাধ্যমে শায়ান বাবুর জন্মদিনের অনেক আনন্দময় মুহূর্ত গুলো ভাগাভাগি করে নিতে পারলাম। ভালো লাগলো ভাইয়া। আপনাদের সকলের জন্য সুস্থতা কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41